Viral Recipe: ঠান্ডা পানীয়ের গ্লাসে পিত্‍জার টুকরো ভিজিয়ে খাওয়ার ভিডিয়ো ভাইরাল! ‘দেশি স্টাইল’ নিয়ে ক্ষুব্ধ নেটিজ়েনরা

আগে তরমুজ দিয়ে পানিপুরি, ম্যাগি বিয়ার, স্ট্রবিরিয়ানি (স্ট্রবেরি ও বিরিয়ানি) ইত্যাদি রেসিপি চোখে পড়েছিল। যেগুলি দেখেই নেটিজ়েনদের বমি এসে গিয়েছিল। তেমনি একটি খাবার এই মুহূর্তে ভাইরাল হয়ে গিয়েছে।

Viral Recipe: ঠান্ডা পানীয়ের গ্লাসে পিত্‍জার টুকরো ভিজিয়ে খাওয়ার ভিডিয়ো ভাইরাল! 'দেশি স্টাইল' নিয়ে ক্ষুব্ধ নেটিজ়েনরা
ছবিটি ইন্সটাগ্রাম থেকে নেওয়া
Follow Us:
| Edited By: | Updated on: Nov 03, 2021 | 8:42 AM

চা ও বিস্কুট একটি সেরা স্ন্যাকসের মধ্যে অন্যতম। দিনের যে কোনও সময় চা-বিস্কুট যে কতবার খাওয়া হয়, তা কোনও হিসেব থাকে না। অনেকে আবার চায়ের মধ্যে বিস্কুট ডুবিয়ে বা ভিজিয়ে রাখতে পছন্দ করেন। তাতে অনেকে মনে করেন বিস্কুটের স্বাদের মান দ্বিগুণ হয়ে যায়। তবে কখনও শুনেছেন, কোক গ্লাসের মধ্যে পিত্‍সা ভিজিয়ে খেতে?

না কোনও বানানো গল্প নয়। সোশ্যাল মিডিয়ার মাধ্যমে পৃথিবীর নানা প্রান্তে ঘটে থাকা বিচিত্র ঘটনা সকলের সামনে হাজির হয়। কত মানুষে বিচিত্র ও অদ্ভূতুরে কার্যকলাপ ভাইরাল হয়ে যায়, তার কোনও হিসেব মানুষের কাছে নেই। তবে সেই ভাইরাল ভিডিয়ো বা পোস্টের কারণে অদ্ভূত খাবার খাওয়ার বা রেসিপি নিয়ে প্রকাশ্যে চলে আসে। তেমনি একটি পোস্ট সম্প্রতি ভাইরাল হয়ে গিয়েছে। এর আগে তরমুজ দিয়ে পানিপুরি, ম্যাগি বিয়ার, স্ট্রবিরিয়ানি (স্ট্রবেরি ও বিরিয়ানি) ইত্যাদি রেসিপি চোখে পড়েছিল। যেগুলি দেখেই নেটিজ়েনদের বমি এসে গিয়েছিল। তেমনি একটি খাবার এই মুহূর্তে ভাইরাল হয়ে গিয়েছে।

সম্প্রতি একটি ভিডিয়ো ইন্টারনেটে ভাইরাল হয়ে গিয়েছে। সেই ভিডিয়োতে দেখা গিয়েছে, ঠান্ডা পানীয়ের গ্লাসের মধ্যে পিত্‍জার টুকরো ডুবিয়ে খেতে ব্যস্ত এক যুবক!

ঠিকই দেখছেন। ব্যাপারটা অদ্ভূত শোনালেও এর স্বাদ কেমন হবে, তা নিয়ে ওই যুবক মোটেই চিন্তিত নয়। ভিডিয়ো দেখে যা মনে হচ্ছে, এই দেশি স্টাইলে পিত্‍জা খাওয়া বেশ স্বাভাবিক একটি ঘটনা।

সেই দেশি স্টাইলের পিত্‍জা খাওয়ার ভিডিয়োটি দেখুন এখানে…

আরও পড়ুন: Viral Recipe: টুথপেস্ট, ফ্রেঞ্চ ফ্রাই ও সুশি দিয়ে তৈরি কফির ভিডিয়ো ভাইরাল! কফির স্বাদ নিয়ে চর্চায় নেটিজ়েনরা