Eternals: ছবির প্রিমিয়ারে অ্যাঞ্জেলিনার পুরনো পোশাকেই নজর কাড়লেন জাহারা জোলি-পিট!

চলতি বছরের ৫ নভেম্বর এটার্নালস মুক্তি পাবে। ছবিতে জেমা চ্যান, রিচার্ড ম্যাডেন, কুমাইল নানজিয়ানি, লরেন রিডলফ, ব্রায়ান টাইরি হেনরি, সালমা হায়েক, লিয়া ম্যাকহুগ, ডন লি এবং কিট হ্যারিংটন অভিনয় করেছেন।

Eternals: ছবির প্রিমিয়ারে অ্যাঞ্জেলিনার পুরনো পোশাকেই নজর কাড়লেন জাহারা জোলি-পিট!
পায়ের পোশাকে জাহারা জোলি-পিট
Follow Us:
| Edited By: | Updated on: Oct 21, 2021 | 7:44 AM

সন্তানদের গুণেই অভিভাবকের সংস্কৃতি, লালন-পালনের বহিঃপ্রকাশ ঘটে। সাধারণ মানুষের ক্ষেত্রে এমন কথা প্রযোজ্য। তবে মানুষমাত্রই তাই প্রকাশ পায়। কারণ অভিভাবকের শিক্ষা, সংস্কৃতি, ব্যবহারের গুণের প্রবাব পড়ে সন্তানের উপর। সম্প্রতি মার্ভেল সিনেম্যাটিক ইউনিভার্সের এটার্নালসের প্রিমিয়ারে পরিবারের সঙ্গে দেখা গেল আমেরিকান অভিনেত্রী, চলচ্চিত্র নির্মাতা ও মানবদরদী অ্যাঞ্জেলিনা জোলিকে।

পাঁচ সন্তানের সঙ্গে ওই দিন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন আন্তর্জাতিক সিনেমা জগতের এই নামী অভিনেত্রী। ২০ বছরের ম্যাডক্স, ১৬ বছরের জাহারা,১৫ বছরের শিলো, ১৩ বছরের যমজ ভাইভিয়েন ও নক্স। প্রিমিয়ারে জোলি পরিবারের ছবি নেট দুনিয়ায় ভাইরাল হয়ে যায় নিমেষের মধ্যে। এর পিছনে রয়েছে একটি কারণ। অ্যাঞ্জেলিনা ও তাঁর মেয়ে জাহারার মধ্যে যে একটি মধুর সম্পর্ক রয়েছে, তা সকলের হৃদয় ছুঁয়ে গিয়েছে।

অ্যাঞ্জেলিন জোলির মেয়ে জাহারা জোলি-পিট লস এঞ্জেলেসের প্রিমিয়ারে তাঁর মাকে সম্মানিত করেছিলেন। ১৬ বছর বয়সী মেয়েটি তাণর মায়ের ওয়ার্ড্রোব থেকে একটি সুন্দর পোশাক বেছে নিয়েছিলেন। প্রিমিয়ারের জন্য জোলির একটি ঝলমলে শ্যাম্পেন রঙের গাউন বেছে নিয়েছিলেন জাহারা। প্রসঙ্গত, ২০১৪ সালে একাদেমি অ্যাওয়ার্ড অনুষ্ঠানে অংশগ্রহণ করেছিলেন অ্যাঞ্জেলিনা ও প্রাক্তন স্বামী ব্র্যাড পিট। সেইসময় অ্যাঞ্জেলিনা এই পোশাকটিই পরেই সকলের নজর কেড়েছিলেন।

এলি সাব কৌচারের শ্যাম্পেন গাউনটি যেন জাহারার লুককে আরও প্রভাবিত করেছে। কারণ তার সহজ মিষ্টি হাসিতে পুরো স্টাইল স্টেটমেন্টটাই বদলে গিয়েছে। ক্লাসিক লুক থাকলেও তাঁর লুক ছিল প্রাণবন্ত। পোশাকের সঙ্গে হীরের কানের স্টাড জ্বলজ্বল করছিল। হেয়ার স্টাইলেও কোনও পরিবর্তন করেননি। মায়ের মতোই হেয়ারস্টাইল করেছিলেন সেদিন।

তবে এব্যাপারে খুব একটা আশ্চর্য কিছু হননি অ্যাঞ্জেলিনা। কারণ তাঁর কথায়, আমার বাচ্চারা সবাই পুরাতন এবং পুরনো জিনিস ব্যবহার করে। তা অস্কারের পোশাকও। আমরা সবাই সব পুরনো জিনিস ব্যবহার করি। পুরনো জিনিসগুলিইকেই ফের ব্য়বহার করার চেষ্টা করছি।

প্রসঙ্গত, চলতি বছরের ৫ নভেম্বর এটার্নালস মুক্তি পাবে। ছবিতে জেমা চ্যান, রিচার্ড ম্যাডেন, কুমাইল নানজিয়ানি, লরেন রিডলফ, ব্রায়ান টাইরি হেনরি, সালমা হায়েক, লিয়া ম্যাকহুগ, ডন লি এবং কিট হ্যারিংটন অভিনয় করেছেন।

আরও পড়ুন: Rekha: বলি-তারকা রেখার মতোন উজ্জ্বল ও নিখুঁত ত্বক পেতে চান? কেমন ফেসপ্যাক ব্যবহার করেন, জানুন…