Viral Video: ফের গুজরাত! এবার ‘পান ব্রাউনি’ রেসিপির ভিডিয়ো দেখে হতভম্ব নেটদুনিয়া

অনেকে মন্তব্যে জানিয়েছেন, পান ও চকোলেটের সংমিশ্রণটি আসলে একটি খারাপ কনসেপ্ট। আবার অন্য একজন লিখেছেন, কেন এই ধরনের উদ্ভাবনগুলি বেশিরভাগই শুধুমাত্র গুজরাতে পাওয়া যায়!

Viral Video: ফের গুজরাত! এবার 'পান ব্রাউনি' রেসিপির ভিডিয়ো দেখে হতভম্ব নেটদুনিয়া
ইন্টারনেটে ভাইরাল পান ব্রাউনি। ট্যুইটার নেওয়া ছবি
Follow Us:
| Edited By: | Updated on: Nov 13, 2021 | 10:31 AM

আজকাল যে কোনও খাবারেই রয়েছে আধুনিকতার ছোঁয়া। নামী-দামী রেস্তোরাঁয় ফিউশন রেসিপি তো সকলকে চোখ ধাঁধিয়ে দেয়। কিন্তু এখন স্ট্রিট ফুডেও চলে এসেছে অভিনবত্বের ছোঁয়া। যে কোনও খাবারকে ক্রেতার কাছে জনপ্রিয় করে তোলার জন্য নানারকম অভিনব রেসিপি তৈরি করছেন অনেকে। ভারতীয় খাবারে ডেজার্টের গুরুত্ব অনবদ্য। যে কোনও বয়সের কাছেই তা লোভনীয়। আর যদি ব্রাউনি হয়, তাহলে তো কোনও কথাই নেই। কেক, ভ্যানিলা আইসক্রিমের মিশ্রণে সব ইন্দ্রিয়গুলিই সক্রিয় হয়ে ওঠে।

সাধারণত, রেস্তোরাঁর মেনুতে হট চকোলেট ব্রাউনির সঙ্গে আইসক্রিমের একটি মেলবন্ধন লক্ষ্য করা যায়। কিন্তু গুজরাতের আহমদাবাদের একটি রেস্তোরাঁয় ফিউশন ব্রাউনি গোটা নেটপাড়াতেই অবাক করে দিয়েছে। ট্যুইটে ভাইরাল ভিডিয়োটিতে দেখা গিয়েছে এক ব্য়ক্তি পান ব্রাউনি তৈরি করছেন। আর সেই অদ্ভূত ও বিচিত্র পান ব্রাউনি ভিডিয়ো ঘিরে দেখা গিয়েছে নানান মত।

ভিডিয়োটি দেখুন এখানে…

সম্প্রতি @Dhuandhaar নামে এক ইউজার এই ভিডিয়োটি শেয়ার করেছেন। যেখানে প্রায় ৫১ হাজারের বেশি ভিউ পেয়েছে। ভিডিয়োটির ক্যাপশনে লিখেছেন, পান ব্রাউনি নাম একটি ফিউশন ডিশ প্রস্তুত করা হয়েছে। ভিডিয়োটি তোলা হয়েছে গুজরাতের আহমেদাবাদের কার্নিভাল ফুড পার্কে। প্রথমে একটি গরম প্লেটে সিলভার ফয়েলের উপর রাখা হয়েছে। তাতে চকোলেট ব্রাউনি ও উপরে পান ফ্লেভারের আইসক্রিম দেওয়া হয়েছে। তার উপর অল্প পরিমাণ চকোলেট সস ছড়িয়ে দেওয়া হয়েছে। তারপরে একদম উপরে চকোলেট সস দেওয়া হয়। পান ব্রাউনির উপর একটি সুসজ্জিত সম্পূর্ণ পান বসিয়ে রাখা হয়েছে।

ভাইরাল ভিডিয়াটি দেখে হতবম্ব নেটিজ়েনরা। অনেকে মন্তব্যে জানিয়েছেন, পান ও চকোলেটের সংমিশ্রণটি আসলে একটি খারাপ কনসেপ্ট। আবার অন্য একজন লিখেছেন, কেন এই ধরনের উদ্ভাবনগুলি বেশিরভাগই শুধুমাত্র গুজরাতে পাওয়া যায়!

পান ব্রাউনি সাম্প্রতিক অতীতে ভাইরাল হওয়া একমাত্র উদ্ভট খাবার নয়। আহমেদাবাদের একটি স্ট্রিট ফুড স্টল সম্প্রতি ওরিও পকোড়ার ভিডিয়ো ভাইরাল হয়ে গিয়েছে।

আরও পড়ুন: Viral Video: ওরিও পকোড়া বানিয়ে ভিলেন পকোড়াওয়ালা! তাণর বিরুদ্ধে মামলা দায়ের করার হুমকি নেটিজ়েনদের