Sourav Ganguly: সৌরভের চিকিৎসার জন্য ৩ সদস্যের মেডিক্যাল বোর্ড গঠন

বিসিসিআই প্রেসিডেন্ট সৌরভ গঙ্গোপাধ্যায়ের ভাইরাল লোড ১৯.৫। হাসপাতাল সূত্রে জানানো হয়েছে, গতকাল রাতে সৌরভকে মনোক্লোনাল অ্যান্টিবডি ককটেল থেরাপি দেওয়া হয়েছে। আপাতত স্থিতিশীল সৌরভ গঙ্গোপাধ্যায়। উডল্যান্ডস হাসপাতাল কর্তৃপক্ষের তরফ থেকে জানা গিয়েছে, ৩২৯ নম্বর কেবিনে চিকিৎসাধীন রয়েছেন সৌরভ।

Sourav Ganguly: সৌরভের চিকিৎসার জন্য ৩ সদস্যের মেডিক্যাল বোর্ড গঠন
সৌরভ গঙ্গোপাধ্যায়। ছবি: টুইটার
Follow Us:
| Edited By: | Updated on: Dec 28, 2021 | 3:51 PM

কলকাতা: করোনা আক্রান্ত হয়ে কলকাতার বেসরকারি হাসপাতালে ভর্তি বিসিসিআই (BCCI) প্রেসিডেন্ট সৌরভ গঙ্গোপাধ্যায় (Sourav Ganguly)। গতকাল রাতেই কোভিড পজিটিভ হন মহারাজ। সৌরভের চিকিৎসার জন্য ৩ সদস্যের বিশেষ মেডিক্যাল বোর্ড গঠন করা হল। এছাড়া দুই বিশিষ্ট চিকিৎসক দেবী শেঠী ও আফতাব খানের পরামর্শও নেওয়া হচ্ছে। সেই বোর্ডে রয়েছেন চিকিত্‍সক সরোজ মণ্ডল, সপ্তর্ষি বসু ও সৌতিক পাণ্ডা।

বিসিসিআই প্রেসিডেন্ট সৌরভ গঙ্গোপাধ্যায়ের ভাইরাল লোড ১৯.৫। হাসপাতাল সূত্রে জানানো হয়েছে, গতকাল রাতে সৌরভকে মনোক্লোনাল অ্যান্টিবডি ককটেল থেরাপি দেওয়া হয়েছে। আপাতত স্থিতিশীল সৌরভ গঙ্গোপাধ্যায়। উডল্যান্ডস হাসপাতাল কর্তৃপক্ষের তরফ থেকে জানা গিয়েছে, ৩২৯ নম্বর কেবিনে চিকিৎসাধীন রয়েছেন সৌরভ। তিনি করোনা পজিটিভ বলে, তাঁর জিনোম সিকোয়েন্সিং করানোর জন্য প্রস্তুতি চলছে। স্বাস্থ্য দফতরের তরফ থেকে সম্প্রতি ওমিক্রন এক নির্দেশিকা জারি হয়েছে। যেখানে বলা হয়েছে, যদি কোনও ব্যাক্তি কলকাতার বাসিন্দা হন, এবং ৩০এর মধ্যে যদি সিটি ভ্যালু থাকে তা হলে জিনোম সিকোয়েন্সিং করা হবে।

সৌরভের করোনা আক্রান্ত হওয়ার ব্যাপারে বিশিষ্ট চিকিৎসক দীপ্তেন্দ্র সরকার বলছেন, “উনি ফিজিক্যালি খুব ফিট। মাঝখানে মিস্টার গাঙ্গুলির একটা কার্ডিয়াক সমস্যা হয়েছিল, এবং তখন খুব ভালো ভাবেই চিকিৎসা হয়েছিল। এখনও পর্যন্ত উনি ফিট। এবং ওনার ভ্যাকসিনের দুটো ডোজ়ই নেওয়া আছে। উনি ইয়ং এজ গ্রুপের মধ্যেই পড়েন এবং তিনি চিকিৎসকদের অধীনে রয়েছেন। সময় মতো তিনি পরীক্ষা করিয়েছেন এবং সময় মতো হাসাপাতালে ভর্তি হয়েছেন। ফলে সঠিক সময়ে চিকিৎসা শুরুও হয়ে গিয়েছে। আমি নিশ্চিত তিনি তাড়াতাড়ি সুস্থ হয়ে উঠবেন। কোনও অসুবিধা হওয়ার কথা নয় মিস্টার গাঙ্গুলির। তবুও যেহেতু কার্ডিয়াক কো-মর্বিডিটি রয়েছে, তাই হাসপাতালে ভর্তি হওয়া উচিত। এবং তিনি ভর্তি হয়েছেন।”

আরও পড়ুন: Sourav Ganguly: সৌরভ কি ওমিক্রনে আক্রান্ত? জানার জন্য করা হবে জিনোম সিকোয়েন্সিং