Rajkummar- Patralekhaa: রিসেপশন পার্টিতেও নজর কাড়লেন রাজকুমার-পত্রলেখা! দেখুন ছবিতে

রাজকুমার রাও ও পত্রলেখার বিয়ের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন পঞ্জাবের মুখ্যমন্ত্রীও। বিয়ের দিনই রাতে নবদম্পতিকে ট্যুইটারে বিয়ের শুভেচ্ছা জানিয়ে টুইট করেছিলেন।

Rajkummar- Patralekhaa: রিসেপশন পার্টিতেও নজর কাড়লেন রাজকুমার-পত্রলেখা! দেখুন ছবিতে
রিসেপশন পার্টিতে রাজকুমার রাও ও পত্রলেখা
Follow Us:
| Edited By: | Updated on: Nov 16, 2021 | 5:50 PM

গত ১৫ নভেম্বর চণ্ডীগড়ের একটি ঘনিষ্ঠ ও পারিবারিক অনুষ্ঠানে ১১ বছরে প্রেমকে স্বীকৃতি দিয়ে বিয়ে সেরেছেন বলিউডের অভিনেতা রাজকুমার রাও ও পত্রলেখা। বিয়ের কিছু মুহূর্তের ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করার পরই তা ভাইরাল হয়ে যায়। বিয়ের পর মঙ্গলবার ছিল রিসেপশন পার্টি। সেখানে উপস্থিত ছিলেন পঞ্জাবের মুখ্যমন্ত্রী মনোহর লাল খাট্টার।

বিয়ের পোশাক নিয়ে অভিনবত্বের ছোঁয়া নিয়ে বেশ আলোচনা হয়েছে ফ্যাশন দুনিয়ায়। এছাড়া ডিজাইনার সব্যসাচীর ডিজাইন করা বিয়ের ওড়নায় বাংলা লেখা পংক্তিটি সবচেয়ে বেশি নজর কেড়েছে। এদিন রিসেপশনেও ছিল সব্যসাচীর ডিজাইন করা শাড়ি ও শেরওয়ানি। রাজকুমারের গায়ে ছিল কালো টাক্সেডো। কালো ওয়েস্টকোট, শাল-ল্যাপেলড ব্লেজার ও প্যান্ট। সঙ্গে এলিগেন্ট বুটি, গ্রুমড করা গোঁফ।

অন্যদিকে, পত্রলেখা রিশেপশনের জন্য বেছে নিয়েছিলেন ক্রিম সিল্ক শাড়ি ও ফুল-স্লিভ ব্রোকেড ব্রাউজ। সোনার ও পান্না চোকার নেকলেস, ম্যাচিং কানের দুল ও গোলাপ ফুল দিয়ে সজ্জিত খোঁপা। বিয়ের কনে হয়েও অনুষ্ঠানের জন্য মিনিম্যাল মেক-আপকেই বেছে নিয়েছিলেন। তাতে রিসেপশনের উজ্জ্বলতা এতটুকু অংশে কমেনি।

রাজকুমার রাও ও পত্রলেখার বিয়ের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন পঞ্জাবের মুখ্যমন্ত্রীও। বিয়ের দিনই রাতে নবদম্পতিকে ট্যুইটারে বিয়ের শুভেচ্ছা জানিয়ে টুইট করেছিলেন। এদিন নববিবাহিত দম্পতির সঙ্গে পোজ দিয়ে একটি ছবিও শেয়ার করেছেন। সেখানেও দুজনকে বিবাহিত জীবনে আশীর্বাদ প্রদান করে টুইট করেছেন তিনি।

জীবনের বিশেষ দিনকে উজ্জ্বল করতে দুজনেই ভারতের অন্যতম জনপ্রিয় ডিজাইনার সব্যসাচীর পোশাককেই বেছে নিয়েছিলেন। ডিজাইনারের ইন্সটাগ্রামেও বিয়ের কিছু ঝলক দেখা গিয়েছে। আর সেখানে বিশেষ করে ধরা পড়েছে নবদম্পতির সুন্দর কেমেস্ট্রিও।

আরও পড়ুন: Rajkumar-Patralekhaa: ‘আমার পরান ভরা ভালবাসা আমি তোমায় সমর্পণ করিলাম’, ১১ বছরের প্রেমকে স্বীকৃতি দিলেন রাজকুমার-পত্রলেখা!