Madhumita Sarcar: সোনা নয়, রুপোর কাঠির জাদুস্পর্শেই সাজতে ভালবাসেন এই টলি নায়িকারা

Silver Story: সম্প্রতি পছন্দের রুপোর গয়নায় সেজে ইনস্টাগ্রামে ছবি শেয়ার করলেন অভিনেত্রী মধুমিতা সরকার। সিলভারের একগাছা চুড়ি গলিয়ে নিয়েছেন হাতে

Madhumita Sarcar: সোনা নয়, রুপোর কাঠির জাদুস্পর্শেই সাজতে ভালবাসেন এই টলি নায়িকারা
নায়িকাদের রুপো প্রেম
Follow Us:
| Edited By: | Updated on: Oct 28, 2022 | 7:21 PM

বলা হয় গয়না মেয়েদের ভূষণ, গয়না মেয়েদের অহংকার। গয়নায় সব মেয়েকেই দেখতে সুন্দর লাগে। আগেকার দিনে ঘুমন্ত রাজপুরীতে রাজকন্যার ঘুম ভাঙাতেও রাজপুত্ররা ব্যবহার করত এই সোনার কাঠি আর রুপোর কাঠি। সোনার কাঠিতে রাজকন্যার ঘুম ভাঙত, তারপর পক্ষীরাজের পিঠে চড়ে রাজকন্যারা পাড়ি দিত তেপান্তরে। এই সব রূপকথার গল্প এখন অতীত। এখন আর কোনও শিশুর মনেই প্রভাব ফেলে না এই সব গল্প। বলা ভাল এই সব গল্প শুনিয়ে তাদের মানুষও করা হয় না। যদিও বিয়ের বাজারে এখনও মেয়েদের দর বাজিয়ে দেখা হয় গয়নার ভরির হিসেবেই। যদিও এই প্রজন্মের মেয়েরা কিন্তু সেনার গয়না পরতে তেমন পছন্দ করেন না। বরং তাঁদের মনের অনেক কাছাকাছি হল রুপো।

ধনতেরাসেও অনেকেই সোনার পরিবর্তে রুপো, আমেরিকান ডায়মণ্ড এসব কেনেন। সোনার গয়নার মধ্যে আভিজাত্য আছে ঠিকই কিন্তু রুপোর গয়নাও একই ভাবে ট্রেন্ডি। সিল্ক, হ্যান্ডলুম যে কোনও শাড়ির সঙ্গেই এই সব রুপোর গয়না মানানসই। সঙ্গে বজায় থাকে আভিজাত্যও। আজকের মেয়েরা হ্যান্ডলুম শাড়িই বেশি পছন্দ করে। যেহেতু এই শাড়ি বেশি আরামদায়ক, সহজে পরে ফেলা যায় সেই কারণেই তাঁরা এই শাড়ি রাখেন পছন্দের তালিকায় একেবারে উপরের দিকে। টলি তারকাদের যেমন পছন্দ তেমনই আমজনতারও পছন্দ হল এই রুপোর গয়না।

সম্প্রতি পছন্দের রুপোর গয়নায় সেজে ইনস্টাগ্রামে ছবি শেয়ার করলেন অভিনেত্রী মধুমিতা সরকার। সিলভারের একগাছা চুড়ি গলিয়ে নিয়েছেন হাতে। রুপোর চুড়ি, বালা, হাল ফ্যাশানের ব্যাঙ্গেলস এক হাতে পরেছেন নায়িকা। আর এই সাজে তাঁকে দেখতেও  লাগছে দারুণ। রাফেল শাড়ি আর ডিপ নেক স্লিভলেস ব্লাউজের সঙ্গে এই ভাবে সেজেছেন মধুমিতা। সেই সঙ্গে চমৎকার তাঁর ব্লাউজটিও। বোটনেক স্টাইলে সাদা স্বচ্ছ নেট লাগানো রয়েছে ব্লাউজে। চুলে ব্লো ডাই। আর চুলে বো ডাই করেছেন। অতিরিক্ত কোনও মেকআপ নেই। চোখে সামান্য কাজলটুকুও পরেননি। ঠোঁট রাঙিয়েছেন ন্যুড লিপস্টিকে। এই স্টাইলে বোল্ড আর ক্লাসি লুক বজায় রেখেছেন অভিনেত্রী।

রুপোর গয়নায় সাজতে ভীষণ পছন্দ করেন ইশা সাহাও। কিছুদিন আগেই কর্ণসুবর্ণের গুপ্তধনের প্রিমিয়ারে  সাদা শাড়ি আর রুপোর গয়নায় সেজে হাজির হয়েছিলেন ইশা। চুলে খোঁপা করে সুন্দর ভাবে তাতে জড়িয়ে নিয়েছেন জুঁই এর মালা। ইশা তাঁর এই শাড়িটির সঙ্গে রুপোর ঝোলা দুল আর একটি চোকার পরেছেন। এছাড়াও অন্য যে কোনও পোশাকের সঙ্গেই তাঁর প্রথম পছন্দ হল রুপো। মধুমিতা আর ইশার মতো এই তালিকায় আরও অনেকে রয়েছেন। আপনারও প্রথম পছন্দ রুপো? এভাবে স্টাইলিং করতে পারেন আপনিও।