ফটোশ্যুটে হট সোনাক্ষী! গ্রিন ব্লাউজ ও থাই-স্লিট স্কার্টে মোহময়ী দাবাং নায়িকাকে দেখুন…

সোনাক্ষী সিনহার মতো লুক দিতে চান? তাহলে চাই এমনটাই আউটফিট! হাউস অফ সিবি ওয়েবসাইটে পেয়ে যাবেন ব্লাউজ ও স্কার্ট। যেখানে দামের পাশাপাশি পোশাক তৈরির জিনিসপ্ত্র নিয়েও বিস্তারিত আলোচনা পেয়ে যাবেন।

ফটোশ্যুটে হট সোনাক্ষী! গ্রিন ব্লাউজ ও থাই-স্লিট স্কার্টে মোহময়ী দাবাং নায়িকাকে দেখুন...
সোনাক্ষী সিনহা
Follow Us:
| Edited By: | Updated on: Aug 03, 2021 | 6:51 PM

ছোটবেলা থেকেই ফিটনেস নিয়ে নানান মন্তব্যের মুখোমুখি হয়েছেন তিনি।এমনকি সিনেমার পর্দাতেও ওভারওয়েট হিসেবে কম কথা শুনতে হয়নি! তবে অভিনয়কে পেশা হিসেবে মনস্থির করার পরই তিনি ফিটনেস নিয়ে দারুণ মনোযোগ দেন। বর্তমানে মারাত্মক ফিট দাবাং নায়িকা ফ্যাশন দুনিয়ায় আইকনও বটে। প্রকৃতিকে আপন করে নিতে, সবুজের মাঝে থাকতে ভালবাসেন সোনাক্ষী সিনহা। ভক্তদের অনুরোধে গো গ্রিন স্টাইলে সাড়া দিয়ে যে মূর্তিতে আর্বিভাব হলেন, তাতে ভক্তরা তো বটেই, ফ্যাশনিস্তারাও হাঁ হয়ে অবাক বনে যাবেন।

সম্প্রতি সবুজ রঙা ফক্স লেদার প্রিন্টেড ড্রেস বা পিনস্ট্রিপড প্যান্টস্যুট আউটফিটে দারুণ সাড়া ফেলে দিয়েছেন এই বোল্ড নায়িকা। কো-অর্ড সেজ গ্রিন রঙের সেটে কেমন লাগছে সোনা-কে, দেখেছেন নাকি!

View this post on Instagram

A post shared by Sonakshi Sinha (@aslisona)

সম্প্রতি একটি ফটোশ্যুটের জন্য ডিজাইনার নিকিতা কারিজমার ব্রালেট ও হাউস অফ সিবি থেকে সেজ গ্রিন ড্রামাটিক ব্লাউজ আর স্কার্ট বেচে নিয়েছিলেন দাবাং অভিনেত্রী। ফটোশ্যুটের কয়েকঝলক নিজের ইন্সটাগ্রামে শেয়ারও করেছেন তিনি। যেখানে ক্য়াপশনে লিখেছেন, আমি নিজে চিত্কার করে বলছি কিন্তু আমি মনে করি এটাই একমাত্র উপায় যা তুমি শুনতে পাবে, গো গ্রিন!

সোনাক্ষী সিনহার এই দুর্দান্ত লুকের পিছনে রয়েছে মোহিত রাই, সুরভি কুমার ও তারাং আগারওয়াল। শুধু আউটফিটেই নয়, গ্ল্যাডিয়েটর স্টাইলের স্ট্র্যাপি পাম্পস ও রিংগস, আর স্লিক হেয়ারডোয় সোনাক্ষী সিনেহার মোহময়ী বোল্ড লুককে কেউই এড়িয়ে যেতে পারবেন না, নিঃসন্দেহে।

View this post on Instagram

A post shared by Sonakshi Sinha (@aslisona)

সেক্সি ও চিকের মিশ্রণে সেজ গ্রিন রঙের আল্ট্রা-লাক্স-সিল্ক-সাটিন টপ ফ্যাশনের লুক অনুযায়ী একেবারে পারেফেক্ট ম্যাচ। ব্লাউজের সামনের দিকে ও বেলুন স্লিভসে রয়েছে আলাদা ট্যুইস্ট, যা নাটকীয়তার ছোঁয়া রয়েছে ভরপুর।

সোনাক্ষী সিনহার মতো লুক দিতে চান? তাহলে চাই এমনটাই আউটফিট! হাউস অফ সিবি ওয়েবসাইটে পেয়ে যাবেন ব্লাউজ ও স্কার্ট। যেখানে দামের পাশাপাশি পোশাক তৈরির জিনিসপ্ত্র নিয়েও বিস্তারিত আলোচনা পেয়ে যাবেন। আউটফিটের নীচের অংশটি আপনি পেয়ে যাবেন মাত্র ৮ হাজার টাকায়। আর টপের দাম মাত্র ৬.০৯৬টাকা। পুরো পোশাকের দাম পড়বে মাত্র ১৪,২৬০ টাকা। যে কোনও সিজনে যে কোনও মুডের জন্যই এই আউটফিট একেবারে পারফেক্ট ফিট হয়ে যাবে।

View this post on Instagram

A post shared by Sonakshi Sinha (@aslisona)

প্রসঙ্গত, আগামী ১৩ অগস্ট ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পাচ্ছে ভুজ দ্য প্রাইড অ। ইন্ডিয়া । যেখানে সোনাক্ষীকে দেখা যাবে একেবারে অন্য ভূমিকায়।