একটা সাদা শার্ট দিয়ে করে ফেলুন ৪ ধরণের নজর কাড়া ফ্যাশন

জেনে নিন ঠিক কী কী ভাবে পড়তে পারেন একটি সাদা জামা।

একটা সাদা শার্ট দিয়ে করে ফেলুন ৪ ধরণের নজর কাড়া ফ্যাশন
Follow Us:
| Updated on: May 05, 2021 | 6:39 PM

প্রতিটা মেয়ের আলমারীতে একটা সাদা শার্ট খুঁজে পাওয়াই যায়। সাদা শার্টকে একটা পরিস্কার ক্যানভাসের সঙ্গে তুলনা করা যেতে পারে। সাদা শার্টের সঙ্গে যে কোনও রঙের মিশেল দেখতে লাগে বেশ উজ্জ্বল । জিন্স, লং স্কার্ট, শর্ট স্কার্ট, পালাজো, শটর্স সবকিছুর সঙ্গে সাদা শার্ট খুবই মানানসই। এখন শাড়ির সঙ্গেও সাদা শার্ট টাগ করে পরে ফিউশন ফ্যাশনে মেতেছে জেন-ওয়াই। রোজকার ফ্যাশনেও সাদা শার্ট হল সর্বশেষ অপশন, কিছু না পেলে যা দিয়ে চলে যায় রোজ। জেনে নিন ঠিক কী কী ভাবে পড়তে পারেন একটি সাদা জামা।

১) সেমি-ফরম্যাল লুক

সাদা শার্ট ফরম্যাল ড্রেস হিসেবে সোমবার অফিসের জন্য একেবারেই পারফেক্ট। অফিসের পরেই পার্টি রয়েছে? সাদা শার্টটা টাগ খুলে পরে নিন আর সঙ্গে একটা সিলভার জাঙ্ক জুয়েলারি পরে নিন। লাল বা মেরুণ রঙের উজ্জ্বল লিপস্টিক থাকুক সঙ্গে। আপনার থেকে নজর ফেরানো দায় হবে একেবারেই।

২) বিচ ফিয়েস্তা

বিচে গিয়ে একটা ক্যাজুয়াল এবং কমফর্টেবল পোশাকের কথা ভাবছেন? সেখানেও আপনার সব সমস্যার সমাধান করবে একটা ঢিলা ওভার সাইজ সাদা শার্ট। একটা কালো বেল্ট পরে সম্পূর্ণ করুন আপনার লুক। সঙ্গে ইয়ার রিং এবং বাঁধা চুল, আপনার বিচ লুকেও সেই সাদা শার্টই এল কাজে।

৩) গ্লিটজি পার্টি স্টাইল

বন্ধুদের পার্টি, কলেজ বা অফিসের পর সেখানে যেতেই হবে। সাজতে ইচ্ছে করছে না একদম, কিন্তু ভালো তো দেখাতেই হবে। কী করা যায় তবে? একদম শর্টসের সঙ্গে পরে থাকা সাদা শার্টটা টাগ খুলে পরে নিন। ক্যাজুয়াল, কাম্ফি এবং স্মার্ট লাগবে।

৪) শ্রোতের বিপরীতে সাজ

বর্তমান যুগটাই ফিউশনের যুগ। সবেতেই মিক্স অ্যান্ড ম্যাচ। আপনি শ্রোতের বিপরীতে ভাবনায় বিশ্বাসী। বেশ তো, অফিসের এথনিক ডে, বন্ধুর বিয়ে হোকই বা পুজো শাড়ির সঙ্গে ব্লাউজের বদলে পরে নিন সাদা শার্ট। এই সাজে দেখতে বেশ স্মার্ট দেখাবে আপনাকে। সবার মধ্যে থেকেও আপনার থেকে নজর সরবে না কারুর।