IPL 2021: প্লে অফে রাসেলকে পেতে পারে নাইট রাইডার্স

ডেভিড হাসি বলেন, 'রাসেলকে (Andre Russell) পাওয়া গেলে এই প্রতিযোগিতায় আমাদের শক্তি অনেকটা বেড়ে যাবে। ওর মতো বিশ্বমানের ক্রিকেটার এই দলের সম্পদ।

IPL 2021: প্লে অফে রাসেলকে পেতে পারে নাইট রাইডার্স
নেটে অনুশীলন শুরু করেছেন আন্দ্রে রাসেল। সৌ:টুইটার

শারজা: রাজস্থান রয়্যালসকে (Rajasthan Royals) হারিয়ে প্লে অফের (Play Off) রাস্তা কার্যত পাকা করে ফেলেছে কলকাতা নাইট রাইডার্স (Kolkata Knight Riders)। দুরন্ত জয় ছিনিয়ে নিয়েছেন মর্গ্যানরা (Eoin Morgan)। মুম্বইকে আজ রাতে জিততে হলে অবিশ্বাস্য কাণ্ড ঘটাতে হবে। যদিও ক্রিকেটে সব কিছুই সম্ভব। প্লে অফের রাস্তা পাকা হওয়ার পাশাপাশি কেকেআর ভক্তদের কাছে আরও এক সুখবর। পরবর্তী ম্যাচে নাইটদের হয়ে খেলতে পারেন আন্দ্রে রাসেল (Andre Russell)। সম্ভাবনা ক্রমশ জোরালো হচ্ছে। ইঙ্গিত দিয়ে রাখলেন দলের মেন্টর ডেভিড হাসিও (David Hussey)।

নাইটদের প্লে অফের রাস্তা কার্যত পাকা হওয়ার দিনেই ডেভিড হাসি বলেন, ‘বুধবার রাসেলের ফিটনেস পরীক্ষা করা হয়। শীঘ্রই ও মাঠে নামবে। এই দু’দিনে আরও পরিশ্রম করে নিজেকে ফাইনালের জন্য তৈরি করে নিতে পারবে।’ হাসির এই মন্তব্যে আশার আলো দেখতে শুরু করেছেন কেকেআর ভক্তরা। ভারতে আইপিএল চলাকালীন প্লে অফের রাস্তা ভাবনাতেও আসেনি। কিন্তু মরুশহরে আইপিএল সরতেই নাইটদের ভাগ্যের চাকা পাল্টাল। ভেঙ্কটেশ আইয়ারের (Venkatesh Iyer) সংযোজন দলের শক্তি এক লাফে বাড়িয়ে দিয়েছে কয়েকগুণ। হ্যামস্ট্রিংয়ে চোটের জন্য মাঠের বাইরে দ্রে রাস। রবিবার প্রথম কোয়ালিফায়ারের ম্যাচ। সেক্ষেত্রে রাসেল ফিরলে স্বস্তি ফিরবে ম্যাকালাম, মর্গ্যানদেরও।

এ প্রসঙ্গে ডেভিড হাসি বলেন, ‘রাসেলকে পাওয়া গেলে এই প্রতিযোগিতায় আমাদের শক্তি অনেকটা বেড়ে যাবে। ওর মতো বিশ্বমানের ক্রিকেটার এই দলের সম্পদ। ও ফিরলে দল অনেকটা চিন্তামুক্তও হবে।’ রাসেল ইতিমধ্যে জিমে যাওয়া শুরু করেছেন। ম্যাচ শেষে ভেঙ্কটেশ আইয়ার, নীতীশ রানা, শুভমন গিল, রাহুল ত্রিপাঠীদের প্রশংসা শোনা যায় হাসির গলায়।

 

আরও পড়ুন: IPL 2021: দুবাইয়ের গ্যালারিতেই বান্ধবীকে বিয়ের প্রস্তাব রোম্যান্টিক দীপকের

Click on your DTH Provider to Add TV9 Bangla