Types of Hats: এই গরমে এবার কেমন টুপি ট্রেন্ডি! কোন পোশাকের সঙ্গে কোন টুপি পরবেন, জানুন…

Trending Hats In Summer: অনেকে আবার টুপি নিয়ে বেশ ফ্যাসনবেল থাকতে চান। এবছর গ্রীষ্মের জন্য কোন ধরনের টুপি সবচেয়ে ট্রেন্ডি ও উপযুক্ত, তার একটি তালিকা দেওয়া হল।

Types of Hats: এই গরমে এবার কেমন টুপি ট্রেন্ডি! কোন পোশাকের সঙ্গে কোন টুপি পরবেন, জানুন...
ছবিটি প্রতীকী
Follow Us:
| Edited By: | Updated on: Feb 24, 2022 | 11:30 PM

ভারতের মত গ্রীষ্মপ্রধান দেশে টুপির (Hats) কদর বেশ বেশি। শুধু গরমে (Summer Season) সূর্যের তাপ থেকেই নয়, সমুদ্র সৈকতেও অধিকাংশ টুপি ব্যবহার করতে ভালবাসেন। সোশ্যাল মিডিয়ায় (Social Media) এখন যেখানে বেড়াতে যান না কেন, সেখানকার ট্রেন্ডি ও ট্রেডমার্ক টুপি পরে ছবি পোস্ট করার একটা রেওয়াজ রয়েছে। গরমের দিনগুলিতে পছন্দের আইসক্রিম, প্রিয় টুপি, অবকাশের জন্য আরামদায়ক ও স্টাইলিশ পোশাকে মেজাজটাই ফুরফুরে করে তোলে।

তাপমাত্রা বাড়ার সঙ্গে সঙ্গে টুপির মত একটি গুরুত্বপূর্ণ হেডপিসের চাহিদা বাড়ে। স্টাইলিশ ও মাথা-ত্বককে রক্ষা করার এটি একটি দুর্দান্ত উপায়। অনেকের আবার টুপি নিয়ে বেশ ফ্যাসনবেল থাকতে চান। এবছর গ্রীষ্মের জন্য কোন ধরনের টুপি সবচেয়ে ট্রেন্ডি ও উপযুক্ত, তার একটি তালিকা দেওয়া হল।

এই গ্রীষ্মে নিজেকে কুল রাখতে ফ্যাশনেবল টুপি পরছেন কেন! গরমকালে এটি একটি মৌলিক প্রয়োজন। আপনাকে স্টাইলিশ রাখার পাশাপাশি গরমে ও তাপ থেকে সুরক্ষিত রাখতে সাহায্য করে। বাজারে এত বেশি টুপির ধরন রয়েছে, যা উত্‍স কোথায়, তা খুঁজে পাওয়া কঠিন।

স্ট্র হ্যাটস- এই ধরনের টুপি বেশ জনপ্রিয়। গ্রীষ্মের জন্য এই টুপি একটি ওয়্যার্ড্রোবে থাকা কিন্তু চাই-ই চাই। নিজেকে তাপপ্রবাহ থেকে রক্ষা করার পাশাপাশি স্টাইলিশও রাখে। যে কোনও পোশাকের সঙ্গে এমন ট্রেন্ডি ও স্টাইলিস টুপি বেশ মানানসই।

বেকার বয়- ফের ফ্যাশন দুনিয়ায় ফিরে এসেছে বেকার বয় টুপি। দিন থেকে রাত পর্যন্ত সেরা পোশাক ও স্টাইলের জন্য দুর্দান্ত। এটি এমন একটি টুপি, টার্টল নেকটপ ও হাইরাইজ প্য়ান্ট ও একজোড়া হিলেপ সহ্গে বেকার বয় হ্য়াট অসাধারণ স্মার্ট লুক দেয়।

হ্যাট অ্যান্ড ভেল- ক্লাসিক লুক চাই! ফ্যাশনের প্রতি অনুরাগী হোন, তাহলে টুরি সঙ্গে একটি ফিনফিনে ওড়না লাগিয়ে অন্য় ধারায় স্টাইল আনতে পারেন। স্ট্র্যাপি ড্রেস, মিনি ড্রেস বা লম্বা ড্রেসের সঙ্গে এই ধরনের টুপি দারুণ যায়। গ্রীষ্মের দুপুরে বা সমুদ্রের সৈকতে ছুটি কাটাতে গিয়ে বেছে নিতে পারেন এমন সুন্দর দেখতে হ্যাট।

কাউবয় হ্যাট- এই ধরনের টুপি মজাদার ও অসাধারণ ড্রেসিং চ্যালেঞ্জের জন্য উপযুক্ত। শর্টস ও টিশার্টের সঙ্গে এই টুপি পরতে পারেন। তাতে স্টাইলিশও দেখায় আবার গরম থেকে রক্ষা পাওয়া যায়।

বাকেট হ্যাট-  শর্ট ড্রেস, জিন্স-টপের সঙ্গে এই বাকেট হ্যাট বেশ মানানসই। স্টাইলের জন্য বেশ ভাল। কোনও প্রত্য়ন্ত জায়গায় কাজ করতে গিয়ে বা সমুদ্র সৈকতে বিভিন্ন সাইট দেখতে গিয়ে এমন ফ্যাশনেল টুপি বেছে নিতে পারেন। সকলের মাঝে যে আপনি নজরে আসবেন, তা বলাই বাহুল্য।

আরও পড়ুন: Pregnant Women Fashion: গর্ভবতী মহিলার ঠিক কোন কোন ধরনের পোশাক পরা উচিৎ?