Swastika Dutta: পিচ পিঙ্কের সিল্ক শাড়ি আর ঝুটো মুক্তোর গয়নায় বিশেষ সাজ স্বস্তিকার, নজর কাড়বে আপনারও

Style and Fashion Tips: পিচ পিঙ্কের এই মনোক্রোম্যাটিক বিষ্ণুপুরি সিল্কটি খুবই সাধারণ। শুধুমাত্র শাড়ির পাড়ে রয়েছে পদ্ম পাতার মোটিফ

Swastika Dutta: পিচ পিঙ্কের সিল্ক শাড়ি আর ঝুটো মুক্তোর গয়নায় বিশেষ সাজ স্বস্তিকার, নজর কাড়বে আপনারও
হালকা শাড়িতেই বাজিমাৎ স্বস্তিকার
Follow Us:
| Edited By: | Updated on: Oct 13, 2022 | 8:35 AM

অতি উচ্চগ্রামে যে কোনও কিছুই দেখতে মোটেই ভাল লাগে না। ঠিক যেমন তেল-মশলাদার খাবার আমাদের শরীরের জন্য ক্ষতিকারক তেমনই চড়া মেকআপও ত্বকের জন্য একেবারেই ভাল নয়। মেকআপ বেশি করলেই ত্বকের পোরস গুলি বন্ধ হয়ে যায়। ফলে ত্বকের মধ্যে বায়ু চলাচলে সমস্যা থেকে যায়। এখান থেকে হতে পারে ব্রণ বা অ্যালার্জির সমস্যা। উগ্র সাজে দেখতে যে ভাল লাগে এমনটাও নয়। হালকা সাজে চোখের আরাম হয়, মনেরও আরাম হয়। তাই সাজ পোশাকের ক্ষেত্রে সকলেরই এটা মাথায় রাখা উচিত যে সাজ যেন কোনও ভাবেই উগ্র না হয়ে যায়। যত সাধারণ থাকা যায়, ততই কিন্তু সেই সাজ চোখ টানে। এই কারণের জন্যই স্বস্তিকার এই ছবি আমাদের এত বেশি চোখ টেনেছে।

ছোটপর্দা দিয়ে যাত্রা শুরু স্বস্তিকার। এখন তিনি চুটিয়ে কাজ করছেন ওটিটি-তে। দেখা গিয়েছে বড়পর্দাতেও। পর্দার রাধিকার মতো শাড়ি পরতে খুবই ভালবাসেন স্বস্তিকা। ইদানিং তিনি প্রচুর ফটোশ্যুট করেন। আর সেই ফটোশ্যুটে অধিকাংশ ছবিতেই তাঁকে দেখা গিয়েছে শাড়িতে। নানা শাড়ি নানা কায়দায় তিনি পরেছেন। হ্যান্ডলুম, সিল্ক, ডিজিটাল প্রিন্টের শাড়ি- নানা রকম শাড়ি তিনি পরেছেন। তবে কোনও সাজই উগ্র নয়। প্রতিটি শাড়ি এবং মেকআপ ভীষণ রকম পরিশীলিত। প্রতিটি ছবি চোখকে আরাম দেয়। দেখলেই তাকিয়ে থাকতে ইচ্ছে করে। প্যাস্টেল শেডস অখন ফ্যাশানেও ইন। আর সেইমতো শাড়িও বাছাই করেছেন স্বস্তিকা। পিচ পিঙ্ক, পেস্তা গ্রিন, লেমন ইয়লো, ব্রাউন চকোলেট- এমন সব রঙের শাড়িই বেছে নিয়েছেন স্বস্তিকা দত্ত। প্রতিটা শাড়ি ভীষণ রকম মানিয়েছে তাঁকে।

পিচ পিঙ্কের এই মনোক্রোম্যাটিক বিষ্ণুপুরি সিল্কটি খুবই সাধারণ। শুধুমাত্র শাড়ির পাড়ে রয়েছে পদ্ম পাতার মোটিফ। ব্লাউজের নেকলাইন আর হাতাতেও রয়েছে এই একই এমব্রয়ডারি। ব্লাউজের ডিজাইনও খুব সুন্দর। পুরো পিঠ জুড়ে রয়েছে একই কাজের এমব্রয়ডারি। ব্লাউজের সামনে ডিপ ভি কাট আর ব্যাকে এয়ারহোস্টেস কাটে দেখতে লাগছে খুবই স্মার্ট। এই শাড়ির প্রধান আকর্ষণ ব্লাউজই। চুল খোলাই রেখেছেন স্বস্তিকা। কানে পরেছেন ঝুটো মুক্তোর রিং। হাতেও তিন লেয়ারের ব্যাঙ্গেলস। সব মিলিয়ে স্বস্তিকার এই সাজও ভীষণ রকম নজর কাড়া। যে কোনও পার্টি, বিয়েবাড়ি, বিজয়া সম্মিলনী-তে এই রকম শাড়ি পরে গেলে সবার নজর কাড়তে আপনি বাধ্য। ধনতেরাস, দীপাবলির দিনেও এমন হালকা, ট্র্যাডিশন্যাল শাড়ি খুব ভাল লাগে দেখতে। স্টাইল যেমন করা যায় তেমনই বজায় থাকে আভিজাত্য। সায়ন্তী ঘোষ ডিজাইনার স্টুডিয়ো থেকে এই শাড়ি বেছে নিয়েছেন স্বস্তিকা। স্টাইলিং করেছেন সন্দীপ জয়সওয়াল এবং মেকআপ করেছেন অভিজিৎ পল।