Gautam Gambhir: রেগে আগুন হয়ে ট্রাকে চড়ে ড্রাইভারের কলার ধরেছিলেন… গম্ভীরের রণমূর্তির অজানা গল্প প্রকাশ্যে

মাঠে গৌতম গম্ভীরের মেজাজ হারানোর একাধিক ঘটনা ঘুরে ফিরে আসে। মাঠের বাইরে এক সময় এক ট্রাক ড্রাইভারের উপর খুব রেগে গিয়েছিলেন গম্ভীর। তাঁর প্রাক্তন সতীর্থ শুনিয়েছেন সেই গল্প।

Gautam Gambhir: রেগে আগুন হয়ে ট্রাকে চড়ে ড্রাইভারের কলার ধরেছিলেন... গম্ভীরের রণমূর্তির অজানা গল্প প্রকাশ্যে
Gautam Gambhir: রেগে আগুন হয়ে ট্রাকে চড়ে ড্রাইভারের কলার ধরেছিলেন... গম্ভীরের রণমূর্তির অজানা গল্প প্রকাশ্যেImage Credit source: PTI
Follow Us:
| Updated on: Sep 16, 2024 | 4:05 PM

কলকাতা: গৌতম গম্ভীর (Gautam Gambhir) ঠান্ডা মাথার নন। তা সকল ক্রিকেট প্রেমী জানেন। মাঠেই শুধু নয়, মাঠের বাইরেও তিনি প্রায়শই মেজাজ হারিয়ে ফেলেন। ক্রিকেট ছাড়ার পরও গৌতমের আগ্রাসন বিন্দুমাত্র কমেনি। আইপিএলে লখনউ সুপার জায়ান্টসের কোচ হওয়ার সময় তাঁকে আগ্রাসী মেজাজে দেখা যেত। কেকেআরের মেন্টর হয়ে ফেরার পরও তাঁর আগ্রাসনই ছিল দলকে তাতানোর অন্যতম মন্ত্র। এখন তিনি ভারতীয় টিমের (Team India) হেড কোচ। আর সেই আগ্রাসন গম্ভীরের পিছু কিন্তু ছাড়েনি। মাঠে তাঁর মেজাজ হারানোর একাধিক ঘটনা ঘুরে ফিরে আসে। মাঠের বাইরে এক সময় এক ট্রাক ড্রাইভারের উপর খুব রেগে গিয়েছিলেন গম্ভীর। তাঁর প্রাক্তন সতীর্থ শুনিয়েছেন সেই গল্প।

এক পডকাস্টে ভারতের প্রাক্তন ক্রিকেটার এবং বর্তমান ক্রিকেট বিশেষজ্ঞ আকাশ চোপড়া জানিয়েছেন, গৌতমের রাগের মাথায় ট্রাক ড্রাইভারের কলার ধরার গল্প। এই প্রসঙ্গে আকাশ বলেন, ‘দিল্লিতে একসময় এক ট্রাক ড্রাইভারের সঙ্গে ঝামেলাতে জড়িয়েছিল গৌতম গম্ভীর। সেই সময় ও নিজের গাড়ি থেকে বেরিয়ে ট্রাকে উঠে ড্রাইভারের কলার ধরেছিল। কারণ ওই ট্রাক ড্রাইভার গৌতমকে ওভারটেক করেছিল। আমরা সকলে অবাক হয়ে গিয়েছিলাম।’

এই খবরটিও পড়ুন

নিজের মেজাজ কখনও কমতে দেননি গম্ভীর। খেলা নিয়ে তিনি যতটা সিরিয়াস, ঠিক ততটাই তিনি স্পষ্টবক্তা। আকাশ চোপড়াও ছিলেন ওপেনার। গম্ভীরও তাই। যে কারণে আকাশ জানান, শুরু থেকেই টিমে তাঁদের প্রতিদ্বন্দ্বিতা ছিল। তিনি এও জানান যে, গৌতম গম্ভীর তাঁর বন্ধু ছিল না। নিজের খেলা নিয়েই মগ্ন থাকতেন। ক্রিকেটের প্রতি নিবেদিত প্রাণ ছিলেন। সেই মানসিকতাটাই ভারতের হেড কোচ হিসেবেও ধরে রেখেছেন গম্ভীর।