Sandipta Sen: প্যাস্টেল শেডের টিস্যু বেনারসি, খোঁপায় ফুলের মালা আর কপালে আলতো সিঁদুরের ছোঁয়ায় মন কাড়লেন সন্দীপ্তা

Spring fashion: বিয়ের পর সন্দীপ্তার মুখে যেন অন্য গ্লো এসেছে। সম্প্রতি একটি পুরস্কার বিতরণী অনুষ্ঠানে সন্দীপ্তাকে দেখা গেল একটি প্যাস্টেল শেডের টিস্যু বেনারসিতে। যেমন সুন্দর শাড়িটি দেখতে তেমনই সুন্দর করে সেজেছেন সন্দীপ্তা

Sandipta Sen: প্যাস্টেল শেডের টিস্যু বেনারসি, খোঁপায় ফুলের মালা আর কপালে আলতো সিঁদুরের ছোঁয়ায় মন কাড়লেন সন্দীপ্তা
কেমন লাগছে সন্দীপ্তাকে
Follow Us:
| Updated on: Mar 06, 2024 | 7:12 PM

টলিউডের অভিনেত্রীরা আজকাল  অভিনয়ের পাশাপাশি ফ্যাশন নিয়েও সচেতন। মিমি, শুভশ্রী তো আছেনই সেই সঙ্গে তালিকায় নাম লিখিয়েছেন ইশা, সন্দীপ্তারা। অভিনয়ের পাশাপাশি সন্দীপ্তার ফ্যাশনও খুব পছন্দ নেটিজেনদের। বরাবরই ভীষণ রকম রুচিশীল তিনি। যে রকম ভাবে তিনি চরিত্র বাছাই করেন সেইভাবেই তিনি নিজের পোশাক নির্বাচন করেন। শাড়ি থেকে ওয়েস্টার্ন সব রকম পোশাকেই তিনি সমান স্বচ্ছন্দ্য। সন্দীপ্তাকে শাড়িতে দেখতে যে খুব সুন্দর লাগে একথা নতুন নয়। যে কোনও শাড়ি তিনি খুব সুন্দর করে পরেন। সেই তালিকায় যেমন থাকে হ্যান্ডলুমের শাড়ি তেমনই থাকে সিল্কও। সন্দীপ্তার বিয়ের সাজও নজর কেড়েছে নেটিজেনদের। মেয়েদের ওয়ার্ড্রোবে কম পোশাক থাকে না। তবে এর মধ্যে তাদের সবচাইতে বেশি সুন্দর লাগে শাড়িতেই।

বিয়ের পর সন্দীপ্তার মুখে যেন অন্য গ্লো এসেছে। সম্প্রতি একটি পুরস্কার বিতরণী অনুষ্ঠানে সন্দীপ্তাকে দেখা গেল একটি প্যাস্টেল শেডের টিস্যু বেনারসিতে। যেমন সুন্দর শাড়িটি দেখতে তেমনই সুন্দর করে সেজেছেন সন্দীপ্তা। হাতে বড় আংটি, গলায় নেকলেস, কাবে ঝোলা দুল- সব মিলিয়ে ভীষণই সুন্দর লাগছে তাঁকে। এই শাড়িটির সঙ্গে স্লিভলেস ব্লাউজ পরেছেন তিনি। খোঁপায় ফুলের মালা, কপালে সিঁদুরের আলতো ছোঁয়া- সব মিলিয়ে ভীষণ রকম স্নিগ্ধ লাগছে সন্দীপ্তাকে। দুপুরে কিংবা সন্ধ্যায় এমন সাজে দেখতে লাগে খুবই ভাল। এই বসন্তে বিয়েবাড়ি নেহাত কম থাকছে না। সঙ্গে থাকছে অন্য অনুষ্ঠানের নিমন্ত্রণও। আর তাই এমন দিনে আপনিও সন্দীপ্তার মত এমন সুন্দর করে শাড়িতে সাজতে পারেন।

সন্দীপ্তাকে সুন্দর করে সাজিয়েছেন অভিষেক রয়। এই বেনারসিটি বিশেষ ভাবে সন্দীপ্তার জন্য ডিজাইন করেছেন মিতান ঘোষ। আজকাল অনেকেই বিভিন্ন অনুষ্ঠানে বেনারসি পরেন। আর বাজারে বিভিন্ন রকমের বেনারসিও পাওয়া যায়। টিস্যুর বেনারসির উপর সোনালী জরির কাজ দেখতেও বেশ ভাল লাগে। এই বেনারসি বেশ হালকা হয়, গরমের দিনে পরলে আরাম লাগে। বজায় থাকে আভিজাত্যও। সদ্য বিয়ে হয়েছে আপনার? বন্ধুর বিয়েতে এমন সাজে সাজতে পারেন আপনিও।