Dream Astrology: স্বপ্নে কি হাতি বা বিড়াল দেখেছেন? কোন প্রাণী স্বপ্নে দেখলে তা শুভ হয়

স্বপ্ন শাস্ত্র অনুসারে, যেখানে স্বপ্নে কিছু জিনিস দেখা শুভ, সেখানে স্বপ্নে কিছু জিনিস দেখা অশুভ লক্ষণ দেয়, তাই স্বপ্নে ৫টি প্রাণী দেখা শুভ।

Dream Astrology: স্বপ্নে কি হাতি বা বিড়াল দেখেছেন? কোন প্রাণী স্বপ্নে দেখলে তা শুভ হয়
Follow Us:
| Edited By: | Updated on: Dec 19, 2021 | 6:42 AM

স্বপ্ন শাস্ত্র অনুসারে, স্বপ্ন ভবিষ্যতের ঘটনা নির্দেশ করে। এছাড়াও, স্বপ্নে দেখা জিনিসগুলি বিভিন্ন ধরণের লক্ষণ দেয়। স্বপ্নে কিছু জিনিস দেখা শুভ হলেও কিছু জিনিস অশুভ লক্ষণের ইঙ্গিত দেয়। পশুদের স্বপ্নে দেখা ফল ভিন্ন। জেনে নিন স্বপ্নে ৫টি প্রাণী দেখার মানে কি।

স্বপ্নে ভালুক

স্বপ্নে ভালুক দেখা একটি শুভ স্বপ্ন। যদি স্বপ্নে ভালুককে ঘুমোতে দেখা যায় তবে এর অর্থ ভবিষ্যতে বিরোধ বাড়তে চলেছে। তা ছাড়া যদি ভালুককে ঘুমোতে দেখা যায়, তার মানে আগামী সময়ে কঠোর পরিশ্রম বাড়তে চলেছে।

স্বপ্নে বিড়াল

স্বপ্নে বিড়াল দেখা শুভ লক্ষণ দেয়। আপনার স্বপ্নে একটি কালো বিড়াল দেখার অর্থ হল আপনার প্রতিভা বাড়াতে হবে। আপনি যদি আপনার স্বপ্নে একটি ভয়ঙ্কর বিড়াল দেখেন তবে এর অর্থ হল আপনার বাস্তব জীবনে সতর্ক হওয়া উচিত।

স্বপ্নে কুকুর

স্বপ্নে কুকুর দেখাও একটি শুভ লক্ষণ। এ ছাড়া স্বপ্নে কুকুরের ঘেউ ঘেউ শব্দ শোনাও শুভ। অন্যদিকে, স্বপ্নে যদি কুকুরকে কামড়াতে দেখা যায়, তাহলে তার মানে আপনি কোনো বড় ঝামেলা থেকে মুক্তি পেতে চলেছেন। যদি কুকুর দৌড়ায় তবে এটি জীবনের উন্নতি নির্দেশ করে।

স্বপ্নে হাতি

স্বপ্ন শাস্ত্র অনুসারে, স্বপ্নে হাতি দেখা শুভ লক্ষণ দেয়। স্বপ্নে হাতি দেখা বাস্তব জীবনে প্রস্তুত হওয়ার ইঙ্গিত দেয়। আপনি যদি আপনার স্বপ্নে একটি হাতিতে চড়তে দেখেন তবে এর অর্থ হল আপনার বাস্তব জীবনে একজন ভাল পরিচালক হওয়ার ক্ষমতা রয়েছে।

স্বপ্নে ব্যাঙ

স্বপ্নে আপনার হাতে একটি ব্যাঙ ধরা শুভ লক্ষণ দেয়। এ ছাড়া স্বপ্নে যদি শুধু ব্যাঙের আওয়াজ শোনা যায়, তাহলে তার মানে জীবনে নতুন মোড় আসবে। তবে যদি স্বপ্নে একটি ব্যাঙ জলে দেখা যায় তবে এর অর্থ হল আপনার আবেগ নিয়ন্ত্রণ করা উচিত।