Yami Gautam: লাল লেহেঙ্গায় রাজস্থানী লুকে তাক লাগালেন ইয়ামি গৌতম!

বিয়ের অনুষ্ঠানে যদি এই পোশাকে তাক লাগাতে চান তাহলে এই লেবেলের ওয়েবসাইটে গিয়ে সার্চ করতে পারেন। নবলগড় ও চোয়ালী লেহেঙ্গার দাম কত জানেন?

Yami Gautam: লাল লেহেঙ্গায় রাজস্থানী লুকে তাক লাগালেন ইয়ামি গৌতম!
নয়া রূপে ইয়ামি গৌতম
Follow Us:
| Edited By: | Updated on: Nov 17, 2021 | 5:25 PM

বিয়ের পর থেকেই লাল সিল্ক শাড়ি, বেনারসি শাড়ির বেশে সোশ্যাল মিডিয়ায় নজর কাড়ছেন তিনি। এবারেও তার ব্যতিক্রম কিছু হল না। কারণ ফের ইন্সটাগ্রামে লাল লেহেঙ্গা বেছে নিয়ে তাক লাগালেন ফ্যাশনপ্রেমীদের কাছে। চিরাচরিত কোনও স্টাইলে নয়, বরং অন্য স্টাইলে, অন্য রূপে ধরা দিয়েছেন বলিউডের সফল অভিনেত্রী ইয়ামি গৌতম।

জারদৌসি ও ঐতিহ্যবাহী গোটা বর্ডার দেওয়া মেরুন রঙের লেহেঙ্গায় অন্য রকম লেগেছে ইয়ামিকে। গোটা লেহেঙ্গায় হাতে বোনা ময়ূরের মোটিফ অঙ্কন করা রয়েছে। রাজস্থানি চোলি ও লাল লেহেঙ্গায় ইয়ামির লুকে মুগ্ধ ভক্ত থেকে ফ্যাশনপ্রেমীরা।

View this post on Instagram

A post shared by Yami Gautam Dhar (@yamigautam)

রাজস্থানী সাজ মানেই রূপোর তৈরি মাংটিক্কা। সঙ্গে অবশ্যই অ্যাঙ্কলেট। ইয়ামিও তাই বেছে নিয়েছিলেন। লাল চুড়ি ও প্রিয় কাশ্মীরি দেঝুর পরেছিলেন। মেকআপেও ছিল সিম্পলিসিটি। মেরুন-রঙের আইশ্যাডো, কালো আইলাইনার, মাস্কারা ও মেরুন লিপশেডে সৌন্দর্যে মাত্রা যেন আরও দ্বিগুণ হয়ে গিয়েছে। বিয়ের অনুষ্ঠানে যদি এই পোশাকে তাক লাগাতে চান তাহলে এই লেবেলের ওয়েবসাইটে গিয়ে সার্চ করতে পারেন। নবলগড় ও চোয়ালী লেহেঙ্গার দাম কত জানেন? ভারতীয় মুদ্রায় এই সুন্দর পোশাকের দাম ১ লক্ষ ৩১ হাজার টাকা।

প্রসঙ্গত, ২০২১ সালের ৮জুন একটি পারিবারিক অনুষ্ঠানের মধ্যে দিয়ে পরিচালক আদিত্য ধরের সঙ্গে গাঁটছড়া বাঁধেন ইয়ামি গৌতম।

আরও পড়ুন: Rajkummar- Patralekhaa: রিসেপশন পার্টিতেও নজর কাড়লেন রাজকুমার-পত্রলেখা! দেখুন ছবিতে