Crop Top: উইকএন্ড থেকে অফিস, ‘Cool’ ফ্যাশান এখন ক্রপ টপ আর ছেঁড়া জিন্সেই

Weekend Fashion: শুধু আমজনতাই নয়, ক্রপ টপ পছন্দের তালিকায় রয়েছে অভিনেতা-অভিনেত্রীদেরও। সম্প্রতি শুভশ্রী আর মধুমিতার ক্রপ টপ নজর কেড়েছে নেটিজেনদের...

Crop Top: উইকএন্ড থেকে অফিস, 'Cool' ফ্যাশান এখন ক্রপ টপ আর ছেঁড়া জিন্সেই
ক্রপ টপই এখন রাজ করছে ফ্যাশান দুনিয়া
TV9 Bangla Digital

| Edited By: Reshmi Pramanik

May 29, 2022 | 8:04 PM

মোটা বা রোগা শরীরী গঠন যাই হোক না কেন আজকাল যে সকলেই ফ্যাশন করতে ভালবাসেন তা কিন্তু প্রমাণিত। তাবড় শহরই শুধু নয়- ফ্যাশনে আজকাল বদল এসেছে সর্বত্র। এই বদলের নেপথ্যে অবশ্যই রয়েছে বিভিন্ন অনলাইন স্টোর। বাড়িতে বসে সহজেই পছন্দসই জামাকাপড় সকলে পেয়ে যাচ্ছেন হাতের সামলে।  আর তাই যাঁরা এতদিন সালোয়ার-কুর্তি পরতেন তাঁরাই এখন অভ্যস্ত হয়ে গিয়েছেন ড্রেস, পালাজো, কাফতানে। জিন্স, টপ তো আছেই। সেই স্টাইলেও এসেছে ট্যুইস্ট। আজকাল বেশিরভাগের পছন্দের তালিকায় একেবারেই উপরের দিকে থাকে ক্রপ টপ আর ছেঁড়া জিন্স। কোমর সরু আর মেদহীন হলে তবেই যে ক্রপ টপ পরা যাবে এমন নয়, সকলেই এই ক্রপ চপ পরতে ভালবাসছেন। জিন্স, স্কার্ট, জেগিংস, সিগারেট প্যান্ট, ক্রেপ প্যান্ট, বেল বটমস, হাই ওয়েস্ট জিন্স- সব কিছুর সঙ্গে কিন্তু ভাল লাগে এই ক্রপ টপ। অফিস হোক বা উইকএন্ড পার্টি, ক্রপ টপ পরতে পারেন স্বচ্ছন্দ্যেই।

শুধু আমজনতাই নয়, ক্রপ টপ পছন্দের তালিকায় রয়েছে অভিনেতা-অভিনেত্রীদেরও। সম্প্রতি শুভশ্রী আর মধুমিতার ক্রপ টপ নজর কেড়েছে নেটিজেনদের। আসন্ন ছবির প্রোমোশনে ক্রপ টপ আর বয়ফ্রেন্ড জিন্সে দেখা গিয়েছে শুভশ্রীকে। অভিনেত্রী মধুমিতা সরকারেরও ক্রপটপ বিশেষ পছন্দের। ইদানিং প্রায়শই তাঁকে দেখা যাচ্ছে ক্রপটপে। গরমের দিনে এই ফ্যাশন বেশ আরামদায়ক। ক্রপটপ আর জিন্সে ফ্যাশান করলে অতিরিক্ত কোনও মেকআপও লাগে না।

এই খবরটিও পড়ুন

টর্ন জিন্স বেশ কয়েক বছর ধরেই ফ্যাশনে ইন। তবে ফিটিংস নয়, এখন ট্রেন্ডিং ঢিলে ঢালা পোশাক। ওভার সাইজড টি-শার্টের মতো ঢোলা প্যান্টই সবচেয়ে বেশি চলছে। নন-স্কিনি জিন্স,  বয়ফ্রেন্ড জিন্স, বেলবটমস এসব নতুন করে জনপ্রিয় হয়েছে ফ্যাশনের আঙিনায়।  থাই আর হাঁটুর অংশেই বেশি ছেঁড়া থাকে। আর এই ছেঁড়া অংশ ফ্লন্ট করলে দেখতেও লাগে স্মার্ট। নিন্দুকেরা যতই এই ছেঁড়া জিন্সের দাম নিয়ে নিন্দে করুক না কেন ফ্যাশন কিন্তু আজকাল রিপড জিন্সেই হয়।  জিন্স ছাড়াও পালাজো দিয়েও আজকাল অনেকে ক্রপটপ পরেন। শাড়ির সঙ্গেও দেখতে ভাল লাগে এই ক্রপটপ।  ইদানিং ক্রপটপেও এসেছে নানা পরিবর্তন। গোলগলা, ভিনেক, বোটনেক নানা কাটে পাওয়া যাচ্ছে। যদি ডেনিম রিপড জিন্সের সঙ্গে পেয়ার আপ করেন তাহলে সাদা ক্রপ টপ পরতে পারেন। রবিবার কোথাও উইকএন্ড ট্রিপে গেলে বা কোনও পাব-রেস্তোরাঁতে গেলে এই রিপড জিন্স আর ক্রপ টপে ফ্যাশান করতে পারেন। দেখতে লাগবে কুল। এমনকী কর্মক্ষেত্রেও আজকাল অনেকেই ক্রপ টপে ফ্যাশান করেন।

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla