Rajkummar-Patralekhaa: বাঙালি না পঞ্জাবি! রাজকুমার-পত্রলেখার বিয়ের মেনুতে ছিল এলাহি ব্যবস্থা

সেলেব্রিটিদের বিয়ের মেনুতে কী কী রয়েছে, এ নিয়ে কৌতূহলের শেষ নেই। তবে এই বিয়ের সঙ্গে আবার বাঙালি যোগ রয়েছে।

Rajkummar-Patralekhaa: বাঙালি না পঞ্জাবি! রাজকুমার-পত্রলেখার বিয়ের মেনুতে ছিল এলাহি ব্যবস্থা
বিয়ের আসরে রাজকুমার রাও ও পত্রলেখা
Follow Us:
| Edited By: | Updated on: Nov 17, 2021 | 9:37 AM

বিয়ের অনুষ্ঠানে বর-কনেকে দেখা ছাড়াও সবচেয়ে আকর্ষণীয় হল খাওয়া-দাওয়া। তা সে সেলেব্রিটিই বলুন কিংবা বন্ধুর বা আত্মীয়ের বিয়েই হোক। গিফট হাতে নিয়ে বর-কনের হাতে সঁপে দিয়েই চলে যাওয়া হয় সোজা ফুড স্টলের কাছে। সম্প্রতি বিয়ে সেরেছেন বলিউড অভিনেতা দম্পতি রাজকুমার রাও ও পত্রলেখা। চণ্ডীগড়ের দ্য ওবেরয় সুখবিলাস স্পা রিসর্টে ১১ বছরের প্রেমকে স্বীকৃতি দিয়ে সাতপাকে আবদ্ধ হয়েছেন। সোশ্যাল মিডিয়ায় বিয়ের বেশ কয়েকটি মুহূর্তের ছবি ভাইরাল হয়ে গিয়েছে। বিয়ের দিন ও রিসেপশনে ডিজাইনার পোশাককে ঘিরে বেশ আলোচনা শুরু হয়েছে। তবে এবার পোশাক ছাড়াও বিয়ের অনুষ্ঠানে মেনুর দিকেও নজর দেওয়া যাক।

সেলেব্রিটিদের বিয়ের মেনুতে কী কী রয়েছে, এ নিয়ে কৌতূহলের শেষ নেই। তবে এই বিয়ের সঙ্গে আবার বাঙালি যোগ রয়েছে। চণ্ডীগড়ের সাততারা হোটেলে রাজকীয় বিয়ের আসরে রাজকীয় ভোজেরই আয়োজন থাকবে, তা বলাই বাহুল্য।

হিমালয়ের পাদদেশে আট হাজার একরেরও বেশি সংরক্ষিত প্রাকৃতিক বনাঞ্চল ঘেরা ওবেরয় সুখবিলাস স্পা রিসর্টে বিয়ের আসর বসেছিল। রিসর্টের সবচেয়ে আকর্ষণীয় হল বিখ্যাত অনন্তমহল, কানন বা রৌনক বার। রয়েছে দুটি রেস্তোরাঁ ও আন্তর্জাতিক মানের বার। রেস্তোরাঁগুলিতে সেরা ভারতীয় খাবারও পরিবেশন করে।

ওবেরয় সুখবিলাস স্পায়ে তিনটি ডাইনিংয়ে তিন ধরনের খাবার পরিবেশিত হয়। অনন্ত মহলের মেনুতে থাকে নিরামিষ বা আমিষ পাঞ্জাবি থালি, ভারতীয় ক্লাসিক, এবং অমৃতসারী খাবার, মরসুমি স্যুপ, পিজ্জা এবং রিসোটোস। কানানে পাঞ্জাবের ঐতিহাসিক সাম্রাজ্যের বিভিন্ন ঐতিহ্য দ্বারা প্রভাবিত খাবার পরিবেশিত হয়েছিল। কানানের বিখ্যাত মেনুগুলি হল কানান কাবাব থালি, এবং কানন স্পেশাল। আর রৌনক বারে একটি সিঙ্গেল মল্ট, একটি ককটেল এবং এমনকি এক কাপ অসাধারণ স্বাদের চা বা সিঙ্গল-অরিজিন কফির ব্যবস্থা রয়েছে। সঙ্গে অবশ্যই রয়েছে রেস্তোরাঁর শেফদের হাতে তৈরি হালকা স্ন্যাকস। তবে বলিউড সেলেব দম্পতির বিবাহের ভোজে কী কী মেনু ছিল, তা সঠিক না জানলেও সুখবিলাসের নিজস্ব স্বাক্ষরিত সুস্বাদু খাবারও যে পরিবেশিত হবে, তা বলাই বাহুল্য। বিলাসিতা ও ভোজনরসিকদের জন্য এই স্পা রিসর্ট আসলে স্বর্গরাজ্য।

আরও পড়ুন: Rajkummar- Patralekhaa: রিসেপশন পার্টিতেও নজর কাড়লেন রাজকুমার-পত্রলেখা! দেখুন ছবিতে