Srabanti Chatterjee: ফুশিয়া জ্যাকেট আর ডেনিম জিন্সে পাহাড়ে আনমনা শ্রাবন্তী, কার কথা ভাবছেন নায়িকা?

Fashion Tips: মেকআপহীন সাধারণ পোশাকেই ফ্যাশান করা যায় সবচাইতে বেশি। শীত তো এসেই গিয়েছে। জ্যাকেট, সোয়েটার বের করেছেন তো?

Srabanti Chatterjee: ফুশিয়া জ্যাকেট আর ডেনিম জিন্সে পাহাড়ে আনমনা শ্রাবন্তী, কার কথা ভাবছেন নায়িকা?
কার কথা ভাবছেন নায়িকা?
Follow Us:
| Edited By: | Updated on: Dec 07, 2022 | 6:34 PM

ব্যক্তিগত জীবন নিয়ে তিনি বিশেষ মুখ খোলেন না আর। বরং চুপিসাড়ে নিজেকে কাজেই ডুবিয়ে রাখতে ভালবাসেন। নতুন বছরে মুক্তি পাচ্ছে কৌশিক গাঙ্গুলির পরিচালনায় তাঁর প্রথম ছবি কাবেরী অন্তর্ধান। এর মাঝে কয়েক সপ্তাহ আগেই তিনি ঘুরে এলেন কালিম্পং থেকে। চিনতে পারছেন নায়িকা কে? তিনি হলেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়। শ্রাবন্তীর মিষ্টি হাসিতে তোলপাড় হয়ে যায় এপার বাংলা থেকে ওপার বাংলা। তবে গত কয়েক বছর ধরে শ্রাবন্তীর ব্যক্তিগত জীবনই চর্চায় থেকেছে। শুধু তিনিই নন, টানা হয়েছে তাঁর ছেলে ঝিনুকও। যে কোনও বিতর্কই নীরবে সামলে এসেছেন তিনি। চুপ থেকে উত্তর দিয়েছেন যাবতীয় প্রশ্নের। সেই সঙ্গে একাধিক ফটোশ্যুটও করেছেন তিনি।

ইদানিং শ্রাবন্তী ভীষণ ফিটনেস সচেতন হয়েছেন। সময় পেলেই দিনের অধিকাংশ সময় কাটাচ্ছেন শ্রাবন্তী। শরীরচর্চার ভিডিয়ো, রিলসও তিনি আপলোড করেন সোশ্যাল মিডিয়ায়। শরীরের বাড়তি ফ্যাট ঝরিয়ে ফেলে আগের থেকে স্লিম অ্যান্ড ট্রিম শ্রাবন্তী। শ্রাবন্তী মানেই সেই মিষ্টি গোলগাল মেয়েটি- তা আর বলা যায় না। গালের অতিরিক্ত মেদ আর নেই। বরং এই শ্রাবন্তী অনেক বেশি আত্মবিশ্বাসী। আর তাঁর সেই আত্মবিশ্বাস ফিরে এসেছে ছবির ক্যাপশনে। কালিম্পং-এ কিছুদিন আগেই কাজে গিয়েছিলেন তিনি। সেখান থেকে বন্ধুদের সঙ্গে একাধিক ছবি শেয়ার করেছেন তিনি। ককনও স্কার্ট আর লং জ্যাকেচে আবার কখনও সাধারণ জ্যাকেট জিন্সেই তাক লাগিয়ে দিয়েছেন তিনি।

ফুশিয়া রঙের লেদার জ্যাকেটে বেশ কিছু ছবি শেয়ার করেছেন শ্রাবন্তী। আর এই ছব ছবিই কিন্তু তাক লাগিয়ে দিয়েছে। কোনও রকম মেকআপ নেই। নেই সাজের ঘনঘটা। সাধারণ জ্যাকেট, ডেনিম আর স্নিকার্সেই ট্রালেভ লুক তৈরি করেছেন নায়িকা। খোলা চুল এলিয়ে আনমনে একাধিক ছবি তুলেছেন তিনি। হাতের থেকে উঁকি দিচ্ছে স্টোনের ছোট আংটি আর কানের ছোট্ট টাপেই শ্রাবন্তীর মুখে যেন গোলাপি আভা। এই শ্রাবন্তীর ছব ছবিতেই যে হাসির ঝলক আছে তা নয়, বরং তা অনেক বেশি ভাবুক। আনমনে কিছু একটা ভেবে চলেছেন নায়িকা। অবচেতনে তাই ধরা পড়েছে লেন্সে।

আনমনা হলেও বড়ই সুন্দর লাগছে নায়িকাকে। তাঁর এই ছবি দেখে তাঁকে পাশের বাড়ির মেয়ে ছাড়া আর কিচ্ছুটি মনে হয় না। ছবির ক্যাপশনে শ্রাবন্তী লিখেছেন, ‘জীবনে হতাশা আসবেই। তাকে গ্রহণ করে আশা না হারিয়েই এগিয়ে যাওয়ার নাম জীবন’। তবে সবচেয়ে বড় প্রশ্ন হল কার জন্য এতখানি আনমনা নায়িকা?