Temperature Play: কোন ধরনের ফোরপ্লে আপনাকে দিতে পারে চরম সুখ?

Physical Relationship: এই যৌনতার অনেকখানি জায়গা জুড়ে রয়েছে ফোরপ্লে। সেক্স মানে শুধুই যে শারীরিক মিলন, সবসময় সেটা নয়। মনের মিলনও বটে।

Temperature Play: কোন ধরনের ফোরপ্লে আপনাকে দিতে পারে চরম সুখ?
Follow Us:
| Edited By: | Updated on: May 18, 2022 | 10:43 AM

Intimacy in Relationship: ‘যৌনতা’ বা ‘সেক্স’- এই যে শব্দটা শুনলেন এতে আপনার মনে কী ধরনের ছবি তৈরি হল? সঙ্গীর সঙ্গে ঘনিষ্ঠতার মুহূর্ত নাকি নীল ছবির কোনও দৃশ্য? যেটাই প্রথম মাথায় আসুক না কেন, আপনার কাছে প্রশ্ন একটাই: আপনি কি যৌনতা উপভোগ করেন?

এসব পড়ে আপনার মনে হতে পারে, হঠাৎ করে যৌনতা উপভোগ নিয়ে কথা কেন? কারণ সঙ্গমে মিলিত হওয়া এবং যৌনতাকে উপভোগ করার মধ্যে সূক্ষ্ম ফারাক রয়েছে। ব্যস্ত জীবনে সময় হয়ে ওঠে না একে-অপরের সঙ্গে একটু বেশি কোয়ালিটি টাইম কাটানোর। আর সম্পর্কের এত বছর পর সঙ্গমে মিলিত হওয়াটাও যেন বাঁধা-ধরা রুটিন হয়ে দাঁড়িয়েছে। কিংবা কারও কাছে বিছানায় আদরটুকুও যেন ঘড়ির কাঁটার কাছে সীমাবদ্ধ। আবার কেউ-কেউ চেনা ছকের বাইরে গিয়ে নতুন কিছু করতে সাহস পান না। কিন্তু সম্পর্ক ভাল রাখতে গেলে সঙ্গমে মিলিত হতে হবে এবং নিজেকে ভাল রাখার জন্য যৌনতাকে উপভোগও করতে হবে।

এই যৌনতার অনেকখানি জায়গা জুড়ে রয়েছে ফোরপ্লে। সেক্স মানে শুধুই যে শারীরিক মিলন, সবসময় সেটা নয়। মনের মিলনও বটে। আদরের মধ্যেও লুকিয়ে থাকে ওই মানুষের প্রেম, শ্রদ্ধা। যদি বিষয় শুধুই দৈহিক (ক্যাজুয়াল সেক্স) হয়, সেখানেও দরকার যৌনতাকে উপভোগ করা। আর এই ফোরপ্লে-ই আপনাকে সাহায্য করবে পার্টনারের আরও একটু কাছাকাছি যাওয়ার।

বিছানায় আগুন ছড়ানোর আগে, ফোরপ্লে-র তাপমাত্রা আরেকটু বাড়িয়ে দিন। দেখবেন, আপনার রোজকার কামোত্তেজনা আরেকটু বেড়ে গিয়েছে। পার্টনারের শরীরে আপনার ঠোঁট যে শিহরণ তৈরি করে, তার চেয়ে দ্বিগুণ উত্তেজনা তৈরি করবে টেম্পারেচার প্লে। টেম্পারেচার প্লে হল ফোরপ্লে-রই অংশ। সঙ্গমের সময় ঠান্ডা বা গরম কোনও বস্তুর ছোঁয়া আপনাদের দু’জনের শরীরেই অনুভূতি তৈরি করতে পারে। এই টেম্পারেচার প্লে সেক্সকে আরও আকর্ষণীয় ও মজাদার করে তোলে, এমনটাই মনে করেন সেক্সোলজিস্টরা।

ফোর-প্লেতে মেতে ওঠার সময় দু’জন মানুষের ত্বকও একে অপরের সংস্পর্শে আসে। এখানেই আরও কামোত্তেজনা জাগাতে সাহায্য করবে টেম্পারেচার প্লে। এক টুকরো বরফ ঠোঁটের মাঝে নিয়ে সঙ্গীর শরীর জুড়ে বুলিয়ে দিতে পারেন। কিংবা সঙ্গমে মেতে ওঠার আগে গরম তেল মালিশও কাজে আসতে পারে আপনার। কোনও গরম বা ঠান্ডা বস্তু নিয়ে ফোর-প্লেতে মেতে ওঠার নামই টেম্পারেচার প্লে।

বিশেষজ্ঞদের মতে, টেম্পারেচার প্লে প্রথমে শুনতে অদ্ভুত লাগলেও, এটি আপনার সঙ্গীর শরীরের প্রতি আস্থা, ধৈর্য এবং আপনাদের মধ্যে ঘনিষ্ঠতা বাড়িয়ে তুলবে। মূলত বিডিএসএম-এ মেতে উঠলে এই টেম্পারেচার প্লে-র সাহায্য নেন অনেকেই। এতে পার্টনারের অনুভূতি যেমন উপভোগ করা যায়, তেমনই দু’জনের মধ্যে বিশ্বাসের সেতুও মজবুত হয়।

একসঙ্গে স্নানের মাধ্যমেও উপভোগ করতে পারেন টেম্পারেচার প্লে। ঠান্ডা আইসক্রিম কিংবা ঠান্ডা কোনও পানীয়ও নিন। এরপর বাকি কাজ আপনার ঠোঁট বা জিভই করে দেবে। আর এতেই আপনি ‘চরম সুখ’ দিতে সক্ষম হবেন। আর যদি আপনাদের শীতল পরিবেশ ভাল না লাগে, তা হলে রইল কিছু ‘হট’ টিপস। গরম বা উষ্ণ বস্তু বা পরিবেশও হতে পারে আপনার টেম্পারেচার প্লে-এর অংশ। হট চকোলেটও শরীরে জাগাতে পারে শিহরণ। ঘাম গায়েও আপনি মিলিত হতে পারেন যৌনতায়। এতে দোষের কিছু নেই। বরং এটাই তো যৌনতাকে উপভোগ করার সহজ উপায়।