Madhuri Dixit In Saree: মাধুরী দীক্ষিত আর তারা সুতারিয়ার শাড়ি পরা নতুন রূপের ঝলক দেখে নিন

ফ্যাশন স্টেটমেন্টের দিক দিয়ে মাধুরী সব সময়ই একদম সাধারণ সাজে বিশ্বাসী। তাঁর অধিকাংশ ফটো শুটেই তাঁকে চুড়িদার, আনারকলি বা লেহেঙ্গা পরা অবস্থায় দেখতে পাওয়া যায়।

Madhuri Dixit In Saree: মাধুরী দীক্ষিত আর তারা সুতারিয়ার শাড়ি পরা নতুন রূপের ঝলক দেখে নিন
Follow Us:
| Edited By: | Updated on: Aug 23, 2021 | 7:42 AM

মাধুরী দীক্ষিত এককালীন বলিউডের সুবিখ্যাত এক নাম। তিনি তাঁর নাচের মাধ্যমে বিশ্ব প্রাঙ্গনে একটা জায়গা তৈরি করে নিয়েছিলেন। তিনি দেখিয়েছিলেন কীভাবে শুধুমাত্র নাচের মাধ্যমে তৎকালীন বলিউডে সুবিখ্যাত হওয়া যায়। যদিও, নাচের ক্ষেত্র বাদ দিলেও তিনি একজন অসাধারণ অভিনেত্রীও বটে। ‘দিল তো পাগল হে’ থেকে ‘দেবদাস’, শাহরুখ খানই হোক কিংবা অক্ষয় কুমার, মাধুরী সবার সঙ্গেই অনবদ্য কেমিস্ট্রির উপস্থাপন করেছেন দর্শকদের সামনে।

দীর্ঘদিন ধরেই অভিনেত্রী বড় পর্দার বাইরে। মা হওয়ার পর থেকেই নিজেকে অভিনয়ের বিশাল জগত থেকে একপ্রকার গুটিয়েই নিয়েছেন নিজেকে। তবে, কিছু ড্যান্স রিয়ালিটি শোতে তাঁকে প্রায়শই দেখা যায়। বলিউডের সর্বকালীন শ্রেষ্ঠ নর্তকীদের মধ্যে তিনি একজন।

ফ্যাশন স্টেটমেন্টের দিক দিয়ে মাধুরী সব সময়ই একদম সাধারণ সাজে বিশ্বাসী। তাঁর অধিকাংশ ফটো শুটেই তাঁকে চুড়িদার, আনারকলি বা লেহেঙ্গা পরা অবস্থায় দেখতে পাওয়া যায়। তাঁর এই সাধারণ সাজেই তিনি সুপরিচিত। যদিও, তাঁর ফ্যানেরা জানেন যে তিনি নিজেও এই ধরনের সাজ সাজতেই বিশেষ পছন্দ করেন।

View this post on Instagram

A post shared by Ami Patel (@stylebyami)

সেই প্রথার বিশেষ বিকৃতি ঘটেনি। তবে, একটু অন্যরকম সাজে ছিলেন তিনি। চুড়িদার, আনারকলি বা লেহেঙ্গা নয়, এবার শাড়ি। সম্প্রতি অভিনেত্রীকে পুনিত বালানার ডিজাইন করা একটি শাড়িতে দেখা গেছে। ফিরোজা প্রি-ড্রেপড সাটিন-সিল্ক শাড়িতে অনেক আয়নার কাজ ছিল। এর সঙ্গে একটা থ্রেড ওয়ার্ক ব্লাউজ ছিল এবং একটি কাট ওয়ার্ক বেল্টও ছিল। অমি প্যাটেলের স্টাইল করা এই চেহারাটি মাধুরীর লুককে একটি সুন্দর মোড় এনে দিয়েছে। স্টেটমেন্ট নেকপিস এবং কানের দুল দিয়ে তাঁর সাজটি সম্পূর্ণ করা হয়েছিল।

তিনি তাঁর চুলগুলিকে দু’পাশে রেখেছিলেন।

তারা সুতারিয়াকেও একই ডিজাইনারের একই ধরনের শাড়ি পরা অবস্থায় দেখা গেছে।

শালিনা নাথানীর স্টাইল করা এই সাজে একটি চেরি লাল প্রি-ড্রেপড সাটিন-সিল্ক শাড়ি ছিল যার সঙ্গে একটি ম্যারোডি এবং ডাবকা ওয়ার্ক ব্লাউজ, একটি অর্গানজা সিল্ক আঁচল এবং একটি কাট ওয়ার্ক বেল্ট যোগ করা হয়েছিল।

সাজটির মধ্যে ম্যাট লিপশেড ছিল। চুলগুলি সুন্দরভাবে দুদিকে ছড়ানো ছিল। তাঁর গলায় একটি মাল্টি কালারড চোকার ছিল যা তাঁর সাজ সম্পূর্ণ করেছিল।

তারা সুতারিয়া ফ্যাশন জগতে বরাবরই নিজের একটা স্টেটমেন্ট বহন করে এসেছেন। তাঁর ফিগার থেকে শুরু করে গ্ল্যামারাস লুক সব মিলিয়ে তারা অনন্যা। শাড়িতে তাঁর এই নতুন সাজেও তাঁকে যথারীতি অনবদ্য লাগছে। প্রথাগত চিন্তা ভাবনার বাইরে বেরিয়ে তিনি শাড়ির সাথে যে সাধারণ মানের মেক আপ ব্যবহার করেছেন তা সত্যিই প্রশংসনীয়।

আরও পড়ুন: দীপিকার নতুন সাজ ইতিমধ্যেই ভাইরাল ইন্সটাগ্রামে