Gemstones: এই ৪ অলৌকিক রত্ন ধারণ করলেই পূরণ হবে আপনার ইচ্ছে! শুরু হবে প্রচুর টাকার বৃষ্টি

Astrology: এই রত্নগুলি ধারণ করার পর নিয়ম-কানুন যদি মেনে থাকেন তাহলে উপকার পেতে পারেন। আর যদি না মেনে থাকেন তাহলে চরম ক্ষতির মুখে পড়তে হতে পারে। এমনই বেশ কিছু অলৌকিক রত্ন রয়েছে, যেগুলি মানুষের জীবনে ধন-সম্পদ ও সমৃদ্ধি বয়ে নিয়ে আসে, তা জেনে নিন এখানে...

Gemstones: এই ৪ অলৌকিক রত্ন ধারণ করলেই পূরণ হবে আপনার ইচ্ছে! শুরু হবে প্রচুর টাকার বৃষ্টি
Follow Us:
| Edited By: | Updated on: May 31, 2023 | 12:14 PM

রত্নশাস্ত্রে অনুসারে, অনেক রত্নের নানা অলৌকিক ক্ষমতা রয়েছে। অনেকেই বিশ্বাস করেন যে রত্ন ধারণ করলে জীবনের নানা সমস্যা মিটে যায় দ্রুত। জ্যোতিষশাস্ত্র মতে, গ্রহ নক্ষত্রগুলিই মানুষের জীবনকে প্রভাব করে। আর সেই প্রভাব যদি জন্মকুন্ডলীতে দুর্বল থাকে, তাহলে সেই দুর্বলতাকে কাটাতে বিশেষ নামী-দামি রত্ন ধারণ করা হয়। যেগুলি মানুষের উপর শুভ প্রভাবও বিস্তার করে। সমস্যা কেটে যায় নিমেষে। রত্ন জ্যোতিষশাস্ত্র অনুসারে, একজন ব্যক্তির জীবনে রত্নগুলির খুব গুরুত্ব রয়েছে। প্রতিটি রত্ন এক বা অন্য গ্রহের সঙ্গে সম্পর্কিত। রাশিফলের গ্রহের ক্ষতিকারক প্রভাব দূর করতে, জ্যোতিষীরা সব বিচার করে ও বুঝে জাতকদের রত্ন পরার পরামর্শ দেন। তবে এই রত্নটি নিয়ম-কানুন যদি মেনে থাকেন তাহলে উপকার পেতে পারেন। আর যদি না মেনে থাকেন তাহলে চরম ক্ষতির মুখে পড়তে হতে পারে। এমনই বেশ কিছু অলৌকিক রত্ন রয়েছে, যেগুলি মানুষের জীবনে ধন-সম্পদ ও সমৃদ্ধি বয়ে নিয়ে আসে, তা জেনে নিন এখানে…

নীলা রত্ন

নীলম হল শনিদেবের সাথে সম্পর্কিত রত্ন পাথর। যদি কোনও ব্যক্তির উপর শনির অশুভ প্রভাব থাকে তবে তাকে এই পাথরটি পরার পরামর্শ দেওয়া হয়। নীলা একটি খুব শক্তিশালী রত্ন হিসাবে বিবেচিত হয়। এর শুভ প্রভাবে মানুষের সমস্ত সমস্যার অবসান ঘটে। এই রত্নের সাহায্যে মানুষের ঘুমন্ত ভাগ্যও জেগে ওঠে।

রুবি রত্ন

সূর্য সম্পর্কিত এই রত্নটি পরিধান করলে জীবনে প্রচুর সাফল্য পাওয়া যায়। এই রত্ন পরিধান করলে ইতিবাচক শক্তি বাস করে। ঘরে থাকে সুখ-সমৃদ্ধি।

সাদা পাথরের রত্ন

কোনও ব্যক্তির কুণ্ডলীতে কেতুর মহাদশা চললে তাকে বিভিন্ন ধরনের ঝামেলায় পড়তে হয়। এমন পরিস্থিতিতে সাদা পাথরের রত্ন পরার পরামর্শ দেন জ্যোতিষীরা। এই রত্নটি পরলে একজন ব্যক্তির বুদ্ধিমত্তার বিকাশ ঘটে এবং তিনি ভিতর থেকে উদ্যমী অনুভব করেন।

পান্না 

বুধ গ্রহের সঙ্গে সম্পর্কিত এই রত্নটি পরলে একজন ব্যক্তির কথা বলার দক্ষতা এবং বুদ্ধিবৃত্তিক গুণাবলীর বিকাশ ঘটে। যে ব্যক্তি এই পাথরটি পরেন তিনি যোগাযোগের ক্ষেত্রে অনেক নাম অর্জন করেন।