Swastika Dutta: হেমন্তের সন্ধ্যায় ল্যাভেন্ডার রাফেল ড্রেসে উষ্ণতায় মুড়লেন স্বস্তিকা, সাধারণেই তাক লাগালেন নেটপাড়ায়

TV9 Bangla Digital

TV9 Bangla Digital | Edited By: Reshmi Pramanik

Updated on: Oct 30, 2022 | 10:06 PM

Fashion And Colour: ওয়েস্টার্ন আর ইন্ডিয়ান এই দুই রকম পোশাকেই স্বচ্ছন্দ তিনি। স্বস্তিকার যে কোনও সাজই ভীষণ রকম রুচি সম্মত

Swastika Dutta: হেমন্তের সন্ধ্যায় ল্যাভেন্ডার রাফেল ড্রেসে উষ্ণতায় মুড়লেন স্বস্তিকা, সাধারণেই তাক লাগালেন নেটপাড়ায়
হেমন্তিকা

ইদানিং টলিপাড়ায় অনেক নায়িকাই নতুন করে ফ্যাশান সচেতন হয়েছেন। আর সেই তালিকায় রয়েছেন স্বস্তিকা দত্তও। রাধিকার চরিত্র তাঁকে তুমুল জনপ্রিয়তা দিয়েছিল। আর এই চরিত্রের জন্যই রাধিকার আরও বেশি ফ্যাশনেবল হয়ে ওঠা। প্রতিদিন নানা রকম শাড়িতে দেখা যেত তাঁকে। সেই শাড়িও নানা ভাবে পরতেন স্বস্তিকা। কোনও দিন শাড়ির সঙ্গে বেল্ট, ক্রেপ, জর্জেটের শাড়ি, লম্বা হাতা ব্লউজ- নানা সাজে দেখা যেত থাকে। এরপর স্বস্তিকার এই স্টাইলও বেশ জনপ্রিয় হয়। সিরিয়াল শেষ হওয়ার ২ বছর হয়ে গেল। সিরিয়ালে না ফিরলেও সিনেমা আর ওটিটি-তেই মন দিয়েছেন স্বস্তিকা। সেই সঙ্গে নিজের বাড়তি ওজন ঝরিয়ে আরও বেশি স্লিম হয়েছে। সেই সঙ্গে মন দিয়েছেন ফটোশ্যুটেও।

তাঁর ইনস্টাগ্রাম ঘাঁটলেই রোজ একাধিক ছবির দেখা পাওয়া যায়। ফ্যাশান সেন্সেও এসেছে বদল। ওয়েস্টার্ন আর ইন্ডিয়ান এই দুই রকম পোশাকেই স্বচ্ছন্দ তিনি। স্বস্তিকার যে কোনও সাজই ভীষণ রকম রুচি সম্মত। যে রঙের পোশাক তিনি পরেন, যেমন সাজ তিনি বেছে নেন সেই সব পোশাকেই থাকে আভিজাত্যের ছোঁয়া। দু দিন আগেই স্বস্তিকা তাঁর ইনস্টাগ্রামে একটি ছবি শেয়ার করেন। যেখানে তাকে দেখা যায় ল্যাভেন্ডৈর রং-এর রাফেল স্লিভের একটি পোশাকে। হাঁটুঝুল সেই পোশাকের থেকে উঁকি দিচ্ছে স্বস্তিকার বক্ষবিভাজিকা। চুলে টপ নট, কানে স্টাড ইয়ার রিং…এতেই সন্ধ্যে কাঁপিয়ে দিয়েছেন তিনি। বাতাসে এখন শীতের আমেজ। শিরশিরানি হাওয়া বেশ টের পাওয়া যাচ্ছে। আর এমন আবহাওয়ার সঙ্গে স্বস্তিকার এই সাজও ভীষণ রকম মানানসই।

উইকেন্ডে কোনও পার্টিতে গেলে বা বন্ধুদের সঙ্গে ঘরোয়া আড্ডার মেজাজে এমন পোশাকে দেখতে বেশ ভাল লাগে। এই পোশাক পরায় যেমব কোনও ঝামেলা নেই তেমনই সহজে স্টাইল করা যায়। পোশাকের সঙ্গে মানানসই ইনারওয়্যার ব্যবহার করেছেন স্বস্তিকা। আর তাতেই ডিপনেকে তাঁর বক্ষ বিভাজিকা এত বেশি সুস্পষ্ট হয়ে উঠেছে। আজকাল রাফেল স্লিভস খুব জনপ্রিয়। সেই সঙ্গে স্বস্তিকার এই ড্রেসটির ফ্রন্ট কাটও খুব আকর্ষণীয়। স্বস্তিকার স্টাইল এই প্রজন্মের কাছে খুবই জনপ্রিয়। পছন্দ হলে বেছে নিতে পার্ন আপনিও।

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla