Met Gala 2021: Sudha Reddy: মেট গালায় একমাত্র ভারতীয় প্রতিনিধি হিসেবে নিজের সাজে সবাইকে চমকে দিলেন সুধা!

সুধা জানিয়েছেন, তাঁর এই ইভেন্টে এরকম নজরকাড়া সাজে সাজার জন্য অনেক লাভ ও হয়েছে। তিনি অনেক সেলিব্রিটিদের চোখে এসেছেন যাঁরা ভবিষ্যতে তাঁকে তাঁর ফাউন্ডেশ্নে আর্থিকভাবে সাহায্য করতে পারে।

Met Gala 2021: Sudha Reddy: মেট গালায় একমাত্র ভারতীয় প্রতিনিধি হিসেবে নিজের সাজে সবাইকে চমকে দিলেন সুধা!

প্রথমত তিনি ভারতীয়, তার ওপর বিশ্বের সবচেয়ে বড় ফ্যাশন ইভেন্টের রেড কার্পেট ডেবিউ। প্রথম দ্রিশ্যেই বাজিমাত! সবাইকে চমকে দিলেন নিজের পোশাকে আর সাজে। হায়দ্রাবাদভিত্তিক সমাজসেবী সুধা রেড্ডি মেট গালা ২০২১ -এ ভারতের হয়ে প্রতিনিধিত্ব করেছিলেন। আমেরিকান পতাকার রঙে অনুপ্রাণিত ফাল্গুনী অ্যান্ড শেনের পিকক গাউনে তিনি রেড কার্পেটে তাঁর অভিষেক করেছিলেন। এই বছরের থিম-‘আমেরিকান ইন্ডিপেন্ডেন্স’-কে আক্ষরিক অর্থে গুরুত্ব দেওয়ার জন্যই এই সিদ্ধান্ত নিয়েছিলেন তিনি। ফ্যাশনের সবচেয়ে বড় রাতে একটি হোমগ্রোন লেবেল থেকে যেকোনও একটা পোশাক পরে নেন নি সুধা। তাঁর এই বিশেষ পোশাক আমেরিকান স্টাইলের আধুনিকতার প্রতি শ্রদ্ধা জানায়। আমেরিকার ফ্যাশনের মধ্যে বরাবরই একটা দুঃসাহসিক সার্টোরিয়াল স্পিরিট ছিল। সুধার পোশাকের মধ্যেও ঠিক সেটাই ধরা পড়েছে।

সুধার এই পোশাককে ‘ভারতীয় কারুশিল্পের মাস্টারপিস’ বলে অভিহিত করা হচ্ছে। সুধা তাঁর সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে তাঁর ফ্যান এবং ফ্যাশন উৎসাহীদের ফাল্গুনী অ্যান্ড শেনের পিকক গাউনের একটা ঝলক দেখিয়েছিলেন। প্রতিবেদন অনুযায়ী মেঘা ইঞ্জিনিয়ারিং অ্যান্ড ইনফ্রাস্ট্রাকচার লিমিটেডের পরিচালক বিলিয়নিয়ার মেঘা কৃষ্ণ রেড্ডির স্ত্রী সুধা রেড্ডি মেট গালা ২০২১ -এ একমাত্র ভারতীয় ছিলেন।

 

View this post on Instagram

 

A post shared by Manav Manglani (@manav.manglani)

তাঁর নিদারুণ সুন্দর সামরিক-অনুপ্রাণিত হাউট পোশাকে ভারতীয় ডিজাইনাররা একটি উজ্জ্বল সোনার ভাস্কর্যপূর্ণ গাউন বানিয়েছিলেন। যা ৪-মিটারের ধাতব ট্রেন এবং আমেরিকান পতাকার রঙের সঙ্গে নিজেকে প্রকাশ করেছিল। আইসে হোয়াইটের স্টাইল করা, সুধার গাউন সার্টোরিয়াল ট্রেনে সাজানো স্বরভস্কি স্ফটিক, সিকুইন এবং পুঁতির ৩ডি কাজের জন্য লাইমলাইট অর্জন করেছিল। চ্যানেল থেকে একজোড়া সোনার স্টিলেটো দিয়ে তাঁর পোশাকের নৈপুণ্য শেষ করা হয়। সুধা জুডিথ লেইবারের একটি চকচকে ক্লাচ দিয়ে তাঁর চেহারাটি সম্পূর্ণ করেছিলেন। তিনি ফারাহ খান আলীর ডিজাইন করা এক জোড়া হীরের কানের কফের পরেছিলেন। তাঁর এই রাজকীয় সাজকে সর্বাধিক চেহারা দেওয়ার জন্য তাঁর চুলগুলিকে মাথার ওপরের দিকে গিঁটে টেনে বেঁধেছিলেন।

শিল্প ও ফ্যাশনের পারদর্শী হিসেবে পরিচিত সুধা। তিনি হায়দ্রাবাদের রাস্তা থেকে শুরু করে উচ্চমানের বিলাসবহুল ডিজাইনারদের পোশাকের কেনাকাটা করে থাকেন। সুধা এই ধরনের বিশ্বমানের অনুষ্ঠানে নতুন ছিলেন না। তিনি শিশুদের স্বাস্থ্য ও স্তন ক্যানসার সম্পর্কে সচেতনতা বাড়ানোর চেষ্টা করেছেন প্রতি মুহূর্তে। সুধা একাধারে একজন ব্যবসায়ী, উদ্যোক্তা, প্রতিষ্ঠাতা, সমাজসেবী হিসেবে কাজ করার জন্য প্রায়ই বিশ্বের বিশিষ্ট সেলিব্রিটিদের সঙ্গে যোগাযোগ করেছেন।

সুধা জানিয়েছেন, তাঁর এই ইভেন্টে এরকম নজরকাড়া সাজে সাজার জন্য অনেক লাভ ও হয়েছে। তিনি অনেক সেলিব্রিটিদের চোখে এসেছেন যাঁরা ভবিষ্যতে তাঁকে তাঁর ফাউন্ডেশ্নে আর্থিকভাবে সাহায্য করতে পারে।

আরও পড়ুন: আত্মপ্রকাশেই সাহসী পদক্ষেপ! মেট রেড কার্পেটে তাক লাগালেন ম্যাডোনা কন্যা

আরও পড়ুন: কিম কার্দাশিয়ানের হেড টু টো কালো পোশাকে উত্তাল ফ্যাশন দুনিয়া!

Click on your DTH Provider to Add TV9 Bangla