Viral Recipe: টুথপেস্ট, ফ্রেঞ্চ ফ্রাই ও সুশি দিয়ে তৈরি কফির ভিডিয়ো ভাইরাল! কফির স্বাদ নিয়ে চর্চায় নেটিজ়েনরা

অনেকে এই বিচিত্র কফি দেখে কমেন্ট করেছেন, দেখতে আকর্ষণীয় হলেও ক্লাসিক খাবারের প্রতি তাঁদের ভালবাসা নষ্ট করা জঘন্য বলে মনে করেন।

Viral Recipe: টুথপেস্ট, ফ্রেঞ্চ ফ্রাই ও সুশি দিয়ে তৈরি কফির ভিডিয়ো ভাইরাল! কফির স্বাদ নিয়ে চর্চায় নেটিজ়েনরা
ছবি দুটি প্রতীকী
Follow Us:
| Edited By: | Updated on: Oct 31, 2021 | 9:55 AM

কফির সঙ্গে চিলিং টুথপেস্ট, গরম গরম ক্রিম্পি ফ্রেঞ্চ ফ্রাই বা সুশির স্বাদ কখনও নিয়েছেন? কফির সঙ্গে সযে কোনও কিছু মেশানোর তিন্তাভাবনা থাকে কফিপ্রেমীদের। একজন কফিপ্রেমীরা কফি নিয়ে অনেকরকম পরীক্ষা-নিরীক্ষা করেন। কিন্তু সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়ায় একটি ভিডিয়ো শোরগোল ফেলে দিয়েছে। যেখানে কফির সঙ্গে অসম তো বটেই, বিচিত্র সব জিনিস মিশিয়ে ভিডিয়ো পোস্ট ঘিরে বেশ চাঞ্চল্য তৈরি হয়েছে।

সম্প্রতি, ইন্সটাগ্রামে একজন কনটেন্ট ক্রিয়েটর তাঁর ইউনিক ও অদ্ভূত কফি ফিউশন রেসিপি শেয়ার করেছিলেন। যে ভিডিয়ো দেখে অবাক তো বটেই, কফির স্বাদই ভুলতে বসেছিলেন নেটিজ়েনরা। @Whathowtry প্রোফাইল থেকে একটি পরীক্ষামূলক রেসিপির ভিডিয়ো পোস্ট করা হয়। ওরি্ও রামেন থেকে সুশি পিজা, ডোরিটো, কফির মতো প্রতিটি অদ্ভূত জিনিস দিয়ে সংমিশ্রণ করার চেষ্টা করেছেন তিনি। তাঁর দাবি, কফির সংমিশ্রণ তাঁকে লাইমলাইটে এনে দিয়েছে। তাই কফি নিয়ে পরীক্ষা-নিরীক্ষা অব্যাহত।

View this post on Instagram

A post shared by Whathowtry (@whathowtry)

সম্প্রতি যে পোস্ট তিনি করেছেন, তাতে দেখা গিয়েছে, ফ্রেঞ্চ ফ্রাইয়ের সঙ্গে একটি কফি তৈরি করছেন তিনি। কফি মেকারের মধ্যে একমুঠো ভাজা চিপস ও কফি ও দুধ যোগ করে তৈরি করে ফেললেন কফির ফিউশন। তিনি ওই সংমিশ্রণটির নাম দিয়েছেন “ম্যাকডোনাল্ডস ফ্রাই কফি”। যদিও এই কফিপ্রেমীদের জন্য এমন বিচিত্র কফি সত্য়িই বড় অদ্ভূতের।

View this post on Instagram

A post shared by Whathowtry (@whathowtry)

ইন্সটাগ্রাম প্রোফাইলে আরও বেশ কয়েকটি বিচিত্র ভিডিয়ো রয়েছে, যা খাবারদাবার নিয়ে পরীক্ষা, রান্নাঘরের হ্যাক বা পরবর্তী কী কী চেষ্টা করা হবে, স্বাদ কেমন হবে, সে সম্পর্কে আলোচনা করে সে। নেটিজেনরা ফুড ফিউশন নিয়ে তাঁদের মতামতের মাধ্যমে দ্বিধাভক্ত হয়ে গিয়েছেন। অনেকে এই বিচিত্র কফি দেখে কমেন্ট করেছেন, দেখতে আকর্ষণীয় হলেও ক্লাসিক খাবারের প্রতি তাঁদের ভালবাসা নষ্ট করা জঘন্য বলে মনে করেন।

আরও পড়ুন :  Viral Recipe: ডিম দিয়ে পপকর্ন তৈরির ভাইরাল রেসিপি দেখে হতবাক নেটিজ়েনরা! স্বাদ কেমন?