Valentines Day 2023: প্রেম দিবসের দিন ভুলেও সঙ্গীকে এই গিফট দেবেন না, অশুভ প্রভাবের জেরে বন্ধ হবে মুখদর্শনও

Vastusashtra: বাস্তুশাস্ত্র অনুসারে সঙ্গীকে গিফট দেওয়া হলে অশুভ প্রভাব থেকে দূরে থাকা যাবে। বাস্তুমতে সঙ্গীকে প্রিম দিবসের দিন এই উপহারগুলিই মনের কোণে যত্ন করে সাজানো থাকে।

Valentines Day 2023: প্রেম দিবসের দিন ভুলেও সঙ্গীকে এই গিফট দেবেন না, অশুভ প্রভাবের জেরে বন্ধ হবে মুখদর্শনও
বাস্তু অনুসারে সঙ্গীকে কী ধরনের উপহার দেওয়া উচিত নয়
Follow Us:
| Edited By: | Updated on: Feb 08, 2023 | 9:05 AM

বসন্ত এসে গিয়েছে। তাই বাতাসে এখন প্রেমের হাওয়া। সামনেই ভ্য়ালেন্টাইনস ডে। তাই এখন থেকেই পার্টনারকে বিশেষ উপহার দেওয়ার পরিকল্পনা ও প্রস্তুতি শুরু হয়ে গিয়েছে। প্রেমে আবদ্ধ যুগলরা সারা বছর ধরে এই দিনটির জন্য অধীর আগ্রহে অপেক্ষা করে থাকেন। যাঁরা উপহার দিয়ে নিজের ভালোবাসার মানুষকে হৃদয়ের কথা ঠোঁটে আনতে চান তাঁরা এই দিনটি সবচেয়ে গুরুত্বপূর্ণ। প্রেমের দিবসকে স্মরণীয় করে তোলার জন্য পার্টনারের মনপসন্দ উপহার কেনার হিড়িক পড়ে যায়। সম্পর্ক টিকিয়ে রাখার জন্যও চাই বাস্তু কিছু নিয়ম। বাস্তুশাস্ত্র অনুসারে সঙ্গীকে গিফট দেওয়া হলে অশুভ প্রভাব থেকে দূরে থাকা যাবে। বাস্তুমতে সঙ্গীকে প্রিম দিবসের দিন এই উপহারগুলিই মনের কোণে যত্ন করে সাজানো থাকে। এই ধরনের উপহার সম্পর্কের মধ্যে মধুরতার পরিবর্তে তিক্ততা আনতে পারে। ভালোবাসার দিন সঙ্গীকে কিছু উপহার দিতে চাইলে সবার আগে জেনে নিন বাস্তুর নিয়মগুলি। বাস্তু অনুসারে সঙ্গীকে কী ধরনের উপহার দেওয়া একেবারেই উচিত নয়, তা জেনে নিন…

ন্যাপকিন এবং কলম: বাস্তুশাস্ত্র অনুসারে, রুমাল ও কলম উপহার দেওয়া উচিত নয়। এতে গ্রহীতা এবং দাতার উপর নেতিবাচক প্রভাব ফেলে। মনে করা হয় যে আপনি যদি আপনার কাজের সঙ্গে সম্পর্কিত কিছু উপহার দেন তবে ব্যবসায় ক্ষতির সম্মুখীন হতে পারে। সেই সঙ্গে সম্পর্কের মধ্যেও তিক্ততা থেকে যায়।

কালো কাপড় : হিন্দুধর্মে কালো রঙকে অশুভ বলে মনে করা হয়, তাই কালো কাপড় কাউকে উপহার দেওয়া উচিত নয়। যদি কেউ কালো রঙের জামাকাপড় উপহার দিয়ে থাকে, তবে এর কারণে চরম অসুবিধার সম্মুখীন হতে পারেন। ভবিষ্যতে আপনাকে দুঃখ বা কষ্টের সম্মুখীন হতে পারে।

জুতো: ভুল করেও সঙ্গীকে জুতা উপহার দেবেন না। বাস্তুশাস্ত্র অনুসারে, জুতো বিচ্ছিন্নতার প্রতীক। এমন পরিস্থিতিতে জুতো উপহার দিয়ে বিচ্ছেদের মুখে পড়তে হতে পারে।

ঘড়ি: প্রায়শই লোকেরা একটি ঘড়ি উপহার দেওয়াকে একটি ভাল বিকল্প হিসাবে বিবেচনা করে। কিন্তু বাস্তুমতে ঘড়ি উপহার দেওয়া ঠিক নয়। এটা করলে মানুষের জীবনের অগ্রগতি বন্ধ হয়ে যায়।

পারফিউম: সঙ্গীকে উপহার হিসেবে পারফিউম, ওয়াইন বা জুসের মতো জিনিস দেওয়া থেকে বিরত থাকুন। বাস্তু অনুসারে,  পারফিউম উপহার হিসেবে দেওয়ার অল্প সময়ের মধ্যে সম্পর্ক নষ্ট করে। সম্পর্কের মধ্যে দূরত্ব তৈরি করে।

(Disclaimer: এখানে উপলব্ধ তথ্য শুধুমাত্র বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। এখানে উল্লেখ করা গুরুত্বপূর্ণ যে টিভিনাইন বাংলা কোনও বিশ্বাস বা তথ্য নিশ্চিত করে না। কোনও তথ্য বা বিশ্বাস অনুশীলন করার আগে একজন বিশেষজ্ঞের সঙ্গে পরামর্শ করুন।)