Raima Sen: তিনি সাতে-পাঁচে নেই, ৪২-এও গেরুয়া-সবুজ মনোকিনিতে হটনেসে ঝড় তুললেন রাইমা সেন

Raima Sen Fashion: সবুজ প্রিন্টেড মনোকিনির সঙ্গে গায়ে চাপিয়েছেন ফ্লুরোসেন্ট 'টিয়া' রঙের ব্লেজার। টানটান করে বাঁধা চুল। কানে সবুজ রঙের স্টোন সেটিং ঝোলা দুল...

Raima Sen:  তিনি সাতে-পাঁচে নেই, ৪২-এও গেরুয়া-সবুজ মনোকিনিতে হটনেসে ঝড় তুললেন রাইমা সেন
মনোকিনি আর ব্লেজারে ফ্যাশানে ঝড় তুললেন রাইমা
TV9 Bangla Digital

| Edited By: Reshmi Pramanik

Aug 12, 2022 | 9:33 PM

সোশ্যাল মিডিয়াতে থাকলেও ভুল করে সাতে-পাঁচে থাকেন না রাইমা সেন। রাজ্যজুড়ে চলা ডামাডোল রাজনৈতিক পরিস্থির বাইরে সযত্নে নিজেকে দূরে সরিয়ে রেখেছেন। বরং তিনি থাকেন নিজের মত। ইদানিং কালে টলিউড ছেড়ে বলিউডেই বেশি দেখা যাচ্ছে তাঁকে। সেই সঙ্গে চোখধাঁধানো কিছু ফটোশুটও করেছেন। যদিও সেই ছবি দেখে বোঝার উপায় নেই যে সেন বাড়ির বড় মেয়ের বয়স ৪২ পেরিয়েছে। টপাটপ তাঁর প্রেমে পড়েন পুরুষরা। সেই সঙ্গে যে কোনও লুকেই তিনি ভীষণ রকম ক্লাসি। তিনি রাইমা সেন। বয়সকে যিনি তুড়ি মেরে উড়িয়ে দেয়। সামান্য শাড়িতে যেমন তাঁকে অনবদ্য লাগে তেমনই প্রতিটি ওয়েস্টার্ন পোশাকেও সমান মানানসই। বরাবর অন্য রকম ছবিতে অভিনয় করে নিজের একটা পরিচয় তৈরি করেছেন। একই সঙ্গে টলিউডে প্রশংসিত তাঁর ফ্যাশান সেন্সও।

কখনও মনোকিনি, কখনও বিকিনি নানা পোশাকে ফটোশুট করতে দেখা যায় রাইমাকে। সম্প্রতি  মনোকিনিতে বেশ কয়েকটি ফটোশুট করেছেন রাইমা। সবুজ প্রিন্টেড মনোকিনির সঙ্গে গায়ে চাপিয়েছেন ফ্লুরোসেন্ট ‘টিয়া’ রঙের ব্লেজার। টানটান করে বাঁধা চুল। কানে সবুজ রঙের স্টোন সেটিং ঝোলা দুল। সবুজের সঙ্গে কনট্রাস্ট করে পরেছেন পিংক রঙের পয়েন্টেড শ্যু। সেই সঙ্গে নিজের টোনড পা ফ্লন্ট করতেও কিন্তু ভোলেননি। ব্রালেজারটিও দারুণ কায়দা করে গায়ে চড়িয়ে রেখেছেন তিনি। রাইমার এই ছবির কমেন্ট সেকশনে বয়ে গিয়েছে প্রশংসার বন্যা। রাইমার এই মনোকিনির ডিজাইনটিও অসাধারণ। জংলি প্রিন্টের এই মনোকিনিতে রাইমাকে দেখতেও লাগছে অসাধারণ। ভীষণ সুন্দর ভাবে পুরো পোশাকটি ক্যারি করেছেন তিনি। সঙ্গে উপরি পাওনা রাইমার উষ্ণতা।

এই খবরটিও পড়ুন

ওই সিরিজের আরও একটি ছবিতে তাঁকে গিয়েছে কমলা রঙের অন্য আর একটি মনোকিনিতে। উন্মুক্ত বক্ষদেশ, চুল খোলা, পায়ে সেই পয়েন্টেড হিল। চাহবিতে এখানেও তিনি সব পুরুষের মন জয় করে নিয়েছেন। রাইমার কোনও সাজেই থাকে না মেকআপের ঘনঘটা। তবুও যে কোনও পোশাকেই তিনি পরিশীলিত। এই মনোকিনিটির সঙ্গে রাইমা পরেছেন সোনালি রঙের একটি চোকার। হাতে সোনালি ব্যাঙ্গেলস। চোখের তলায় গাঢ়  কাজল পরেছেন। বডিহাগিং এই দুটো মনোকিনিতেই রাইমা দারুণ রকম মানানসই। সেই সঙ্গে দারুণ ভাবে ফুটে উঠেছে রাইমার শরীরী কার্ভ। ডিপ নেকলাইনে নেশা ধরিয়েছেন রাইমা। তাঁকে দেখে সত্যিই বোঝার উপায় নেই যে তিনি ৪০ পেরিয়েছেন। রাইমাকে দেখে হিংসে হবে আপনারও!

Follow us on

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla