ফ্লোরাল বুন্দি আর দেশি কুর্তা সেটেই ‘দারুণ হিট’ বিক্রান্ত!

সম্প্রতি হাসিনা দিলরুবা রোম্যান্টিক-থ্রিলার সিনেমায় দুরন্ত অভিনয় করে সকলের প্রশংসা কুড়িয়েছেন বিক্রান্ত। এই সিনেমায় রোম্যান্টিক স্বামীর চরিত্রে দেখা গিয়েছে তাঁকে। বিপরীতে ছিলেন তাপসী পান্নু।

ফ্লোরাল বুন্দি আর দেশি কুর্তা সেটেই 'দারুণ হিট' বিক্রান্ত!
বলিউডের অন্যতম অভিনেতা বিক্রান্ত ম্যাসি
Follow Us:
| Edited By: | Updated on: Jul 14, 2021 | 3:12 PM

জিও মামি ফিল্ম ফেস্টিভ্যালের জন্য দেশি লুককেই বেচে নিলেন বলিউডের অন্যতম অভিনেতা বিক্রান্ত ম্যাসি। অফ-হোয়াইট কুর্তার সঙ্গে ফ্লোরাল বুন্দি, ক্লাসিক ও এলিগেন্ট স্টাইলেই মাত করলেন চলচ্চিত্র উত্সব। নয়া প্রজন্মের পুরুষদের স্টাইলিশ ও নজরকাড়া আউটফিটটি বর্মানে দারুণ হিট।

জিও মামি ফিল্ম ফেস্টিভ্যালের প্যানেলে অফ-হোয়াইট কুর্তা সেটে দেশি লুককে সকলের নজর কেড়েছিলেন এই অভিনেতা।ছোট ছোট নীল ও লাল ফুলের মোটিফ যুক্তি সাধারণ ঘিয়ে রঙের কুর্তাটি পরেছিলেন এদিন। অন্যদিকে, বুন্দি কুর্তা সেটটি বানিয়েছেন ডিজাইনার অনিতা ডোংরে এবং মানানসই নীল রঙের জুতোটি ডিজাইন করেছেন ক্রিশ্চিয়ান লুবউটিন। তারকা স্টাইলিশ্ট হিসেবে ছিলেন সেলেব্রিটি ফ্যাশম স্টাইলিস্ট ও পোশাক ডিজাইনার সাবিনা হালদার। তাঁর ইন্সটাগ্রাম প্রোফাইলে অভিনেতার ছবি পোস্ট করেছেন, যেকানে বিক্রান্তকে পোশাক পরতে দেখা গিয়েছে। ক্যাপশনে লেখা রয়েছে “It’s MAMI!”

View this post on Instagram

A post shared by Sabina Halder (@sabinahalder)

মুম্বই একাদেমি অফ মুভিং ইমেজ একটি পাবলিক ট্রাস্ট যা বার্ষিক আন্তর্জাতিক মুম্বই ফিল্ম ফেস্টিভ্যালের আয়োজন করে। এই বছরের উত্সবটি ২২তম চলচ্চিত্র উত্সব হিসেবে পালিত হচ্ছে। এই উত্সবে বলিউডের সব সেলেব্রিটিরাই যু্ক্ত রয়েছেন, ফলে ফিল্ম ফেস্টিভ্য়ালের মাধ্যমে আরও তারকাদের স্টাইলিশ ও ফ্যাশনেবল পোশাকে দেখা যাবে বলে আশা করা যায়।

সম্প্রতি হাসিনা দিলরুবা রোম্যান্টিক-থ্রিলার সিনেমায় দুরন্ত অভিনয় করেছেন বিক্রান্ত। এই সিনেমায় রোম্যান্টিক স্বামীর চরিত্রে দেখা গিয়েছে তাঁকে। বিপরীতে ছিলেন তাপসী পান্নু। ওটিটি প্ল্যাটফর্ম নেটফ্লিক্সে মুক্তি পেয়েছে। মুক্তি পাওয়ার পরই ওটিটি প্ল্যাটফর্মে তাঁর অভিনয়ের প্রশংসা পেয়েছে অনেক। আসন্ন সামাজিক-কমেডি ড্রামা সিনেমা ১৪ ফেরে-তে অভিনয় করতে দেখা যাবে তাঁকে। দিব্যাংশু সিং পরিচালিত এই ড্রামা সিনেমাটি আগামী ২৩ জুলাই, ওটিটি প্ল্যাটফর্মে প্রিমিয়ার হবে বলে জানা গিয়েছে।

আরও পড়ুন: লাল রঙা টপ-ডেনিমে ‘ক্যাজুয়াল’ দীপিকা পাড়ুকোণ!