Debchandrima Singha Roy: ত্বকের যত্ন নিতে ব্রেকফাস্টে কী খান দেবচন্দ্রিমা? বাতলে দিলেন রেসিপিও

Healthy Oats Breakfast: ব্রেকফাস্টে খান প্লেইন ওটস। এর মধ্যে নুন, চিনি কিছুই থাকে না। আর নিয়মিত ভাবে তা খেলে শরীরের কাজেও আসে

Debchandrima Singha Roy: ত্বকের যত্ন নিতে ব্রেকফাস্টে কী খান দেবচন্দ্রিমা? বাতলে দিলেন রেসিপিও
হেলদি ব্রেকফাস্ট রেসিপি
Follow Us:
| Edited By: | Updated on: Jan 30, 2023 | 9:07 AM

কিছুদিন আগেই শেষ হয়েছে সাহেবের চিঠি। আর তাই আপাতত কাজ থেকে ছুটি দেবচন্দ্রিমা সিংহরায়ের। রোজকার শ্যুটিং না থাকলেও বিভিন্ন ফটোশ্যুট, শো-এসবেই ব্যস্ত রয়েছেন নায়িকা। মেগা সিরিয়াল চলাকালীন প্রত্যেক কলাকুশলীর উপর যে চাপ থাকে তা কারোর অজানা নয়। আর তাই মাস সাতেক নিজের কোনও রকম যত্ন নেওয়ার সুযোগ পাননি তিনি। অভিনয়ের পাশাপাশি অভিনেত্রীর একটি ভ্লগিং চ্যানেলও রয়েছে। সেখানে তাঁর রোজকার লাইফস্টাইলের পাশাপাশি বিভিন্ন টিপসও তিনি দেন। একজন ইউটিউবার হিসেবেও বেশ খ্যাতি রয়েছে দেবচন্দ্রিমার। সকলেই অপেক্ষা করে বসে থাকেন তাঁর ভ্লগের জন্য। অভিনয় আর এই ভ্লগিং ছাড়াও নিয়মিত ভাবে ফটোশ্যুট করেন অভিনেত্রী। সেই সঙ্গে মেনে চলেন কঠোর ডায়েটও। সময় পেলে শরীরচর্চাও করেন।

সদ্য তিনি তাঁর ইউটিউব চ্যানেলে দারুণ একটি হেলদি ব্রেকফাস্টের রেসিপি শেয়ার করেছেন। নিজেকে ঠিক রাখতে রোজ এই ব্রেকফাস্ট খান তিনি। কিছুদিন ধরে তাঁর হজমের সমস্যা হচ্ছিল। আর তাই এখন সকাল সকাল ঘুম থেকে ওঠা অভ্যাস করেছেন অভিনেত্রী। সেই সঙ্গে সময়ের মধ্যে ব্রেকফাস্টও করে নিচ্ছেন। ওটস খেতে বেশ পছন্দ করেন দেবচন্দ্রিমা। শ্যুটিং এর তাড়া থাকলে রোজই ওটস খান। এছাড়াও টিফিনে নিয়ে যান ওটস। ওটসের মধ্যে কোনও ক্যালোরি নেই। তবে রয়েছে প্রচুর পরিমাণ পুষ্টি এবং ফাইবার। যে কারণে ওটস অনেকক্ষণ পর্যন্ত পেট ভরিয়ে রাখে। দেখে নিন কীভাবে ওটসের এই ব্রেকফাস্ট বানিয়ে নেন দেবচন্দ্রিমা।

যা যা লাগছে 

ওটস

আমন্ড মিল্ক

কালো আঙুর

আপেল

সবুজ আপেল

স্ট্রবেরি

যে ভাবে বানাতে হবে 

ওটস সিদ্ধ করে নিতে হবে। একদম অল্প করে ওটস নিতে হবে। বেশি নিলে খাওয়া যায় না। আর সকালে খুব বেশি বা পেট ভরেও খাওয়া যায় না। বড় ২ চামচ ওটস সিদ্ধ করে নিতে হবে। এরপর দু রকম আপেল, কালো আঙুর, স্ট্রবেরি, চাইলে ড্রাই ফ্রুটস একসঙ্গে মিশিয়ে নিতে হবে। এবার এর মধ্যে ঠান্ডা আমন্ড মিল্ক মিশিয়ে নিন। ওটস গরমই থাকে। তাই খাওয়ার কোনও সমস্যা হয় না। এবার দুধ, ফল ভাল করে মিশিয়ে ওটস খেয়ে নিন। হজমের সমস্যাতে খুবই ভাল কাজ করে এই রেসিপি। এই ওটসের মধ্যে নুন থাকে না, চিনি থাকে না। সকাল সকাল দুধ, ওটস, উল এসব খেলে পেট ভাল থাকে, হজম ভাল হয় সেই সঙ্গে ত্বকও ভাল থাকে।