Astrology: গায়ের উপর আচমকা টিকটিকি পড়া শুভ না অশুভ! শরীরের কোথায় পড়লে কী হয়, জানুন

Astrology: গায়ের উপর আচমকা টিকটিকি পড়া শুভ না অশুভ! শরীরের কোথায়  পড়লে কী হয়, জানুন

Gowli Panchangam: সবচেয়ে সাধারণ হল যে উত্তরে, যদি একটি টিকটিকি আপনার মাথায় পড়ে তবে এটি আপনার সৌভাগ্য নিয়ে আসবে।

TV9 Bangla Digital

| Edited By: dipta das

Jun 23, 2022 | 7:19 AM

সরীসৃপ এই প্রাণীকে নিয়ে গল্পের শেষ নেই । যেমন কোনও কথা বলার সময় পাশে বসে থাকা টিকটিকি টিক টিক করে শব্দ করলে আমরা যে কথাটি চলছে তা সত্য বলে ধরে নিই। মনে করি তাই জন্যই হয়ত টিকটিকি সায় দিচ্ছে। অনেকে আবার অমঙ্গলসূচক শব্দ ভেবে ভয়ও পেয়ে থাকে। গৌলি শাস্ত্র হল টিকটিকি পড়ার বিজ্ঞান। আপনার ডান বাহুতে একটি টিকটিকি পড়ার ইঙ্গিত দেয় আপনি সমাজে উঠবেন বা আপনার আগে একটি দুঃসাহসিক কাজ করবেন, যেখানে আপনার বাম বাহুতে একটি টিকটিকি পড়লে আপনি অর্থ হারাবেন। সাধারণত টিকটিকি দেখলেই শরীরের মধ্যে কেমন যেন একটা করে ওঠে। বিশেষ করে মহিলারা আশপাশে টিকটিকি দেখলেই আঁতকে ওঠেন। আর গায়ে টিকটিকি পড়লে তো আর রক্ষা নেই। চেঁচিয়ে বাড়ি মাথায় করে দেন। তবে জানেন কি গায়ে টিকটিকি পড়া কীভাবে আপনার ভাগ্য নির্ধারণ করতে পারে?

টিকটিকি যখন একজন পুরুষের শরীরের ডান দিকে এবং একজন মহিলার শরীরের বাম দিকে লাফিয়ে পড়ে, তখন এটি ভাগ্যবান বলে বিবেচিত হয়। তাদের উভয়ের জন্য এর আলাদা অর্থ রয়েছে।

সবচেয়ে সাধারণ হল যে উত্তরে, যদি একটি টিকটিকি আপনার মাথায় পড়ে তবে এটি আপনার সৌভাগ্য নিয়ে আসবে। যখন টিকটিকি মাথায় পড়ে, তখন এটি ইঙ্গিত দেয় যে ব্যক্তিটি সম্পদ, রাজকীয় এবং বিলাসবহুল জীবন দ্বারা সমৃদ্ধ হবে। এটি যদি কোনও ধনী ব্যক্তির মাথায় পড়ে তবে এটি বিশ্বাস করা হয় যে তার সম্পদ ধীরে ধীরে ধ্বংস হতে শুরু করবে।

আপনি যদি দুটি টিকটিকিকে সঙ্গম করতে দেখেন তবে এর অর্থ আপনি একটি পুরনো বন্ধুর সঙ্গে দেখা হতে পারে। আর যদি তাদের লড়াই করতে দেখেন তবে আপনি কারোর সঙ্গে বিবাদে জড়িয়ে পড়তে পারেন।

নতুন বাড়িতে যাওয়ার সময় একটি মৃত টিকটিকি দেখা আপনার পরিবারের দুর্ভাগ্য এবং রোগভোগ নিয়ে আসতে পারে।

অন্যদিকে, কিছু লোক বিশ্বাস করে যে তাদের নতুন বাড়িতে একটি টিকটিকি দেখা বোঝায় যে বাড়িতে দেবী লক্ষ্মী প্রবেশের একটি চিহ্ন রয়েছে।

যখন টিকটিকি শরীরের উল্টো দিকে হামাগুড়ি দেয়, তখন এটি আর্থিক ক্ষতি এবং স্বাস্থ্যের জন্য ক্ষতিকারক নির্দেশ করে।

মহিলাদের মাথার সামনের চুলে যদি টিকটিকি পড়ে, তবে এটি দুর্ভাগ্যজনক পরিস্থিতি এবং দাম্পত্য জীবনে বিবাদকে বোঝায়।

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 BANGLA