Richa Ghosh: ভিডিয়ো: বিশ্বকাপ শুরুর আগে সতীর্থদের সঙ্গে জন্মদিন পালন রিচা ঘোষের, কী উপহার পেলেন?

Women's T20 World Cup 2024: আজ, ২৯ সেপ্টেম্বর ভারত ও ওয়েস্ট ইন্ডিজের ওয়ার্ম আপ ম্যাচ রয়েছে। যা হবে আইসিসি অ্যাকাডেমি ২-তে। সন্ধে ৭.৩০ মিনিটে। বিশ্বকাপ শুরু হওয়ার আগে হরমনপ্রীতরা আর একটি ওয়ার্ম আপ ম্যাচ খেলবে, সেখানে টিম ইন্ডিয়ার প্রতিপক্ষ দক্ষিণ আফ্রিকা।

Richa Ghosh: ভিডিয়ো: বিশ্বকাপ শুরুর আগে সতীর্থদের সঙ্গে জন্মদিন পালন রিচা ঘোষের, কী উপহার পেলেন?
Richa Ghosh: ভিডিয়ো: বিশ্বকাপ শুরুর আগে সতীর্থদের সঙ্গে জন্মদিন পালন রিচা ঘোষের, কী উপহার পেলেন?Image Credit source: BCCI
Follow Us:
| Updated on: Sep 29, 2024 | 11:07 AM

কলকাতা: ক্যালেন্ডারের পাতা উলটে গেলেই মেয়েদের টি-২০ বিশ্বকাপের (Women’s T20 World Cup 2024) শুভারম্ভ। ৩ অক্টোবর শারজায় বাংলাদেশ ও স্কটল্যান্ড ম্যাচ দিয়ে এ বারের মহিলাদের টি-২০ বিশ্বকাপ শুরু হবে। টিম ইন্ডিয়ার বিশ্বকাপ সফর শুরু হবে ৪ অক্টোবর। আপাতত সব দলগুলো জোরকদমে প্রস্তুতি নিচ্ছে বিশ্বজয়ের জন্য। এরই মাঝে ভারতীয় শিবিরে সতীর্থদের সঙ্গে রিচা ঘোষ (Richa Ghosh) জন্মদিন পালন করলেন। বোর্ডের পক্ষ থেকে এক ভিডিয়ো শেয়ার করা হয়েছে রিচার জন্মদিন সেলিব্রেটের। সতীর্থদের থেকে কী উপহার পেলেন? জানিয়েছেন রিচা।

শিলিগুড়ির মেয়ে রিচা ঘোষের জন্মদিন ছিল ২৮ সেপ্টেম্বর। উইকেটকিপার ব্যাটার ২১তম জন্মদিন পালন করেছেন দলের সকল ক্রিকেটারদের সঙ্গে। বিসিসিআই টিভির শেয়ার করা ভিডিয়োতে দেখা যায়, হরমনপ্রীত-স্মৃতি-জেমাইমাদের সঙ্গে কেক কেটে নিজের জন্মদিন পালন করেছেন রিচা। ভিডিয়োর শুরুতেই দেখা যায় একে অপরকে কেক খাইয়ে এবং মাখিয়ে হাসিমুখে রিচার জন্মদিনকে মাতিয়ে রাখেন তাঁর সতীর্থরা।

এই খবরটিও পড়ুন

টিম বাসে রিচাকে প্রশ্ন করা হয়, তিনি সতীর্থদের থেকে জন্মদিনে কী উপহার পেয়েছেন? রিচা বলেন, ‘হ্যাঁ আমি উপহার পেয়েছি। স্মৃতিদি আমাকে বিশেষ করে চা ঢেলে খাইয়েছে।’ বোর্ডের শেয়ার করা ভিডিয়োতে দেখা যায়, স্মৃতি সত্যিই চা ঢেলে দিয়েছেন রিচাকে। আর সেই সময় তিনি বলতে থাকেন, ‘আজ তোমায় তো কিছু বলতে পারব না, জন্মদিন যে।’ এরপর রিচা বলেন, ‘তা হলে আজ তো মজা করতে পারি।’ যা শুনে স্মৃতি বলেন, ‘হ্যাঁ যা ইচ্ছে করো আজ।’ রিচা সেখান থেকে চলে যাওয়ার পর জেমাইমা এসে স্মৃতিকে চা দিতে বলেন, যা শুনে ভারতীয় ক্রিকেটের কুইন বলেন, ‘আজ তো তোমার জন্মদিন নয়।’

উল্লেখ্য, আজ, ২৯ সেপ্টেম্বর ভারত ও ওয়েস্ট ইন্ডিজের ওয়ার্ম আপ ম্যাচ রয়েছে। যা হবে আইসিসি অ্যাকাডেমি ২-তে। সন্ধে ৭.৩০ মিনিটে। বিশ্বকাপ শুরু হওয়ার আগে হরমনপ্রীতরা আর একটি ওয়ার্ম আপ ম্যাচ খেলবে, সেখানে টিম ইন্ডিয়ার প্রতিপক্ষ দক্ষিণ আফ্রিকা। ম্যাচটি হবে ১ অক্টোবর।

মহিলাদের টি-টোয়েন্টি বিশ্বকাপে ভারতের স্কোয়াড- হরমনপ্রীত কৌর (অধিনায়ক), স্মৃতি মান্ধানা, শেফালি ভার্মা, দীপ্তি শর্মা, জেমাইমা রডরিগজ, রিচা ঘোষ, যস্তিকা ভাটিয়া, পূজা বস্ত্রকার, অরুন্ধতী রেড্ডি, রেনুকা সিং ঠাকুর, দয়ালান হেমলতা, আশা শোভানা, রাধা যাদব, শ্রেয়াঙ্কা পাটিল, সজনা সজীবন।