Potato Hotel: আলু খেতে ভালবাসেন, তাহলে বিশ্বের ‘পটেটো হোটেলে’ থাকার সুযোগ হাতছাড়া করবেন না যেন!

আইডাহো পটেটো হোটেলে কী কী সুবিধা পাবেন? ওই বিশেষ ও অভিনব হোটেলে রয়েছে একটি বসার জায়গা, একটি সুন্দর ও নরম বেড, ফায়ারপ্লেস সহ ওই বিশাল আলুর সদৃশ হোটেলের অভ্যন্তরে অন্যান্য সুযোগ-সুবিধাও রয়েছে।

Potato Hotel: আলু খেতে ভালবাসেন, তাহলে বিশ্বের 'পটেটো হোটেলে' থাকার সুযোগ হাতছাড়া করবেন না যেন!
বিগ আইডাহো পটেটো হোটেল
Follow Us:
| Edited By: | Updated on: Sep 12, 2021 | 7:55 AM

আলু খেতে কে না ভালবাসেন! কিন্তু আলুর প্রতি অতিদুর্বলতা থাকলে এই মাসে একটি দুর্দান্ত অফার পেতে পারেন। সেপ্টেম্বর মাসটি নাকি জাতীয় আলু র মাস হিসেবে মানা হয় মার্কিন দেশের ইডাহো প্রদেশে। আপনি যদি ভাগ্যবান হোন, তাহলে বিগ আইডাহো পটেটো হোটেলে বিনামূল্যে থাকার সুযোগ জিততে পারেন। যেটি প্রায় ৬ টন ওজনের রাসেটে বারব্যাঙ্ক আলুর প্রতিরূপে অভিনব হোটেলটি তৈরি করা হয়েছে। ঠিকই দেখছেন, আপনি যদি আলুপ্রেমিক হোন তাহলে এমন সুযোগ হাতছাড়া করবেন না।

ম্যাকএলিস্টারস ডেলি, এক বিশালমাপের টপিং-ভরা আলুর জন্য জনপ্রিয়। অসাধারণ তার স্বাদ। এবছর সেপ্টেম্বর মাস থেকে দ্য গ্রেট স্পড গেটওয়ে চালু করা হয়েছে। উপহারের অংশ হিসেবে, ম্যাকএলিস্টারের ভক্তরা অইডাহোর বোয়েসে ৪ দিন ৩ রাত থাকার সুযোগ পেতে পারেন।

বোয়েসে থাকাকালীন বিজয়ীরা সঙ্গে আরও একজনকে সঙ্গী হিসেবে নিতে পারেন। তবে এই হোটেলে সাধারণ হোটেলের মতোন একেবারেই নয়। কারণে এই অনন্য বিগ হোটেলটি বিগ আইডাহো পটেটো হোটেল। যেখানে বিজয়ী ও সঙ্গী থাকার সুযোগ পাবেন। হোটেলটি পুরোটাই আলুর মতো দেখতে তাই নয়, আলুর আকৃতি অনুযায়ীই তৈরি করা হয়েছে। এছাড়া বিজয়ীরা একবছরের জন্য এই মূল্যবান ম্যাকএলিস্টার ডেলি বিনামূল্যে খাওয়ার সুযোগ পাবেন।

এর পাশাপাশি এই প্রতিযোগিতায় জয়ী আলুর থিম অনুযায়ী বিভিন্ন ক্রিয়ার সঙ্গে যুক্ত থাকতে পারবেন। এমনকি বিগ আউডাহো পটেটো ট্রাকে রাইডেরও সুযোগ পাবেন। এই বিশেষ ট্রাকটি ৭২ ফুট সেমি ট্রেলার, যেটিতে একটি ৪ টন ওজনের আলু রাখা হয়েছে।

আইডাহো পটেটো হোটেলে কী কী সুবিধা পাবেন? ওই বিশেষ ও অভিনব হোটেলে রয়েছে একটি বসার জায়গা, একটি সুন্দর ও নরম বেড, ফায়ারপ্লেস সহ ওই বিশাল আলুর সদৃশ হোটেলের অভ্যন্তরে অন্যান্য সুযোগ-সুবিধাও রয়েছে। প্রতিবেদনে বলা হয়েছে, হোটেল চত্বরে একটি সিলো-টার্ন টব ও একটি গোরু থাকবে, যেটি আপনার পোষ্য হিসেবে বিবেচিত হবে। এছাড়া হোটেলের মেনু থাকছে সবেকড পটেটো, সঙ্গে পছন্দের টপিং। তাতে প্রোটিন, ভেজিটেবল ও আরও অনেক কিছু।

প্রসঙ্গত, এই অভিনব হোটেলে থাকার সুযোগ পাওয়ার জন্য আপনাকে ১৪ সেপ্টেন্বরের আগে একবার লাইফটাইম ট্রিপের জন্য় আবেদন করতে হবে।

আরও পড়ুন: Jagannath Temple: ভক্তদের জন্য সুখবর! শনিবারও খোলা থাকবে পুরীর জগন্নাথের মন্দির