Bad Habits: স্নানের পর ভিজে জামাকাপড় বাথরুমেই ফেলে রাখেন? জীবনে অর্থের অভাব দেখা দিতে পারে

Negative Vibes Remove: বাস্তু ও জ্যোতিষ শাস্ত্র মতে, এমন অনেক কাজ রয়েছে যা স্নানের পর একদম করা উচিত নয়। এই ছোট ছোট ভুলগুলোই জীবনে বড় সমস্যা ডেকে আনতে পারে।

Bad Habits: স্নানের পর ভিজে জামাকাপড় বাথরুমেই ফেলে রাখেন? জীবনে অর্থের অভাব দেখা দিতে পারে
Follow Us:
| Edited By: | Updated on: Nov 27, 2022 | 6:10 AM

বাড়িতে শুভ শক্তির সঞ্চার ঘটাতে অনেকেই বাস্তু শাস্ত্র মেনে চলেন। বাস্তু দোষ দূর করতে এমন ভাবে বাড়ি সাজান যাতে গৃহশান্তি বজায় থাকে। কিন্তু তাতেও যে জীবন থেকে সব বাধা-বিপত্তি দূর হয়ে যায়, তা কিন্তু নয়। দৈনন্দিন জীবনে এমন অনেক কাজ করে ফেলি যার প্রভাব আমাদের জীবনের উপর লক্ষ্য কর যায়। হয়তো আমরা নিজেদের অজান্তেই এই ভুল করে থাকি। কিন্তু ছোট ছোট ভুলগুলোই জীবনে নেতিবাচক শক্তি ডেকে আনে। যেমন স্নানের পর আমরা এমন অনেক কাজ করে ফেলি যা আদতে আমাদের করা উচিত নয়।

বাস্তু ও জ্যোতিষ শাস্ত্র মতে, এমন অনেক কাজ রয়েছে যা স্নানের পর একদম করা উচিত নয়। এই ছোট ছোট ভুলগুলোই জীবনে বড় সমস্যা ডেকে আনতে পারে। বিশেষত স্নানের সঙ্গে জড়িত ভুলগুলো জীবনে বিপদ ডেকে আনতে পারে। কারণ স্নানের ঘরের সঙ্গে চন্দ্র, রাহু ও কেতুর যোগ রয়েছে। বাথরুম অপরিষ্কার থাকলে এই গ্রহগুলো রুষ্ট হতে পারে। শাস্ত্রে এমন পাঁচটি কাজের কথা উল্লেখ রয়েছে যা স্নানের পর একদম করা উচিত নয়।

বাথরুম অপরিষ্কার রাখবেন না- স্নানের পর অনেকেই নোংরা জল বাথরুমে রেখে দেন। এই অভ্যাসে আপনার আর্থিক অবস্থার অবনতি হতে পারে। স্নানের পর নোংরা জল ফেলে দিন। জ্যোতিষ শাস্ত্রের মতে, বাথরুম অপরিষ্কার রাখলে অর্থাভাব দেখা দিতে পারে। এতে জীবনের উপর ব্যাপক কু-প্রভাব পড়ে।

বাথরুমের মেঝেতে চুল ফেলে রাখবেন না- স্নানের সময় চুল ওঠে। সেই চুল অনেক সময় মেঝেতেই পড়ে থাকে। এই অভ্যাস এখনও ত্যাগ করুন। বাথরুমের মেঝেতে চুল পড়ে থাকলে এখনই তা পরিষ্কার করুন। বাথরুমের মেঝেতে চুল পড়ে থাকলে এটি আপনার জীবনে নেতিবাচক প্রভাব ফেলতে পারে। এর প্রভাব সরাসরি কেরিয়ারের উপর পড়ে।

সঠিকভাবে বালতি রাখুন- স্নান শেষে অবশিষ্ট জল বালতিতেই পড়ে থাকে? কিংবা বালতি পুরো খালি থাকে? এই দুটো অভ্যাসই কিন্তু খারাপ। বালতিতে অর্ধেক জল রাখবেন না। পুরো বালতি ভরে তবেই বাথরুম থেকে বেরোবেন। এছাড়া খালি বালতি থাকলে বালতি উল্টে রেখে বের হন। এতে আর্থিক অনটন এড়াতে পারবেন।

ভেজা কাপড় বাথরুমে ফেলে রাখবেন না- অনেক সময় স্নানের পর বাথরুমে ভিজে জামা-কাপড় পড়ে থাকে। এই ধরনের অভ্যাসে সূর্যের রোষের মুখে পড়তে পারেন আপনি। স্নানের সময় নোংরা জামাকাপড় কেচে শুকনো করতে দিয়ে দিন। এতে সহজেই আপনি বাস্তুদোষ এড়াতে পারবেন।