Ajwain Vastu Tips: বাড়ির এই কোণে জোয়ান রাখলে সারাবছর বর্ষাবে অর্থবৃষ্টি! দূর হবে শনি-রাহুর দোষত্রুটি

Vastu Tips for Home: জ্যোতিষ শাস্ত্র অনুসারে, শনির অশুভ প্রভাবে বিরক্ত ও অস্থিরতা দেখা যায় ব্যক্তিদের মধ্যে। তাই জোয়ানের এই প্রতিকারে মেনে চললে উপকার পেতে পারেন। শাস্ত্র অনুসারে, পশ্চিম দিককে শনিদেবের অভিমুখ বলা হয়। তাই শনিদোষ কমাতে পশ্চিম দিকে এক মুঠো জোয়ান রেখে দিন।

Ajwain Vastu Tips: বাড়ির এই কোণে জোয়ান রাখলে সারাবছর বর্ষাবে অর্থবৃষ্টি! দূর হবে শনি-রাহুর দোষত্রুটি
Follow Us:
| Edited By: | Updated on: May 15, 2024 | 7:09 PM

রান্নাঘরে বাসনপত্র, চাল-ডাল, আটা ইত্যাদি যেমন থাকে, তেমনি রান্নাঘরের অন্যতম সবচেয়ে গুরুত্বপূর্ণ জিনিস হল নানা রকমের মশলা। রান্নার স্বাদ বদলাতে শুধু নয়, ভাগ্য বদলাতেও জ্যোতিষশাস্ত্রে গুরুত্ব রয়েছে মশলার। জ্যোতিষশাস্ত্রমতে, মশলার গুণে রাতারাতি দূর হয়ে যায় সব গ্রহের দোষত্রুটি। শুধু তাই নয়, শনি ও রাহুর অভিশাপও কেটে যায়। গ্রহের অবস্থান সব রাশির জাতক-জাতিকাদের জীবনকেও প্রভাবিত করে। কারণ, সবকিছুর মধ্যেই রয়েছে শুভ ও অশুভ শক্তি। জ্যোতিষশাস্ত্রে গ্রহের অবস্থানকে শক্তিশালী করার জন্য অনেক প্রতিকারের পরামর্শ দেওয়া হয়েছে। জ্যোতিষশাস্ত্র অনুসারে, রান্নাঘরে ছোট মশলা, জোয়ান জীবনের অনেক সমস্যার সমাধান করতে পারে।

গ্রহের দোষ থেকে মুক্তির উপায়

জ্যোতিষ শাস্ত্র অনুসারে, শনির অশুভ প্রভাবে বিরক্ত ও অস্থিরতা দেখা যায় ব্যক্তিদের মধ্যে। তাই জোয়ানের এই প্রতিকারে মেনে চললে উপকার পেতে পারেন। শাস্ত্র অনুসারে, পশ্চিম দিককে শনিদেবের অভিমুখ বলা হয়। তাই শনিদোষ কমাতে পশ্চিম দিকে এক মুঠো জোয়ান রেখে দিন। এতে করে শনিদোষ কমে যায়।

কোন দিকে রাখবেন

জ্যোতিষশাস্ত্র অনুসারে, পূর্বকে দেব-দেবীর অভিমুখ ধরা হয়। এদিকে ভগবান বাস করেন। শাস্ত্র অনুসারে, বাড়ির পূর্ব দিকে একমুঠো জোয়ান রাখলে জীবনের সমস্ত বাধা দূর হয়ে যাওয়ার সম্ভাবনা বাড়ে। মন শান্ত থাকে, স্বাস্থ্য ভালো থাকে ও আর্থিক অবস্থারও উন্নতি হয়।

জ্যোতিষশাস্ত্র অনুসারে, যদি কোনও ব্যক্তি অর্থের সমস্যায় অস্থির থাকেন। টাকাপয়সা হাতে আসে কিন্তু স্থায়ী হয় না। যদি ঋণ দিন দিন বাড়তে থাকে ও তা ঠিক না থাকে তাহলে বাড়ির উত্তর দিকে এক মুঠো জোয়ান রাখা শুভ। এদিককে ধনকুবেরের দিক বলে মনে করা হয়। তাতে কুবের দেবের আশীর্বাদ পাওয়া যায়, তাতে ধন, সম্পদ ও সমৃদ্ধি লাভ করে।