IPL 2021: দুবাইয়ের গ্যালারিতেই বান্ধবীকে বিয়ের প্রস্তাব রোম্যান্টিক দীপকের

দুবাইয়ে চেন্নাই সুপার কিংস (CSK) বনাম পঞ্জাব কিংসের (Punjab Kings) ম্যাচ শেষে এমনই এক দৃশ্য দেখা গেল। গ্যালারিতেই প্রেমিকাকে আংটি দিয়ে বিয়ের প্রস্তাব দিলেন দীপক চাহার (Deepak Chahar)।

IPL 2021: দুবাইয়ের গ্যালারিতেই বান্ধবীকে বিয়ের প্রস্তাব রোম্যান্টিক দীপকের
IPL 2021: দুবাইয়ের গ্যালারিতেই বান্ধবীকে বিয়ের প্রস্তাব রোম্যান্টিক দীপকের
Follow Us:
| Edited By: | Updated on: Oct 08, 2021 | 8:44 AM

দুবাই: প্রেমিকাকে এনগেজমেন্ট রিং (Engadgement Ring) দিয়ে বিয়ের প্রস্তাব অনেকেই দিয়ে থাকেন। পাহাড়ের কোলে, সমুদ্রের তীরে কিং কোনও জঙ্গলে ‘বন ফায়ারিং’-এর সামনে দাঁড়িয়ে।

আরও কত কত জায়গা আছে। সারপ্রাইজ (Surprise) তো বেশিরভাগ বয়ফ্রেন্ডরাই দেওয়ার চেষ্টা করে থাকেন। আংটি বদলের জন্য কেউ কেউ আবার বড় পার্টিরও আয়োজন করেন। কিন্তু খেলার মাঠে প্রেম নিবেদন? এ দৃশ্য আগে অনেকবারই দেখা গিয়েছে। ভারত-অস্ট্রেলিয়া ক্রিকেট ম্যাচে, ফুটবল বিশ্বকাপে, ক্রিকেট বিশ্বকাপে এমন ঘটনা আখছাড়ই দেখা যায়। গ্যালারিতে প্রেমিকাকে আংটি দিয়ে প্রোপোজ করতে। সে তো গেল দর্শকদের কথা। কিন্তু কোনও খেলোয়াড় যদি এমনটা করে থাকেন? তাহলে তো তিনি অবশ্যই ঢুকে পড়বেন সেরা প্রেমিকের তালিকায়।

দুবাইয়ে চেন্নাই সুপার কিংস (CSK) বনাম পঞ্জাব কিংসের (Punjab Kings) ম্যাচ শেষে এমনই এক দৃশ্য দেখা গেল। গ্যালারিতেই প্রেমিকাকে আংটি দিয়ে বিয়ের প্রস্তাব দিলেন দীপক চাহার (Deepak Chahar)। খেলা শেষের পর প্রেমিকার পাশে গিয়ে দাঁড়ান সিএসকের পেসার। আর চাহারের প্রেমিকার ঠিক নীচের সিঁড়িতে দাঁড়িয়ে ছিলেন ধোনিকন্যা জিভা। দীপককে আসতে দেখেই জিভাকে ডেকে নেন ধোনিপত্নী সাক্ষ্মী। তারপর ঠিক নীচের সিঁড়িটায় গিয়ে আংটি বার করে প্রেমিকাকে বিয়ের প্রস্তাব দেন দীপক চাহার। সত্যিই সারপ্রাইজড হয়ে যান তাঁর বান্ধবী। বিয়ের প্রস্তাবে সায়ও দেন তিনি। রোম্যান্টিক চাহারের এই কীর্তি হার মানিয়ে দেবে যে কোনও বলিউডের দৃশ্যকেও।

নিজের ইনস্টাগ্রামেও সেই মুহূর্তের ভিডিও আপলোড করেন দীপক চাহার। চেন্নাই সুপার কিংসের তাঁর কয়েকজন সতীর্থ এই বিষয়টা জানতেন। তাই তাঁরাই সে ভাবে পুরো বিষয়টাকে অ্যারেঞ্জ করেছিলেন। মরুশহরের আইপিএল অনেকটাই রোম্যান্টিক হয়ে থাকল দীপক চাহারের এই কীর্তিতে।

আরও পড়ুন: IPL 2021: রাজস্থানকে ৮৬ রানে হারিয়ে কার্যত প্লে-অফে কলকাতা নাইট রাইডার্স