Astro Tips 2022: সাবধান! জ্যোতিষমতে, এই বদ অভ্যাসের কারণেই লক্ষ্মী আসছে না আপনার ঘরে

Wrong Habits: গ্রহের খারাপ অভ্যাসের কারণে নানান ঘটনা, দুর্ঘটনা ঘটতে থাকে। আবার বদভ্যাসের কারণে গ্রহের ভাল প্রভাবগুলি নষ্ট হয়ে যায়।

Astro Tips 2022: সাবধান! জ্যোতিষমতে, এই বদ অভ্যাসের কারণেই লক্ষ্মী আসছে না আপনার ঘরে
Follow Us:
| Edited By: | Updated on: Jun 10, 2022 | 6:35 AM

জীবন কখনও মসৃণ হয় না। চরাই উতরাই থাকেই। তার দায় অনেকটাই নিজেদের কর্মফল। জীবনে এমন কিছু খারাপ অভ্যেস থাকে, যেগুলির প্রভাব আমাদের জীবনে এসেই পড়ে। কিছু বাজে অভ্যাস (Wrong Habits) আসক্তিতে পরিণত হয়। এই অভ্যাসের জন্য বিভিন্ন সময়ে সমস্যায় পড়তে হয়। খারাপ অভ্যাসের কারণে আর্থিক সমস্যা (Finance Problems), ব্যবসায় মন্দা বা কর্মক্ষেত্রের জটিলতা তৈরি হয়। আশেপাশের মানুষজনের দিকে তাকালে বেশ কিছু বদাভ্যাস চোখে পড়ে। প্রসঙ্গত, খেয়াল করলে দেখবেন, যত বাজে বাজে অভ্যাস রয়েছে, সেগুলি খুব তাড়াতাড়ি আমাদের মধ্যে চেপে বসে। আর সেগুলি থেকে দূর থাকতে আরও বেশি কষ্ট হয়। জ্যোতিষশাস্ত্র (Astrology) মতে, সকলেই এক একটি গ্রহের অন্তর্ভুক্ত। গ্রহের খারাপ অভ্যাসের কারণে নানান ঘটনা, দুর্ঘটনা ঘটতে থাকে। আবার বদাভ্যাসের কারণে গ্রহের ভাল প্রভাবগুলি নষ্ট হয়ে যায়। জ্যোতিষমতে, কোন কোন বদ অভ্যাসের কারণে কী কী আর্থিক সমস্যা দেখা দিতে পারে, তা জেনে নিন…

* অনেকে পা টেনে টেনে হেঁটে চলেন। এমনটা করলেই বুঝবেন যে, ঘরে লক্ষ্মী নেই। প্রত্যেক মানুষই তার জীবনে সফলতা পেতে চায়। এমন বদাভ্যাসের কারণে লক্ষ্মীর প্রবেশ বাধা পড়ে।

* রাতে খাবার তৈরির পর যে কোনও সময় হছাত করে বেরিয়ে যাওয়া উচিত নয়। পা টেনে টেনে তো একেবারেই নয়। তাতে দেবী লক্ষ্মী ক্ষুব্ধ হোন।

* অনেক সময় এমন হয় যে বসে থাকার সময় আমরা অনবরত নখ খেতে থাকি। এটা করা উচিত নয়। এতে সূর্য গ্রহ দুর্বল হয়ে পড়ে।

*আমাদের নোংরা করে রাখা ঘরে থাকা উচিত নয়। কারণ দেবী লক্ষ্মী সর্বদা পরিষ্কার-পরিচ্ছন্ন স্থানে অবস্থান করেন।

* কখনওই ঘরে কাপড় বিছিয়ে দেবেন না। এতে করে ঘরে আর্থিক অনটন হতে শুরু করে।

*সবচেয়ে খারাপ অভ্যাস হল যত্রতত্র থুতু ফেলা। এমন বাজে অভ্য়াস থেকে বিরত থাকুন। এতে নিজেদেরই খ্যাতি, সম্মান, সুনাম ক্ষতিগ্রস্ত হয়।

* দৈনন্দিন জিনিসপত্র কখনও ছড়িয়ে ছিটিয়ে রাখবেন না। সবসময় আপনার জিনিস যত্নে রাখুন। তাতে বিশেষ সুবিধা হল, আপনার জিনিস সহজেই পেয়ে যাবেন।

* অনেক সময় আমরা অপ্রয়োজনে জল খোলা রেখে দিই। অনেকক্ষেত্রে আবার ট্যাব থেকে জল টপ টপ করে পড়তেই থাকে। জল নষ্ট করা মানেই অর্থ অপচয় করা।

Disclaimer: এখানে উপলব্ধ তথ্য শুধুমাত্র বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। এখানে উল্লেখ করা গুরুত্বপূর্ণ যে টিভিনাইন বাংলা কোনও বিশ্বাস বা তথ্য নিশ্চিত করে না। কোনও তথ্য বা বিশ্বাস অনুশীলন করার আগে একজন বিশেষজ্ঞের সঙ্গে পরামর্শ করুন।