Vastu Tips: সব দোষ কাটাতে বাড়িতেই রাখুন এই পাখির ছবি! কোথায় রাখলে কী হয়, জানুন

Vaastu Rules: বাস্তু অনুসারে কিছু পাখির এমন ইতিবাচক প্রভাব রয়েছে যে এটি বিশ্বাস করা হয় যে আপনি পাখির ছবি বাড়িতে রেখে একই সুবিধা পাবেন ।

Vastu Tips: সব দোষ কাটাতে বাড়িতেই রাখুন এই পাখির ছবি! কোথায় রাখলে কী হয়, জানুন
Follow Us:
| Edited By: | Updated on: Jun 17, 2022 | 12:00 AM

গৃহস্থে সুখ-সমৃদ্ধি, অর্থাগম কে না চায়! পরিবারের সদস্যদের সুস্বাস্থ্য আর আর সুখ সকলেরই আকাঙ্খার বিষয়। বাস্তুশাস্ত্র (VaastuSashtra) বলছে , বাড়িতে শান্তি আনতে, আর মনোবল বাড়িয়ে তুলতে বেশ কিছু পন্থা অবলম্বন করা যেতে পারে। বাস্তুর সঠিক জ্ঞান আপনার জীবনে সুখ ও শান্তি নিয়ে আসে। প্রত্যেক জীবনে বাস্তুশাস্ত্রের অনেক গুরুত্ব রয়েছে। বাস্তুশাস্ত্রে, কীভাবে টিয়াপাখির ছবি লাগালে সব দোষ মুছে যাবে। ঘরের উত্তর দিকে টিয়াপাখির (Parrot) ছবি রাখতে হবে। এই দিকে টিয়াপাখির ছবি রাখলে শিশুর পড়াশোনায় আগ্রহই বাড়ে না, স্মৃতিশক্তিও বাড়ে।

আসলে এই দিকে সবুজ টিয়াপাখির ছবি রাখলে উত্তর দিকের দোষের অবসান হয়। উত্তর হল বুধের দিক এবং বুধ হল আপনার জিহ্বা, আপনার আচরণ, আপনার মন এবং আপনার সৌন্দর্যের গ্রহ। প্রতিটা মানুষ তাঁর জীবনে আর্থিক উন্নতি আশা করে থাকে। তবে, অনেকেই খুঁজে পান না কিভাবে তাঁরা ধনী হবেন বা আর্থিক দিকে উন্নতি পাবেন। সঠিকভাবে পালন করলে আপনাদের ভাগ্যের উন্নতি হবেই। এমনকি আপনি আর্থিক দিক দিয়ে উন্নতির মুখ দেখতে পারবেন। রাশিফলের বুধের অবস্থান নির্ধারণ করে আপনি কীভাবে কথা বলেন, কীভাবে আচরণ করেন, আপনার ব্যক্তিত্ব এবং আপনার বুদ্ধিমত্তা। যখন বুধ গ্রহ আপনার উপর ক্রুদ্ধ হয়ে চলে, তখন উত্তর দিকেও দোষ হয়। কারণ উত্তর দিক বুধের দিক এবং সবুজকে তার প্রিয় রং বলে মনে করা হয়।

বাস্তু অনুসারে কিছু পাখির এমন ইতিবাচক প্রভাব রয়েছে যে এটি বিশ্বাস করা হয় যে আপনি পাখির ছবি বাড়িতে রেখে একই সুবিধা পাবেন । তাই যেসব শিশুর মন বেশি অস্থির থাকে এবং যারা পড়ালেখায় তেমন মনোযোগ দিতে পারে না, তাদের ঘরের উত্তর দিকে সবুজ টিয়াপাখির ছবি লাগাতে হবে। এ ছাড়া মনে রাখবেন পড়াশোনার সময় শিশুর মুখ যেন উত্তর দিকে থাকে। বাস্তুশাস্ত্র অনুসারে, আপনার শোবার ঘরে বিরক্তিকর ছবি রাখা উচিত নয়। একাকী প্রাণী বা মানুষের চিত্র আপনার হৃদয়ে একাকীত্ব তৈরি করতে পারে। একইভাবে, যুদ্ধের চিত্রিত কোনও ছবি বেডরুম থেকে সরিয়ে ফেলা উচিত।