Jay Shah : উত্তেজনার বশে অশ্লীল অঙ্গভঙ্গি, সমালোচিত বোর্ড সচিব জয় শাহ

IPL 2023 Final : আইপিএল ফাইনাল উপলক্ষে নরেন্দ্র মোদী স্টেডিয়ামে উপস্থিত ছিলেন বিসিসিআই সচিব জয় শাহ। সেখানেই বিতর্কে জড়ালেন তিনি।

Jay Shah : উত্তেজনার বশে অশ্লীল অঙ্গভঙ্গি, সমালোচিত বোর্ড সচিব জয় শাহ
Image Credit source: Twitter
Follow Us:
| Edited By: | Updated on: May 31, 2023 | 12:30 AM

আমেদাবাদ: বৃষ্টিবিঘ্নিত ২০২৩ আইপিএল ফাইনালে শেষ হাসি হেসেছে চেন্নাই সুপার কিংস (CSK)। পঞ্চম বার সিএসকের ঝুলিতে উঠেছে আইপিএল ট্রফি। ফাইনালে হাড্ডাহাড্ডি লড়াই দেখা গিয়েছে। দুই দলের কেউ কাউকে এক ইঞ্চি জমি ছেড়ে দেয়নি। ম্যাচ গড়ায় শেষ ওভার পর্যন্ত। অন্তিম ওভারের প্রথম চার বল পর্যন্ত এগিয়ে ছিল গুজরাট টাইটান্স (IPL Final 2023)। পরের দুটি বলে ম্যাচের ছবিটাই পাল্টে যায়। মোহিত শর্মা বনাম রবীন্দ্র জাডেজার লড়াইয়ে শেষ হাসি জাড্ডুর। এমন রোমাঞ্চকর ফাইনাল দেখে যে কোনও মানুষ উত্তেজনায় ফুটবেন। স্টেডিয়ামে উপস্থিত বোর্ড সচিব জয় শাহ (Jay Shah) তার ব্যতিক্রম নন। চেন্নাই সুপার কিংসের রান তাড়া করার সময় জয় শাহের একটি ভিডিয়ো ভাইরাল হয়েছে। যেখানে অশ্লীল অঙ্গভঙ্গি করতে দেখা গিয়েছে তাঁকে। ভিডিয়ো ছড়াতে সময় লাগেনি। হঠাৎ এমন বিতর্কিত অঙ্গভঙ্গী করে প্রবল সমালোচনার মুখে পড়েছেন বোর্ড সচিব। বিস্তারিত TV9 Bangla Sportsর এই প্রতিবেদনে।

নরেন্দ্র মোদী স্টেডিয়ামে একাধিক আইপিএল ম্যাচে দেখা গিয়েছে জয় শাহকে। ফাইনালেও উপস্থিত ছিলেন তিনি। ম্যাচ শেষে দুই দলের সমর্থকদের ধন্যবাদ জানান জয় শাহ। বৃষ্টির কারণে ফাইনাল ম্যাচ নির্ধারিত দিনে অনুষ্ঠিত হয়নি। পরদিন অর্থাৎ রিজার্ভ ডে-তে গড়ায় ম্যাচ। যে কারণে প্রবল সমস্যার মুখে পড়েন সমর্থকরা। দূর দূরান্ত থেকে ম্যাচ দেখতে আসা সমর্থকদের প্ল্যাটফর্মের উপরেই রাত কাটাতে দেখা যায়। রিজার্ভ ডে-তেও বৃষ্টি নামে ঝমঝমিয়ে। রান তাড়া করতে নেমে তিন বল খেলেই মাঠ ছাড়তে হয় চেন্নাই সুপার কিংসকে। এতসব সত্ত্বেও ধৈর্য না হারানোয় সমর্থকদের ধন্যবাদ জানান বিসিসিআই সচিব।

অবশ্য তার আগেই কেউ বা কারা তার ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে দেয়। অনেকে বলছেন, চেন্নাই সুপার কিংসের পরিস্থিতি দেখে অমন অঙ্গভঙ্গি করেছেন জয়। তবে বিসিসিআই সচিবের মতো পদে থেকে এমন পাড়ার ছেলে ছোকরার মতো ভাবভঙ্গী অনেকেই মেনে নিতে পারছেন না। এদিন চেন্নাই সুপার কিংসের হাতে চ্যাম্পিয়নের ট্রফি তুলে দেন বিসিসিআই প্রেসিডেন্ট রজার বিনি এবং সচিব জয় শাহ।