Style Guide for Men: এবার পুজোয় পুরুষের স্টাইল স্টেটমেন্ট হবে এইসব জিন্স..

জেনে নিন এইবার পুজোয় কোন কোন জিন্সের ফ্যাশনে নজর কাড়তে পারবেন আপনি।

Style Guide for Men: এবার পুজোয় পুরুষের স্টাইল স্টেটমেন্ট হবে এইসব জিন্স..
Follow Us:
| Edited By: | Updated on: Aug 24, 2021 | 8:10 AM

ছোট থেকেই পুজোয় বাবার একটা জিন্স আর মায়ের পাঁচটা শাড়ি দেখেই বড় হয়েছে জেন-ওয়াই। বড় হয়ে কোচিংয়ে পড়তে গিয়ে ‘পুজোর জামা’ নিয়ে কথা উঠলে সেখানেও এক ব্যাপার। সেখানেও মেয়েদের দশটা জামার পাশে ছেলেদের একটা জিন্স, আর একটা বা দুটো জামা। কিছু ব্যতিক্রম হলেও হিসেবটা বেশিরভাগ ক্ষেত্রেই এইরকম। এই বেশিরভাগের জন্য সবেধন নীলমণি তো ওই একখানা জিন্স, এইবার সেটি যদি একটু ফ্যাশনেবল না হয়, তবে আর নজর কাড়বেন কীভাবে আপনি? জেনে নিন এইবার পুজোয় কোন কোন জিন্সের ফ্যাশনে নজর কাড়তে পারবেন আপনি।

১) লুস ফিট জিন্স: গরমে প্যাচপ্যাচে হয়ে ঘেমে কলকাতার সব ঠাকুর দেখে ফেলার প্ল্যান করছেন? তবে ফ্যাশানে ঢিলেঢালা জিন্স আর সুতির জামা রাখুন। এখন ফ্যাশান মানেই জেন ওয়াই কমফোর্টকে একটু বেশি নম্বর দেয়।

২) স্লিম ফিট: বেশিরভাগ রোগা ছেলে স্লিম ফিট জিন্স পছন্দ করছেন এইবছর। তবে স্লিম ফিট জিন্স হালকা রঙে মানায় বেশি।

৩) ট্যাপার্ড জিন্স: এটাও এক প্রকার স্লিম ফিট জিন্স, তবে এর দৈর্ঘ্য গোড়ালি অবধি হয়। বড় কোমর হলে, বেশি মানানসই হবে এই জিন্স।

৪) রিল্যাক্সড ফিট জিন্স: কলেজ স্টুডেন্ট, কোচিং গোয়ার্স বা যে অফিসে ক্যাজুয়াল পোশাক পরা যায়, এবং রোজ যাদের জিন্সই গতি, তাদের জন্য একমাত্র উপায় রিল্যাক্সড ফিট জিন্স। এর সঙ্গে নরম টি-শার্ট পরেই ফ্যাশান করুন এই পুজোয়।

৫) বুটকাট জিন্স: উনিশ শতকে বেলবটম জিন্স ফিরে এসেছে ফের ফ্যাশনে। এটি বুট কাট জিন্স। কোমর থেকে চাপা হাঁটু থেকে নীচে ক্রমশ ছড়ানো হয়েছে। কাউবয় বুটের সঙ্গে এই জিন্স হোক আপনার ফ্যাশন স্টেটমেন্ট।

আরও পড়ুন: Madhuri Dixit In Saree: মাধুরী দীক্ষিত আর তারা সুতারিয়ার শাড়ি পরা নতুন রূপের ঝলক দেখে নিন