Legend Cricket League: বিগ বি’র পর এ বার লেজেন্ড ক্রিকেট লিগের ব্র্যান্ড অ্যাম্বাসাডর বাংলার ঝুলন

অবসর নেওয়া ক্রিকেটারদের পেশাদার লিগের মুখ এ বার বাংলার ঝুলন গোস্বামী (Jhulan Goswami)।

Legend Cricket League: বিগ বি’র পর এ বার লেজেন্ড ক্রিকেট লিগের ব্র্যান্ড অ্যাম্বাসাডর বাংলার ঝুলন
Legend Cricket League: বিগ বি’র পর এ বার লেজেন্ড ক্রিকেট লিগের ব্র্যান্ড অ্যাম্বাসাডর বাংলার ঝুলন (ছবি-টুইটার)
Follow Us:
| Edited By: | Updated on: Jan 08, 2022 | 10:00 AM

নয়াদিল্লি: অবসর নেওয়া ক্রিকেটারদের পেশাদার লিগের মুখ এ বার বাংলার ঝুলন গোস্বামী (Jhulan Goswami)। লেজেন্ড ক্রিকেট লিগে এর আগে ব্র্যান্ড অ্যাম্বাসাডর (brand ambassador) হিসেবে যোগ করা হয়েছিল বলিউডের সুপারস্টার অমিতাভ বচ্চনকে (Amitabh Bachchan)। এই প্রথম বার আয়োজিত হতে চলেছে এলএলসি। ২০ জানুয়ারি থেকে ওমানে বসতে চলেছে লেজেন্ডস লিগ ক্রিকেটের আসর। এই লিগে খেলবে তিনটি দল। ভারত (India), এশিয়া ও অবশিষ্ট বিশ্ব একাদশ। ইন্ডিয়া মহারাজা (India Maharaja) দলে এ বার যোগ দিলেন ভারতের প্রাক্তন ক্রিকেটার মহম্মদ কাইফ (Mohammad Kaif) ও স্ট্রুয়ার্ট বিনি (Stuart Binny)।

এই লিগটির প্রত্যেকটা ম্যাচই পরিচালনা করবেন মহিলা ম্যাচ অফিশিয়ালরা। আয়োজকদের অভিনব এই উদ্যোগ ক্রিকেট দুনিয়ায় সাড়া ফেলবে এমনটাই মনে করছে বিশেষজ্ঞমহল। এই প্রথম বার মহিলা ম্যাচ অফিশিয়ালদের দ্বারা পরিচালিত হতে চলেছে পুরুষদের সম্পূর্ণ ক্রিকেট লিগ।

লেজেন্ডস লিগ ক্রিকেটের ব্র্যান্ড অ্যাম্বাসাডর হিসেবে যুক্ত হয়ে ভারতের তারকা পেসার ঝুলন গোস্বামী বলেন, “দারুণ উদ্যোগ এটা। এমন একটা উদ্যোগের প্রতিনিধিত্ব করতে পেরে আমি ভীষণ খুশি ও গর্বিত। ক্রিকেটের কিংবদন্তিরা বাইশ গজে প্রত্যাবর্তন করবেন, প্রতিযোগিতামূলক ক্রিকেটে তাঁদের খেলা দেখার জন্য আমি মুখিয়ে রয়েছি। মহিলা ম্যাচ অফিশিয়ালদের জন্যও শুভ কামনা রইল। আমি জানি ওনারা এখানে দারুণ কাজ করবেন। ক্রিকেটেরর জন্য এই উদ্যোগ ঐতিহাসিক হতে চলেছে।”

ভারতীয় দলের প্রাক্তন হেড কোচ ও প্রাক্তনদের লিগের কমিশনার রবি শাস্ত্রী কাইফ এবং বিনির ইন্ডিয়া মহারাজা দলে যোগ দেওয়ার ব্যাপারে এক বিবৃতিতে বলেন,”ভারতীয় ক্রিকেটে মহম্মদ কাইফ ও স্ট্রুয়ার্ট বিনির বিশেষ অবদান রয়েছে। পাশাপাশি আমি মনে করি, এই লিগেও তাদের অবদান বিশেষ হতে চলেছে। লেজেন্ডস ক্রিকেট লিগের জন্য আমি অপেক্ষায় রয়েছি।”

আরও পড়ুন: শ্রেয়স-হনুমাদের নিয়মিত সুযোগ পেতে হলে অপেক্ষা করতে হবে, বলছেন দ্রাবিড়