Andre Russell: বলিউডে এন্ট্রি নিতে চলেছেন কেকেআরের তারকা, কোন ভূমিকায় দেখা যাবে রাসেলকে?

স্রেফ ক্রিকেটেই জীবন শেষ হয় না ক্যারিবিয়ানদের। বরং নিজের আঙিনা ছেড়ে বেরিয়ে অন্য জগতেও ঢুঁ মারতে দেখা যায় তাঁদের। ক্রিস গেইল থেকে ডোয়েন ব্র্যাভো, নিজেদের অন্য ভাবে মেলে ধরেছেন। এ বার সেই পথেই হাঁটতে চলেছেন আর এক ক্যারিবিয়ান ঝড়। আরও ভালো করে বললে শাহরুখ খানের টিমের অলরাউন্ডারের এন্ট্রি হতে চলেছে বলিউডে।

Andre Russell: বলিউডে এন্ট্রি নিতে চলেছেন কেকেআরের তারকা, কোন ভূমিকায় দেখা যাবে রাসেলকে?
বলিউডে এন্ট্রি নিতে চলেছেন কেকেআরের তারকা, কোন ভূমিকায় দেখা যাবে রাসেলকে?Image Credit source: X
Follow Us:
| Edited By: | Updated on: May 02, 2024 | 3:00 PM

কলকাতা: স্রেফ ক্রিকেটেই জীবন শেষ হয় না ক্যারিবিয়ানদের। বরং নিজের আঙিনা ছেড়ে বেরিয়ে অন্য জগতেও ঢুঁ মারতে দেখা যায় তাঁদের। ক্রিস গেইল থেকে ডোয়েন ব্র্যাভো, নিজেদের অন্য ভাবে মেলে ধরেছেন। এ বার সেই পথেই হাঁটতে চলেছেন আর এক ক্যারিবিয়ান ঝড়। আরও ভালো করে বললে শাহরুখ খানের টিমের অলরাউন্ডারের এন্ট্রি হতে চলেছে বলিউডে। কিং খান নিশ্চয়ই জানেন এই খবর। নাইট ভক্তদের কাছেও এ এক দারুণ খবর। এই মুহূর্তে কেকেআর রয়েছে মুম্বইয়ে। কাল মুম্বই ইন্ডিয়ান্সের বিরুদ্ধে খেলা আইপিএলের (IPL) ম্যাচ। তার আগে আন্দ্রে রাসেল (Andre Russell) বলিউডের দুনিয়ায় ঢুকে পড়েছেন। ব্যাপারটা কী?

সিনেমা নয়, একটি মিউজিক ভিডিয়োতে দেখা যাবে রাসেলকে। সেই ভিডিয়োর যিনি মিউজিক ডিরেক্টর, তিনিও আবার ক্রিকেটেরই লোক। পলাশ মুচ্ছল এই মিউজিক ভিডিয়ো বানাচ্ছেন। যিনি আবার স্মৃতি মান্ধানার প্রেমিক। সারা ক্রিকেট দুনিয়া পলাশকে চেনেন। সেই পলাশই পরবর্তী ভিডিয়োতে নিয়েছেন রাসেলকে। ‘লড়কি তু কামাল কি’ নামের মিউজিক ভিডিয়োতে দেখা যাবে রাসেলকে। কোন ভূমিকায়, তা অবশ্য এখনও ভাঙেননি পলাশ।

আন্দ্রে রাসেল কেকেআরের অত্যন্ত জনপ্রিয় ক্রিকেটার। দীর্ঘদিন খেলছেন বেগুনি জার্সিতে। তাঁর খারাপ সময়ে শাহরুখ পাশে ছিলেন, এ কথাও একবার বলেছিলেন রাসেল। এ বারের আইপিএলে দুরন্ত পারফর্ম করছেন রাসেল। ব্যাট-বল হাতে বেশ সফল। কেকেআরকে ১০ বছর পর আবার চ্যাম্পিয়ন করার জন্য মরিয়া রাসেল অ্যান্ড কোং। তারই মাঝে রাসেলকে নিয়ে অন্য খবর তাঁর ভক্তদের বেশ উৎসাহিত করে তুলেছে। অনেকেই জানতে চাইছেন, পলাশের মিউজিক ভিডিয়ো কবে রিলিজ করবে। ৯ মে পলাশের মিউজিক ভিডিয়ো বেরোবে।