Viral Video: ওরিও পকোড়া বানিয়ে ভিলেন পকোড়াওয়ালা! তাণর বিরুদ্ধে মামলা দায়ের করার হুমকি নেটিজ়েনদের

সোশ্যাল মিডিয়ায় পোস্ট হতেই ভাইরাল হয়ে যায় ভিডিয়োটি। ভিডিয়োটি দেখে অনেকেই ওরিও পকোড়া বিক্রেতাকে ক্ষোভ প্রকাশ করেছেন।

Viral Video: ওরিও পকোড়া বানিয়ে ভিলেন পকোড়াওয়ালা! তাণর বিরুদ্ধে মামলা দায়ের করার হুমকি নেটিজ়েনদের
ওরিও পকোড়া
Follow Us:
| Edited By: | Updated on: Nov 11, 2021 | 4:53 PM

ম্যাগি মিল্কশেক, আইক্রিম দোসা, ম্যাগি বিরিয়ানি , কুলহার পিত্‍জা এমন বিচিত্র স্বাদের রেসিপি দেখে অবাক হয়েছিল নেটদুনিয়া। তবে এই সব খাবারের রেসিপি ও ভিডিয়ো ভাইরাল হলেও, এমন বিচিত্র রেসিপির স্বাদ নেওয়ার ব্যাপারে সাহসে কুলায়নি অনেকেরই। তবে নতুন নতুন স্বাদের ও বিচিত্র রেসিপি তৈরি করতে পিছিয়ে থাকেননি কেউই ।

ভারতের বিভিন্ন প্রান্তে নানান ধরনের জনপ্রিয় স্ট্রিট ফুড রয়েছে। চিরাচরিত রেসিপির বাইরে গিয়ে ক্রেতা টানতে নানা রকমের খাবার বানানোর ভিডিয়ো বর্তমানে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে সামনে আসছে। কেউ কখনও ভেবেছে, যে ওরিও বিস্কুট দিয়ে পকোড়া বানানো সম্ভব। না এমনটা কাল্পনিক নয়। সম্প্রতি সোশ্যাল মিডিয়ার মাধ্যমে ওরিও পকোড়া তৈরির ভিডিয়ো ভাইরাল হয়ে গিয়েছে।

পকোড়া ভারতীয়দের সবচেয়ে জনপ্রিয় স্ন্যাকসগুলির মধ্যে অন্যতম। বিভিন্ন ধরনের পকোড়া বাড়িতেই বানানো হয়। আলুর পকোড়া, পেঁয়াজ পকোড়া, ফুলকপির পকোড়া, লঙ্কার পকোড়া,পাউরুটির পকোড়া ও আরও অনেক কিছুর পকোড়া তৈরি করা হয়। কিন্তু গুজরাতের আহমদাবাদের এক ব্যক্তি যা দিয়ে পকোড়া বানিয়েছেন তাতে পকোড়া তৈরির পদ্ধতিটাই পাল্টে যেতে পারে এবার। এক ফুড ব্লগার ইনকার্নেটের ইউটিউব চ্যানেলে আপলোড করা হয়েছে। ভিডিয়োটি টুইটারে ব্যাপকভাবে শেয়ার করা হয়েছে।

ভাইরাল হয়ে যাওয়া ভিডিয়োটিতে দেখা গিয়েছে, ওই ব্যক্তি ওরিও বিস্কুটের প্যাকেট খুলে বেসনের ব্যাটারের মধ্যে সব কটি বিস্কুট ফেলে দিয়েছে। তারপর ব্যাটারের বিস্কুটগুলি ভিজিয়ে রাখার পর পাঁচ মিনিট ডিপ ফ্রাই করলেন। পরিবেশনের সময় চাটনি ও ভাজা কাঁচা লঙ্কা দিয়ে দিলেন। এমন অদ্ভূত খাবারের স্বাদ কেমন তা নিয়ে বিভ্রান্তি তৈরি হয়েছিল ব্লগারেরও।

সোশ্যাল মিডিয়ায় পোস্ট হতেই ভাইরাল হয়ে যায় ভিডিয়োটি। ভিডিয়োটি দেখে অনেকেই ওরিও পকোড়া বিক্রেতাকে ক্ষোভ প্রকাশ করেছেন। আবার অনেকে এই ধরনের বিচিত্র খাবার তৈরির ব্যাপারে বন্ধ করার কথা বলেছেন। অনেকে আবার বলেছেন, ওরি্ও ভাজা মার্কিন দেশে ,স্বাভাবিক, কিন্তু তার সঙ্গে চাটনি আর লঙ্কা ভাজা পরিবেশন করাটা অস্বাভাবিক। এমনটা কেউ কখনও ভাবতেও পারে না।

আরও পড়ুন: Bengali Sweet: আসছে জগদ্ধাত্রী পুজো! বাড়িতেই তৈরি করুন কৃষ্ণনগরের বিখ্যাত ও মন ভাল করা মিষ্টি