Lizard Astrology: খাওয়ার সময় টিকটিকি কি ডেকে ওঠে! ভাগ্য বদলাতে ওস্তাদ এই প্রাণী গায়ে পড়লে কী হতে পারে, জানেন?

Effects of Lizards: টিকটিকিদের একে অপরের সঙ্গে লড়াই করা শুভ নয়। প্রায়ই যখন এমনটা ঘটে থাকে. তাহলে পরিবারের মধ্যেও বিবাদ শুরু হওয়ার সম্ভাবনা রয়েছে।

Lizard Astrology: খাওয়ার সময় টিকটিকি কি ডেকে ওঠে! ভাগ্য বদলাতে ওস্তাদ এই প্রাণী গায়ে পড়লে কী হতে পারে, জানেন?
TV9 Bangla Digital

| Edited By: dipta das

Nov 23, 2022 | 6:26 PM

কাল কী হবে, তা কেউ জানে না। কিন্তু ভবিষ্যতে (Future) কী কী ঘটতে পারে, তা জানার জন্য অনেকেই জ্যোতিষের (Astrologer) কাছে হত্যে দিয়ে পড়ে থাকেন। জ্যোতিষচর্চায় (Astrology) অনেকেই বিশ্বাসী। তবে জ্যোতিষমতে, ভবিষ্যতে ঘটবে এমন বিভিন্ন ঘটনা রয়েছে, তা নির্দেশ করার জন্য ঈশ্বর অনেক মাধ্যম তৈরি করেছেন। বিশ্বাস করবেনই না। ঘরের মধ্যেই রয়েছে সেই অদ্ভূত ও অলৌকিক জিনিস। কুসংস্কার বলে মনে হলেও একথা অনেকেই মানেন যে কোনও কথা বলার মাঝে যদি টিকটিকি ডেকে ওঠে তাহলে তা ভবিষ্যতে সেটাই সত্যি বলে ফলে যায়। ঘরের দেওয়ালে দৌড়ে বেরানো টিকটিকির আচরণ ভবিষ্যতের কিছু ঘটনা ঘটার পূর্বাভাস বলে মনে করা হয়।

শকুন শাস্ত্রমতে, নবনির্মিত বাড়িতে প্রবেশের সময় বাড়ির মালিক যদি মৃত বা কালো ছোপ ধরা টিকটিকি দেখতে পান. তাহলে ওই বাড়িতে বসবাসকারী সদস্যদের মধ্যে স্বাস্থ্য সমস্যা দেখা দিতে পারে।

টিকটিকির আওয়াজ শোনা সবসময় সম্ভব নয়। তবে খাওয়ার সময় টিকটিকির আওয়াজ শোনা যায় তাহলে কোনও শুভ সংবাদ পরিবারের মধ্যে আসতে চলেছে বলে মনে করা হয়।

টিকটিকিদের একে অপরের সঙ্গে লড়াই করা শুভ নয়। প্রায়ই যখন এমনটা ঘটে থাকে. তাহলে পরিবারের মধ্যেও বিবাদ শুরু হওয়ার সম্ভাবনা রয়েছে। পুরুষ ও মহিলা টিকটিকির মেলামেশাও ঘরের অবস্থার কথা আগাম জানান দেয়। এমনটা হলে পুরনো বন্ধু ও পরিচিতের সঙ্গে সাক্ষাত হওয়ার সম্ভাবনা দেখা যায়।

হঠাত করে টিকটিকি পড়ে যাওয়ার প্রভাব শরীরের বিভিন্ন স্থানে প্রভাব পড়ে। শরীরের কোথায় টিকটিকি পড়লে কী কী লক্ষণ দেখা যায়, তা এখানে একনজরে জেনে নিন…

– পুরুষদের মাথায় ও ডান হাতে, মহিলাদের বাম হাতে টিকটিকি পড়া শুভ বলে মনে করা হয়। শুধু শুভ বলে ভুল হবে, একে সৌভাগ্যের ইঙ্গিত বলে মনে করা হয়।

– টিকটিকি ডান গালে পড়লে তা সুখের হয়। আর বাম গালে পড়লে বা ব্যক্তিগত স্থানে পড়লে গুরুতর স্বাস্থ্য সমস্যা তৈরি হতে পারে।

– যদি নাভিতে টিকটিকি পড়ে তাহলে তা সন্তান সুখের মুখ দেখতে পান।

– পেটে ও বুকে পড়লে পারিবারিক নানা সমস্যা তৈরি হয়। বুকে পড়লে খাদ্যের অভাব দেখা যায়। এছাড়া হাঁটুতে পড়লে সব সুখ পাওয়ার সম্ভাবনা তৈরি হয়।

-টিকটিকি যদি ডান দিক থেকে গায়ে ওঠে তাহলে পুরুষ ও নারীর উভয়েরই কর্মক্ষেত্রে প্রচুর সম্মান পেতে পারেন। বাম দিকে থেকে গায়ে উঠলে কর্মক্ষেত্রে পদোন্নতি পেতে পারে।

-যতবার টিকটিকি গায়ে পড়েছে, ঠিক ততবারই কি বামদিকেই পড়ে থাকে? বাম দিকের যে অংশেই টিকটিকি পড়ুক না কেন, তা অশুভ প্রভাব পড়ে। এছাড়া জন্ম নক্ষত্র, মৃত্যু যোগ, ভাদ্র, ব্যাতিপাত নক্ষত্র, অষ্টিমচন্দ্র ইত্যাদি সময়ে টিকটিকি পড়ে যাওয়াও দোষের বলে মনে করা হয়।

তিল, ঘি, সোনা ইত্যাদি দান করলে, মহা মৃত্যুঞ্জয় মন্ত্র জপ, পঞ্চগব্য সেবন টিকটিকি পতনের অশুভ প্রভাব বা দোষ দূর করার বিধান রয়েছে।

(Disclaimer: এখানে উপলব্ধ তথ্য শুধুমাত্র বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। এখানে উল্লেখ করা গুরুত্বপূর্ণ যে টিভিনাইন বাংলা কোনও বিশ্বাস বা তথ্য নিশ্চিত করে না। কোনও তথ্য বা বিশ্বাস অনুশীলন করার আগে একজন বিশেষজ্ঞের সঙ্গে পরামর্শ করুন।)

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla