Vicky Katrina Wedding: ভিকির সঙ্গে বৈবাহিক জীবন কেমন কাটাবে ক্যাটরিনার! সেলেব নবদম্পতির ভবিষ্যত নিয়ে কী বলছেন পণ্ডিতরা?

শুধু তাই নয়, এই দম্পতির বিবাহিত জীবনের ভবিষ্যদ্বাণীও করেছেন দিব্যা। কার্ড দেখার পর দিব্যা বলেন, দুজনের মধ্যে খুব ভালো পজিটিভ শক্তি আছে।

Vicky Katrina Wedding: ভিকির সঙ্গে বৈবাহিক জীবন কেমন কাটাবে ক্যাটরিনার! সেলেব নবদম্পতির ভবিষ্যত নিয়ে কী বলছেন পণ্ডিতরা?
ভিকির সঙ্গে বৈবাহিক জীবন কেমন কাটাবেন ক্যাটরিনা!
Follow Us:
| Edited By: | Updated on: Dec 11, 2021 | 11:08 AM

জ্যোতিষশাস্ত্র মতে, ভিকি কৌশল এবং ক্যাটরিনা কাইফ কর্মময় জীবনে আত্মার সঙ্গী। বছরের সবচেয়ে বড় বিয়ে হিসেবে বলিউডের দুই সেলেব জুটি ভিকি কৌশল এবং ক্যাটরিনা কাইফের বিয়েকেই বলে মনে করা হয়। রাজস্থানের মাধোপুরে বিলাসবহুল হোটেলে বিবাহ সম্পন্ন হয়েছে ক্যাটরিনা কাইফ এবং ভিকি কৌশলের। বৃহস্পতিবার রাজস্থানের সওয়াই মাধোপুরের সিক্স সেন্স ফোর্ট বারওয়ারায় একসূত্রে বাঁধা পড়লেন বলিউডের নতুন তারকা দম্পতি। বিয়ের পর্ব সেরে দুই তারকা নিজেদের সোশ্যাল অ্যাকাউন্টে বিয়ের বেশ ঝলক সুমধুর মুহূর্ত শেয়ার করেছেন। আর সেই ছবি পোস্ট হতেই সোশ্যাল মিডিয়ায় ঝড় তুলে ভাইরাল হয়ে যায়।

খবর অনুযায়ী, গত দু বছর ধরে একে অপরকে ডেট করছেন ভিকি কৌশল এবং ক্যাটরিনা কাইফ। কিছুদিন আগে যখন এই জুটির বিয়ের খবর বেরিয়েছিল, তখন মানুষ অবাক হয়েছিলেন। ভিকি এবং ক্যাটরিনা যে গাঁটছড়া বাঁধতে চলেছেন তা বিশ্বাস করতে লোকেদের একটু হলেও হোঁচট খেতে হয়েছে। কিন্তু হিন্দুশাস্ত্র অনুযায়ী, বিয়ের বন্ধনে কোন দুটি মানুষ এক হবেন, তার জুটি অনেক আগে থেকেই লেখা রয়েছে। ফলে এই সূত্র থেকে সরে যাওয়ার সুযোগ নেই একেবারেই।

এখন সেলিব্রিটি টেরোট কার্ড রিডার দিব্যা পণ্ডিতও ভিকি এবং ক্যাটরিনাকে সাত জন্মের সঙ্গী বলে উল্লেখ করেছেন। মিডিয়া রিপোর্ট অনুসারে, দিব্যা পণ্ডিত বলেছেন যে ভিকি এবং ক্যাটরিনা কর্মময় আত্মার সঙ্গী। যদি সহজ ভাষায় বোঝানো যায়, তাহলে উভয়ই কর্মের সঙ্গী। শুধু তাই নয়, এই দম্পতির বিবাহিত জীবনের ভবিষ্যদ্বাণীও করেছেন দিব্যা। কার্ড দেখার পর দিব্যা বলেন, দুজনের মধ্যে খুব ভালো পজিটিভ শক্তি আছে। এক বছর আগেও মনে হয়নি বিয়ের কোনও পরিকল্পনা হবে বা কোনও সম্ভাবনা রয়েছে। তিনি জানিয়েছেন, এটি একটি অত্যন্ত পবিত্র সময় এবং সমগ্র মহাবিশ্ব তাদের বিবাহের দিকে তাকিয়ে রয়েছেন। সেই মানুষগুলো একে অপরের সঙ্গে থাকতে হবে। আত্মার সঙ্গী সেই মানুষগুলো। এ বিষয়ে কথা বলতে গিয়ে দিব্যা আরও বলেছিলেন, ৯ ডিসেম্বর বিয়ের জন্য খুবই সৌভাগ্যের দিন।

আরও পড়ুন: Astrology: বিয়ের পর ক্যাট-ভিকির ভবিষ্যত কেমন? বৈবাহিক জীবন কতটা সুখের হবে, কী বলছে জ্যোতিষশাস্ত্র