Sourav Ganguly: সুস্থ আছেন সৌরভ, অপেক্ষা ওমিক্রন রিপোর্টের

প্রশ্ন একটাই। কবে হাসপাতাল থেকে ছাড়া হবে মহারাজকে? অপেক্ষা একটা রিপোর্টের। আগামী কালই চলে আসতে পারে মহারাজের জিনোম সিকোয়েন্সের রিপোর্ট।

Sourav Ganguly: সুস্থ আছেন সৌরভ, অপেক্ষা ওমিক্রন রিপোর্টের
বিসিসিআই সভাপতি সৌরভ গঙ্গোপাধ্যায় (Pic Courtesy: Twitter)
Follow Us:
| Edited By: | Updated on: Dec 30, 2021 | 8:00 PM

কলকাতা: সৌরভ গঙ্গোপাধ্যায় (Sourav Ganguly) কেমন আছেন? যখন মহারাজের কোভিড রিপোর্ট পজিটিভ এসেছে, তখন থেকেই মহারাজ ভক্তদের প্রশ্ন একটাই। গত দুটো দিন ডাক্তারদের দেওয়া রিপোর্ট বলছে, সৌরভ সুস্থ আছেন। করোনার (corona) যে সামন্য উপসর্গ তাঁর ছিল সেটাও প্রতি দিন কমেছে। বৃহস্পতিবারও সেটাই জানালেন ডাক্তাররা। যে বেসকারি হাসপাতালে সৌরভ ভর্তি আছেন, তার চিকিত্‍সকরা জানিয়েছেন, সৌরভের শরীরের সমস্ত প্যারামিটার স্বাভাবিক। অক্সিজেনের মাত্রা স্বাভাবিক। আর নতুন করে জ্বর আসেনি। সর্দিও অনেকটাই কমেছে। ভালো ঘুম হয়েছে। খাওয়া দাওয়াও স্বাভাবিক। ডাক্তারদের কথা ধরে বলাই যায় রাজকীয় চালে কোভিডকেও বাউন্ডারির বাইরে পাঠিয়ে দিয়েছেন সৌরভ গঙ্গোপাধ্যায়।

প্রশ্ন একটাই। কবে হাসপাতাল থেকে ছাড়া হবে মহারাজকে? অপেক্ষা একটা রিপোর্টের। আগামী কালই চলে আসতে পারে মহারাজের জিনোম সিকোয়েন্সের রিপোর্ট। চিকিত্‍সকরা একটা বিষয়েই নিশ্চিত হতে চান, সৌরভ করোনার নতুন ভ্যারিয়েন্টে ওমিক্রনে (Omicron) আক্রান্ত কি না। সেই রিপোর্ট হাতে পাওয়ার পরই বলে দেওয়া যাবে কবে তাঁকে বাড়ি যেতে দেওয়া হবে।

বছরের শুরুতে হৃদযন্ত্রের সমস্যার জন্য হাসপাতালে ভর্তি হতে হয়েছিল সৌরভ গঙ্গোপাধ্যায়কে। বছরের শুরু দিকে হার্টে জোড়া স্ট্রেন বসেছে। তারপর থেকে কিছুটা বিধিনিষেধের মধ্যে দিয়ে যেতে হয়েছে বিসিসিআই সভাপতিকে (BCCI President)। যদিও মহারাজের দাপটে কোনও ঘাটতি আসেনি। দারুণ ভাবেই সামলে চলেছেন ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ডের দায়িত্ব। সামনেই আইপিএলের মেগা নিলাম (IPL Auction)। তার জন্যও প্রস্তুতি শুরু করে দিয়েছে বিসিসিআই। কোভিড সংক্রমণ কাটিয়ে আবার কাজে নেমে পরতে তৈরি সৌরভ গঙ্গোপাধ্যায়।

আরও পড়ুন : India Tour of South Africa: ‘কঠোর পরিশ্রম করেছি, তার ফল এখন পাচ্ছি’, বলছেন সেঞ্চুরিয়ন টেস্টে ম্যাচের সেরা কেএল রাহুল

আরও পড়ুন : Ashes Series: অ্যাসেজেও এবার করোনার হানা