IPL 2021: বাবা আউট হতেই তীব্র হতাশা প্রকাশ এবিডির ছেলের

আরসিবির (RCB) ক্রিকেটারকে আউট হতে দেখে এমনই হতাশা প্রকাশ করেছেন তাঁর ছেলে।

IPL 2021: বাবা আউট হতেই তীব্র হতাশা প্রকাশ এবিডির ছেলের
IPL 2021: বাবা আউট হতেই তীব্র হতাশা প্রকাশ এবিডির ছেলের (ছবি-টুইটার)
Follow Us:
| Edited By: | Updated on: Sep 27, 2021 | 7:08 PM

দুবাই: বাবা মাঠে নেমেছেন। ছেলে গ্যালারিতে। বাবা আউট হতেই তীব্র হতাশা প্রকাশ করছে সে। এতেই শেষ নয়, চেয়ারে ঘুষিও মারতে দেখা যাচ্ছে তাকে। আইপিএলে এমনই দৃশ্য ধরা পড়েছে ক্যামেরায়। আর এই গল্পের কেন্দ্রীয় চরিত্র এবি ডে ভিলিয়ার্স (AB de Villiers)। আরসিবির (RCB) ক্রিকেটারকে আউট হতে দেখে এমনই হতাশা প্রকাশ করেছেন তাঁর ছেলে।

মুম্বই ইন্ডিয়ান্সের বিরুদ্ধে ১৭তম ওভারে নেমেছিলেন এবি। উল্টো দিকে বোলার যশপ্রীত বুমরা। যাঁর বিরুদ্ধে এবির ট্র্যাক রেকর্ড বরাবর ভালো। শুরুটাও করেছিলেন চমৎকার। ৬ আর ৪ দিয়ে। কিন্তু ২০তম ওভারে সেই বুমরাই ফিরিয়ে দেন মি. ৩৬০ ডিগ্রিকে। আর তারপরই টিভি ক্যামেরায় ধরা পড়েছে ওই দৃশ্য।

সব আইপিএল (IPL) টিমের বিদেশিরাই তাঁদের পরিবার নিয়ে এই মুহূর্তে রয়েছেন দুবাইয়ে। ম্যাচের সময় দর্শকদের মতো তাঁরাও মাঠে হাজির থাকছেন। এবির স্ত্রী ড্যানিয়েলা ও তাঁদের বাচ্চারাও প্রতি ম্যাচেই হাজির থাকছেন মাঠে। মুম্বইয়ের বিরুদ্ধে জিতে আইপিএলে আবার কিছুটা ঘুরে দাঁড়ানোর চেষ্টা করছে বিরাট কোহলির টিম। কিন্তু আইপিএলের দ্বিতীয় পর্বে রানের মধ্যে নেই এবি। তিনটে ম্যাচে ০, ১২ ও ১১ করেছেন। দেরিতে নামাটা একটা কারণ হতে পারে। ঘটনা যাই হোক না কেন, বাবার ফর্মে থাকার থেকে অনেক বেশি আলোচনা চলছে এবির ছেলের উষ্মা প্রকাশ।

আরও পড়ুন: SRH vs RR LIVE Score, IPL 2021: টসে জিতে ব্যাটিংয়ের সিদ্ধান্ত রাজস্থানের