বর্ষায় নয়া ট্রেন্ড রেনপ্রুফ শেরওয়ানি ! কেমন সেই বিশেষ পোশাক, দেখে নিন

বর্ষায় বিয়ের অনুষ্ঠান সত্যিই চ্যালেঞ্জিং। বিয়ের পোশাক, সাজ নষ্ট হয়ে যাওয়ার সম্ভাবনার কথা মাথায় রেখেই এমন অভিনব চিন্তায় ডিজাইনার বানিয়ে ফেলেছেন এমন ট্রান্সপারেন্ট রেনকোট জ্যাকেট।

বর্ষায় নয়া ট্রেন্ড রেনপ্রুফ শেরওয়ানি ! কেমন সেই বিশেষ পোশাক, দেখে নিন
এই সেই রেনপ্রুফ শেরওানি
Follow Us:
| Edited By: | Updated on: Aug 29, 2021 | 2:04 PM

বর্ষায় বিয়ের বাজার করতে গিয়ে হিমশিম খাচ্ছেন! বৃষ্টির দিনে রজীবনের বিশেষ দিনে পোশাকের দফারফা হওয়ার সম্ভাবনা থাকে বেশি। শৌখিন ও ভারী কাজ করা শেরওয়ানি নষ্ট হওয়া থেকে শুরু করে পাজামা, চুরিদার পর্যন্ত কাদাজলের ছিটেয় ভরে যায়। বর্ষার মরসুমে পোশাক বাঁচানোর এমন সংগ্রাম সব বিয়েতেই দেখা যায়। তাই বিয়ের ভালো মরসুমে নিয়ে অনেকের মনেই দ্বিধা তৈরি হয় বৈকি।

বর্ষাদিনে বিয়ের পোশাককে যত্ন নেওয়ার জন্য আর বিশেষ ভাবতে হবে না। ডিজাইনার কুনাল রাওয়ালের নতুন ডিজাইনের রেইনকোট বন্ধগলা জ্যাকেট এখন সব সমস্যার সমাধান হিসেবে ব্যবহার করা যাবে। ভাবছেন, রেনকোট পরে বিয়ে করতে যাবেন, ভালো কথা, কিন্তু বিয়ের পোশাকটাই তো দেখা যাবে না। সব হবে। বেয়ের পোশাকের প্রত্যেকটি সুতোর কাজের বহর সকলের চোখে পড়বে। শেরওয়ানির ওপর ওই রেনকোটের জ্যাকেট এখন ফ্যাশন দুনিয়ায় নয়া ট্রেন্ড হয়ে দাঁড়াতে পারে।

বর্ষায় বিয়ের অনুষ্ঠান সত্যিই চ্যালেঞ্জিং। বিয়ের পোশাক, সাজ নষ্ট হয়ে যাওয়ার সম্ভাবনার কথা মাথায় রেখেই এমন অভিনব চিন্তায় ডিজাইনার বানিয়ে ফেলেছেন এমন ট্রান্সপারেন্ট রেনকোট জ্যাকেট। যে জ্যাকেটটি পরলে বাইরে থেকেই বরের বিয়ের পোশাকের খুটিনাটি দেখা যাবে। কেমন পোশাক পরেছেন. শেরওয়ানির ডিজাইন কেমন, কনের সাজের সঙ্গে ম্যাচিং করে কোন রঙের শেরওয়ানি-চুরিদার পরেছেন, সব বোঝা যাবে। তাই বর্ষায় আবহাওয়াকে দোষারোপ না করে পজিটিভ চিন্তাভাবনায় নিজের জীবনের সবচেয়ে সুন্দর মুহর্তগুলি সাজিয়ে রাখার চেষ্টা করুন।

আরও পড়ুন: ফ্যাশন দুনিয়ায় নয়া চমক! তাজমহলকে সাক্ষী রেখে নজির গড়লেন এই ডিজাইনার জুটি