ANTOINE GRIEZMANN: বার্সা ছেড়ে পুরনো ক্লাবে ফিরলেন গ্রিজু

২ বছর পর ফের পুরনো ক্লাবে ফিরলেন গ্রিয়েজম্যান (Antoine Griezmann)। ২০১৯ সালে ১২০ মিলিয়ন ইউরোর বিনিময়ে আতলেতিকো থেকে গ্রিজুকে দলে নিয়েছিল বার্সেলোনা। লা লিগায় (La Liga) কাতালান ক্লাবের হয়ে ৭৪ ম্যাচে ২২ গোল রয়েছে তাঁর। লা-লিগার আর্থিক কাঠামোর জন্য গত মাসের শুরুতেই লিওনেল মেসির (Lionel Messi) সঙ্গে সম্পর্ক ছিন্ন করে বার্সেলোনা (FC Barcelona)।

ANTOINE GRIEZMANN: বার্সা ছেড়ে পুরনো ক্লাবে ফিরলেন গ্রিজু
বার্সেলোনা ছেড়ে আতলেতিকোতে গ্রিয়েজম্যান। ছবি: টুইটার
Follow Us:
| Edited By: | Updated on: Sep 01, 2021 | 1:21 PM

মাদ্রিদ: ফিফা ট্রান্সফার উইন্ডোর (Fifa Transfer Window) শেষ দিনে একেবারে শেষ বেলায় চমক আতলেতিকো মাদ্রিদের (Atletico Madrid)। বার্সেলোনার (FC Barcelona) সুপারস্টার আঁতোয়া গ্রিয়েজম্যানকে (Antoine Griezmann) লোনে নিল আতলেতি। ৪০ মিলিয়ন ইউরোর বিনিময়ে ফরাসী ফরোয়ার্ডকে নিল দিয়েগো সিমিওনের (Diego Simione) দল।

২ বছর পর ফের পুরনো ক্লাবে ফিরলেন গ্রিয়েজম্যান (Antoine Griezmann)। ২০১৯ সালে ১২০ মিলিয়ন ইউরোর বিনিময়ে আতলেতিকো থেকে গ্রিজুকে দলে নিয়েছিল বার্সেলোনা। লা লিগায় (La Liga) কাতালান ক্লাবের হয়ে ৭৪ ম্যাচে ২২ গোল রয়েছে তাঁর। লা-লিগার আর্থিক কাঠামোর জন্য গত মাসের শুরুতেই লিওনেল মেসির (Lionel Messi) সঙ্গে সম্পর্ক ছিন্ন করে বার্সেলোনা (FC Barcelona)। আর্থিক স্বচ্ছলতা আনতে এ বার গ্রিয়েজম্যানকেও লোনে ছাড়তে হল। গ্রিয়েজম্যানকে লোনে ছাড়ার বদলে আতলেতিকো মাদ্রিদ থেকে হোয়াও ফেলিক্সকে (Joao Felix) দলে নিতে চেয়েছিল কাতালান ক্লাব। কিন্তু ফেলিক্সকে ছাড়তে রাজি হয়নি আতলেতিকো। শেষ পর্যন্ত সেভিয়া থেকে লুক ডি জংকে দলে নেয় বার্সেলোনা। আতলেতিকো মাদ্রিদে লুই সুয়ারেজের সঙ্গে এ বার খেলতে দেখা যাবে গ্রিয়েজম্যানকে। এর আগে বার্সেলোনায় দু’জনে একসঙ্গে খেলেছেন।

আরও পড়ুন: IND VS ENG: বিরাটকে নিয়ে রুটের নয়া ছক

আতলেতিকো মাদ্রিদে (Atletico Madrid) এর আগে ৫ বছর খেলেছেন গ্রিয়েজম্যান (Antoine Griezmann)। ১৮০ ম্যাচে ৯৪ গোলও রয়েছে তাঁর। ট্রান্সফার উইন্ডোর শেষ বেলায় বার্সেলোনা থেকে এমারসন রয়্যালকে (Emerson Royal) দলে নিল টটেনহ্যাম হটস্পার (Tottenham Hotspurs)। ৫ বছরে ২৫ মিলিয়ন ইউরোর বিনিময়ে ব্রাজিলিয়ান ফুটবলারকে দলে নিল টটেনহ্যাম। এছাড়া ইলেইক্স মোরিবাকে লিপজিগে ছাড়ল বার্সেলোনা।