বাড়িতে অশান্তি, কর্মক্ষেত্রে পদে পদে বাধা! এক টুকরো ফটকিরিই পাল্টে দেবে আপনার জীবন

ছোট এক টুকরো ফটকিরির মধ্যে যে শক্তি ও গুণ রয়েছে, তা অনেকেই হয়তো জানেন না। এই ফটকিরি কীভাবে ব্যবহার করে জীবনের বিভিন্ন সমস্যার সমাধান করে সেই সম্বন্ধে বাস্তুশাস্ত্রকাররা কি বলেছেন সেগুলি একটু দেখে নেওয়া যাক...

বাড়িতে অশান্তি, কর্মক্ষেত্রে পদে পদে বাধা! এক টুকরো ফটকিরিই পাল্টে দেবে আপনার জীবন
প্রতীকী ছবি
Follow Us:
| Edited By: | Updated on: Jul 10, 2021 | 8:42 AM

বিভিন্ন গ্রহ বিভিন্ন মানুষের ক্ষেত্রে কিভাবে প্রভাব বিস্তার করে তা অনেকেরই জানা, কিন্তু জানি না যে বিভিন্ন বস্তু কি হবে আমাদের চারিপাশের অশুভ শক্তিকে কাটিয়ে দিতে পারে। জ্যোতিষ এবং বাস্তুশাস্ত্রকারদের মতে, খুব পরিচিত একটি বস্তু ফটকিরি দিয়ে জীবনের চলার পথে সব বাধা বা অশুভ শক্তির প্রভাবকে এক নিমেষে কাটিয়ে তুলতে পারে। ছোট এক টুকরো ফটকিরির মধ্যে যে শক্তি ও গুণ রয়েছে, তা অনেকেই হয়তো জানেন না। এই ফটকিরি কীভাবে ব্যবহার করে জীবনের বিভিন্ন সমস্যার সমাধান করে সেই সম্বন্ধে বাস্তুশাস্ত্রকাররা কি বলেছেন সেগুলি একটু দেখে নেওয়া যাক…

১. অনেক মানুষ আছে যারা প্রচুর পরিশ্রম করেন কিন্তু ভাগ্য খারাপ হওয়ার জন্য তারা জীবনে কিছু করতে পারেন না, আপনি যদি এই শ্রেণীতে পড়েন, তাহলে এক টুকরো ফটকিরি একটি কালো কাপড়ের মধ্যে রেখে কাপড়টি দরজায় ঝুলিয়ে রাখতে পারেন, অসুর শক্তির প্রভাব কাটিয়ে আপনার ভাগ্যের বিকাশ ঘটাবে ওই এক টুকরো ফটকিরি।

২. বাস্তুশাস্ত্রকাররা বলছেন স্নানের ঘরে একটি বাটিতে যদি আপনি ফটকিরি বেঁধে রেখে দিন। তাহলে আপনার বাড়ির মধ্যে থাকা অশুভ শক্তিকে এটি শুষে নেয় বলে বাস্তুশাস্ত্রকারদের বিশ্বাস। প্রতি মাসে একবার করে ফট কিছু বলতে দিতে হবে এটা খেয়াল রাখবেন।

আরও পড়ুন : শনির সাড়ে সাতিতে সমস্ত রাশির জাতক-জাতিকার শুধু কি ক্ষতি হয়? সত্যিটা জানুন…

৩. একটু বড় মাপের ফটকিরি ঘরের বিভিন্ন কোনায় ছড়িয়ে রেখে দিন যার ফলে আপনার ঘরে থাকা অশুভ শক্তির প্রভাব ঘরে পড়বে না বলে বিশ্বাস করেন বাস্তুশাস্ত্রকাররা।

৪. আমাদের মা কাকিমারা সময় বলেন ওর নজর লেগেছে আপনি যদি এই নজর লাগা কে বিশ্বাস করেন, তাহলে একটি ফটকিরি পা থেকে মাথা পর্যন্ত সাতবার ঘষতে পারেন এবং এর পরে ফিটকিরির টুকরোটি আগুনে পুড়িয়ে ফেলুন যদি কারো নজর লেগে থাকে তা থেকে তিনি মুক্তি পেয়ে যাবেন বলে বিশ্বাস বাস্তুশাস্ত্রকারদের।

৫. অনেকেই আছেন যারা রাতে ঘুমানোর সময় ভয়ংকর স্বপ্ন দেখেন এবং তারা রাখে ঠিক করে ঘুমাতে পারেন না একা ঘুমালে কাজের ক্ষেত্রে এই সমস্যা আরো বেশি হয় তাদেরকে বলা হচ্ছে যে শোয়ার আগে এক টুকরো ফিটকিরি মাথার সামনে মাথার পাশে এ রেখে দিন খুব ভালো ফল দেবে আমরা ইতিমধ্যে জেনেছি অশুভ শক্তি আপনার ঘুমের ব্যাঘাত ঘটায়, সেই অশুভ শক্তিকে ফটকিরি টেনে নেয়।

৬.পূর্ণিমার দিনে একটি কালো কাপড়ে এক টুকরো ফিটকিরি রেখে সেটি আপনার সদর দরজায় বা ব্যবসার কর্মস্থলের দরজায় বা আপনার অফিসের দরজায় ঝুলিয়ে রাখুন সাফল্য আপনার চিরসঙ্গী হয়ে উঠবে বলে বিশ্বাস বাস্তুকারদের।