Rukmini Maitra: পিচ পিঙ্কের ইন্দো-ওয়েস্টার্ন শাড়িতে সাজলেন রুক্মিণী, এক বলি নায়িকার সঙ্গে মিল পেলেন নেটিজ়েনরা

Embellished Saree: নবমী বা অষ্টমীর রাত কিংবা পুজোর দিনে বন্ধুদের সঙ্গে পার্টিতে পরতে পারেন এমন শাড়ি

Rukmini Maitra: পিচ পিঙ্কের ইন্দো-ওয়েস্টার্ন শাড়িতে সাজলেন রুক্মিণী, এক বলি নায়িকার সঙ্গে মিল পেলেন নেটিজ়েনরা
পার্টিলুকে রুক্মিণী
TV9 Bangla Digital

| Edited By: Reshmi Pramanik

Sep 14, 2022 | 6:39 PM

প্রতিবার পুজো আসলেই বাতাসে ছড়িয়ে যায় আনন্দের গন্ধ। কারোর কাছে পুজো বিষাদের, কারোও কাছে শুধুই আনন্দের তবুও এই পুজোকে ঘিরে যা থেকে যায় তা হল শুধুই স্মৃতি। স্মৃতি মানেই সেখানে ভাল-খারাপ সবকিছুই থাকে। তবে পুজো বললেই প্রথমে যা মাথায় আসে তা হল নতুন জামার গন্ধ। প্রতি বছর পুজো আসে, পুজো যায় তবুও ফিকে হয় না পুজোর কালেকশন। প্রতিটি দোকান, ডিজাইনার স্টোর, শপিং মল সেজে ওঠে পুজোর নতুন সম্ভারে। পুজোর কয়েকমাস আগে থেকেই শুরু হয়ে যায় পুজোর ট্রেন্ডিং। অর্থাৎ কেমন পোশাক থাকছে এবারের কালেকশনে তা নিয়ে বেশ কয়েকদিন আগে থেকেই শুরু হয়ে যায় কাউন্টডাউন। পুজোর স্পেশ্যাল রং, ব্লাউজের কাট, শাড়ির স্টাইল…সবকিছু নিয়েই চলে বিস্তর কাটাছেঁড়া।

পুজোর কিছুদিন আগে থেকেই সেলেবরাও মেতে ওঠেন বিভিন্ন ফ্যাশান শ্যুটিংয়ে। সেই সব শুটে অধিকাংশ ক্ষেত্রে শাড়ি থাকলেও অন্য পোশাক যে একেবারে থাকে না তা কিন্তু নয়। পুজোর দিনে সব মেয়েরাই একটা দিন হলেও শাড়ি পরেন। বিশেষত অষ্টমীর অঞ্চলিতে। আজকাল অনেকেই শাড়ি পরতে পারেন না। বলা ভাল সময়ের অভাবে সেই সুযোগও হয়ে ওঠে না। কিন্তু শাড়ি পরতে কার না ভাল লাগে! আর তাই কয়েক বছর ধরেই ফ্যাশানে ইন রেডি টু ওয়্যার শাড়ি। মূলত পার্টি ওয়্যার হিসেবেই তৈরি করা হয় এই শাড়িগুলি। এই সব শাড়ি এমব্যালিশড শাড়ি নামেই পরিচিত। সিক্যুইনের কাজ করা এই সব শাড়ি বানান বিভিন্ন ডিজাইনাররা।

সম্প্রতি পিচ পিঙ্ক রঙা এরকম একটি এমব্যালিশড শাড়িতে দেখা গিয়েছে রুঙ্কিণী মৈত্রকে।  পিচ পিঙ্ক রঙের এই শাড়ি জুড়ে ফ্লোরাল সিক্যুইনের ডিটেলিং। ডিপ ভি কাট ব্লাউজেও রয়েছে ভরাট স্টোন আর বিডসের প্যাচওয়ার্ক। স্লিভলেস এই ব্লাউজের সঙ্গে শাড়িতে অসাধারণ দেখতে লাগছে রুক্মিণীকে। আর এই শাড়িতে রুক্মিণীর মুখের সঙ্গে অন্য এক বলি নায়িকার মিল পেয়েছেন নেটিজেনরা।

এই খবরটিও পড়ুন

নবমী বা অষ্টমীর রাত কিংবা পুজোর দিনে বন্ধুদের সঙ্গে পার্টিতে পরতে পারেন এমন শাড়ি। পোশাকের সঙ্গে মানানসই রুক্মিণীর মেকআপও। শিমার ব্যবহার করে এনেছেন ড্রামাটিক টাচ। সেই সঙ্গে আইলাইনারে দারুণ চোখ এঁকেছেন। ঠোঁটে ন্যুড শেডের লিপস্টিক। চুলে সামনে পার্টিং করে হাতখোঁপা করেছেন। কানে লম্বা সিলভার প্লেটেড পাতা শেপের দুল। শাড়ির সঙ্গে সাযুজ্য রেখে সাদা রঙের নেলপলিশ পরেছেন তিনি। হাতে সিলভার স্টোনের আংটি। সব মিলিয়ে রুক্মিনী পার্টির জন্য এক্কেবারে রেডি। এই রকম পোশাকে যে কোনও পার্টিতে সবার যেমন নজর কাড়তে পারবেন তেমনই মেকআপেও কিন্তু সময় লাগে কম। শাড়ৃি পরায় বিশেষ কোনও ঝক্কিও নেই। এমন একখানা ইন্দো-ওয়েস্টার্ন ওয়ার্ড্রোবে রাখতে পারেন আপনিও।

Latest News Updates

Follow us on

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla