Valentines Week 2023: প্রেমের সপ্তাহে করুন এই একটি কাজ, খাঁটি সোনার মতো ভালোবাসা খুঁজে পাবেন

Tips For True Love: এই সপ্তাহে, জ্যোতিষশাস্ত্রীয় ব্যবস্থাগুলি পালন করলে মনের মতো জীবনসঙ্গী পেতে পারেন কারণ অনেকেই কঠোর পরিশ্রম করেও ভাগ্যে একটা কাছের, মনের মানুষ পান না।

Valentines Week 2023: প্রেমের সপ্তাহে করুন এই একটি কাজ, খাঁটি সোনার মতো ভালোবাসা খুঁজে পাবেন
Follow Us:
| Edited By: | Updated on: Feb 08, 2023 | 10:23 AM

”তোমারেই যেন ভালোবাসিয়াছি শত রূপে শত বার জনমে জনমে, যুগে যুগে অনিবার।”

কবিগুরুর এই কবিতাই যেন আজ প্রেমিক যুগলরা মুখে মুখে গুন গুন করলে, অবাক হবেন না। কারণ শুরু হয়েছে ভ্যালেন্টাইন সপ্তাহ। জ্যোতিষশাস্ত্র অনুযায়ী, বুধের রাশি পরিবর্তনের মধ্য দিয়ে শুরু হয়েছে ভ্যালেন্টাইন সপ্তাহ। এর পাশাপাশি, এই ভ্যালেন্টাইনস সপ্তাহে, গ্রহের রাজা সূর্য কুম্ভ রাশিতে প্রেমের গ্রহ শুক্রের সঙ্গে মিলত হবে। এমন পরিস্থিতিতে, এই ভ্যালেন্টাইনস সপ্তাহে এই জ্যোতিষশাস্ত্রীয় প্রতিকারগুলি চেষ্টা করে আপনি সুখ ও সমৃদ্ধি আনতে পারেন। একই সময়ে, খাঁটি সোনার মতো ভালবাসা খুঁজে পেতে পারেন আজই। ভ্যালেন্টাইন্স উইক রোজ ডে দিয়ে শুরু হয় এবং ১৪ ফেব্রুয়ারি ভ্যালেন্টাইনস ডে দিয়ে শেষ হয়। এই সপ্তাহে, জ্যোতিষশাস্ত্রীয় ব্যবস্থাগুলি পালন করলে মনের মতো জীবনসঙ্গী পেতে পারেন কারণ অনেকেই কঠোর পরিশ্রম করেও ভাগ্যে একটা কাছের, মনের মানুষ পান না। খাঁটি সোনার মতো ভালবাসা পেতে ভ্যালেন্টাইন সপ্তাহে এই জ্যোতিষশাস্ত্রীয় প্রতিকারগুলি মেনে চললে উপকার পাবেন সঙ্গে সঙ্গেই…

গ্রহের প্রভাব

মানুষের জীবনের প্রতিটি ক্ষেত্রে গ্রহ ও নক্ষত্রের বিশেষ প্রভাব রয়েছে। সত্যিকারের ভালোবাসা পাওয়ার আকাঙ্ক্ষা সবারই থাকে। অনেক সময় অনেক চেষ্টা করেও সত্যিকারের সঙ্গী পাওয়া যায় না কারণ গ্রহের অবস্থান আপনার পক্ষে অনুকূল নয়। এর জন্য দায়ী শুক্র। শুক্র প্রেম, জীবনসঙ্গী এবং বস্তুগত আরামের অধিপতি। যাদের রাশিতে শুক্র উচ্চ গৃহে মানে বলবান, তারা প্রেম এবং বৈষয়িক সম্পদের আনন্দ পান। অন্যদিকে, কুণ্ডলীতে শুক্রের দুর্বল অবস্থানের কারণে একজনকে আর্থিক অসুবিধা এবং প্রেমে হতাশার সম্মুখীন হতে হয়। তাই ভ্যালেন্টাইন সপ্তাহে এই জ্যোতিষশাস্ত্রীয় ব্যবস্থাগুলি করলে আপনি একজন সৎ সঙ্গী পেতে পারেন এবং সুখ ও সমৃদ্ধিও বজায় থাকবে।

সত্যিকারের ভালোবাসার খোঁজ

জ্যোতিষশাস্ত্র অনুসারে, খাঁটি সোনার মতো প্রেম এবং আর্থিক সচ্ছলতা পেতে শুক্রবার সাদা পোশাক পরিধান করে উপবাস রাখুন। শুক্রের বীজ মন্ত্র ‘ওম দ্রান দ্রিন দ্রুন সহ শুকরায় নমঃ’ কমপক্ষে ১৬ হাজার বার জপ করুন। এর সঙ্গে আপনি ‘ওম শুঁ শুক্রায় নমঃ’ মন্ত্রটি জপ করতে পারেন।

খুঁজে পান হারানো ভালোবাসা

হারানো ভালবাসা ফিরে পেতে, ভ্যালেন্টাইনস সপ্তাহে প্রতিদিন কমপক্ষে এক হাজার বার ‘ওম হি নমঃ’ মন্ত্রটি জপ করুন। এই মন্ত্রটি জপ করার সময় তিলক কাটুন ও লাল বস্ত্র পরিধান করুন। এর সঙ্গে দই, জোয়ার, বস্ত্র, চাল, রৌপ্য ইত্যাদি দান করুন।

রাধা-কৃষ্ণের আশীর্বাদ

ভ্যালেন্টাইনস উইকের প্রথম শুক্রবার রাধা-কৃষ্ণের মন্দিরে গিয়ে ভগবানকে দেখুন। এর পরে, চিনির মিছরি নিবেদন করুন এবং বাঁশির সঙ্গে পান নিবেদন করুন। আপনার সঙ্গী আপনার সত্যিকারের ভালবাসাকে গ্রহণ না করা পর্যন্ত এটি করতে থাকুন। মন্দিরে রাধা এবং কৃষ্ণের ধ্যান করার সময়, ‘ওম হম হরি সহ কৃষ্ণায় নমঃ মন্ত্র’ জপ করার পরে, শ্রী কৃষ্ণের মূর্তির উপর কিছু শহর ছিটিয়ে দিন। এতে করে আপনি অবশ্যই সত্যিকারের ভালোবাসা পাবেন।

শুক্রবারের প্রতিকার

জ্যোতিষশাস্ত্র অনুসারে শুক্র গ্রহকে শক্তিশালী করতে শুক্রবার সাদা পোশাক পরিধান করুন এবং শিবের আরাধনা করুন। এছাড়াও লাল গোলাপ বা সুগন্ধি নিবেদন করুন, তাতে সত্যিকারের ভালবাসার জন্য প্রার্থনা করুন।

প্রেমে শুভ প্রভাব

খাঁটি সোনার মতো ভালোবাসা পেতে হলে পুরুষরা পান্নার আংটি পরতে পারেন। আর মহিলাদের হাতে সবুজ চুড়ি পরতে হবে। এর পাশাপাশি শুক্রবারে দুধ, চাল ও ঘি যুক্ত খাবার খান। পাশাপাশি কুণ্ডলীতে শুক্রের অবস্থান শক্তিশালী হয়, যা আপনার প্রেমের জীবনে ইতিবাচক প্রভাব ফেলবে, আর্থিক সমস্যা থেকে মুক্তি পেতে সহায়তা করবে।

(Disclaimer: এখানে উপলব্ধ তথ্য শুধুমাত্র বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। এখানে উল্লেখ করা গুরুত্বপূর্ণ যে টিভিনাইন বাংলা কোনও বিশ্বাস বা তথ্য নিশ্চিত করে না। কোনও তথ্য বা বিশ্বাস অনুশীলন করার আগে একজন বিশেষজ্ঞের সঙ্গে পরামর্শ করুন।)